Viral Video: প্রকাণ্ড তিমির মুখে ঢুকে গেল হাজারো মাছ, বিস্ময়কর ভিডিয়ো হল ভাইরাল

Eden's Whales Viral Video: সমুদ্রের তলদেশে বিভিন্ন প্রাণীর খাদ্যাভ্যাস এবং শিকারের পদ্ধতি আলাদা‌ আলাদা। এই যেমন তিমি। প্রকাণ্ড চেহারার এই প্রাণীটির খাদ্যের জোগানও তেমনই বিশাল।

Viral Video: প্রকাণ্ড তিমির মুখে ঢুকে গেল হাজারো মাছ, বিস্ময়কর ভিডিয়ো হল ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 4:02 PM

Latest Viral Video: পৃথিবীতে বিস্ময়ের শেষ নেই। প্রতিদিনই প্রকৃতির চারপাশে ঘটে চলেছে বিস্ময়কর সব কাণ্ডকারখানা। প্রকৃতির খাদ্যশৃঙ্খল অনেকটা সেরকমই বিস্ময়। সমুদ্রের তলদেশে বিভিন্ন প্রাণীর খাদ্যাভ্যাস এবং শিকারের পদ্ধতি আলাদা‌ আলাদা। এই যেমন তিমি (Whale)। প্রকাণ্ড চেহারার এই প্রাণীটির খাদ্যের জোগানও তেমনই বিশাল। এমনই এক ভিডিয়োগ্রাফারের ক্যামেরায় ধরা পড়েছে প্রকাণ্ড তিমির ভোজনের দৃশ্য। দেখা যাচ্ছে, তার বিশাল মুখগহ্বরে ভাসছে হাজারো ছোটো ছোটো মাছের দল। কিছুক্ষণ পরেই তা উদরস্থ করল ওই প্রকাণ্ড তিমি। এমন দৃশ্য তো আর সচরাচর দেখা যায় না। তাই ভিডিয়ো সামনে আসতেই ভাইরাল (Viral Video)। ভিডিয়োটি দেখলে আপনি চমকে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, তিমিটি ছোট মাছগুলির শিকার করার জন্য় একটি জাল বিছিয়েছিল এবং অবশেষে সেই মাছগুলি তার জালে আটকা পড়ে। তিমিটি তার বড় মুখ খুলে রেখেছে, তাও আবার বেশ কিছুক্ষণের জন্য়। আর তার খোলা মুখের ভিতর শত শত ছোট মাছ লাফিয়ে বেরাচ্ছে। তারা হয়তো বুঝতেও পারছে না যে, তিমিটি তাদের নিমেষে খেয়ে ফেলবে। কিছুক্ষণ পরে তিমিটি তার মুখ বন্ধ করতেই এক ধাক্কায় শত শত মাছকে তার শিকারে পরিণত করল। তাহলে ভাবুন একবার যতবার তিমি মুখ খোলে, ততবার এভাবে শত শত মাছ সে উদরস্থ করে।

এই চমকপ্রদ ভিডিয়োটি @WaterlsScary নামের একটি আইডি দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্য়াটফর্ম টুইটারে শেয়ার করা হয়েছে। মাত্র 27 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 26 লাখ ভিউ হয়েছে। আর 50 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। ভিডিয়োটি দেখার পর বিভিন্ন কমেন্টও করেছেন মানুষ। কেউ বলছেন যে ‘দেখেই শিউরে উঠলাম। কি ভয়ানক দৃশ্য!’ আরও একজন লিখেছেন, ‘নিশ্চয়ই এত মাছও তিমির পেট ভরে না। সে বার বার এভাবেই খায়?’