Viral Video: স্ত্রী নেই তো কী! তাঁর ছবিতেই শরবত খাইয়ে দিচ্ছেন বৃদ্ধ স্বামী, হৃদয়বিদারক ভিডিয়ো ভাইরাল

ভিডিয়োর প্রথম কিছুটা অংশ দেখে কেউ ভাবতেই পারবেন না যে, শেষটা দেখার পরে চোখে জল আসতে পারে। আর পাঁচটা শরবতের দোকানে যা হয়, এখানেও তার অন্যথা নয়। দোকানের সামনে থিকথিক করছে ভিড়। যিনি শরবত তৈরি করছেন, তিনি এক-এক করে টেবিলের উপরে গ্লাসগুলি রাখছেন।

Viral Video: স্ত্রী নেই তো কী! তাঁর ছবিতেই শরবত খাইয়ে দিচ্ছেন বৃদ্ধ স্বামী, হৃদয়বিদারক ভিডিয়ো ভাইরাল
হৃদয়বিদারক ঘটনা!
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 6:51 PM

Latest Viral Video: এই ইন্টারনেট আমাদের অনেক সময় এমনই কিছু ভিডিয়োর সন্ধান দেয় যা অত্যন্ত কঠোর মানুষের চোখেও জল এনে দেয়। সেরকমই একটা ভিডিয়ো তুমুল আলোড়ন ফেলেছে নেটমাধ্যমে। আপনার চোখেও জল আনতে পারে সেই ভিডিয়ো। প্রয়াত স্ত্রী’কে ওই ব্যক্তি এমন ভাবেই তাঁর পছন্দের খাবার খাওয়ালেন, যা দেখার পরে আপনার দু’চোখেও জল ভরে আসতে পারে। সাইকেল নিয়ে পৌঁছে গেলেন দোকানে। অনেক ক্রেতাই রয়েছেন সেই শরবতের (Sharbat) দোকান। বয়স্ক ওই ব্যক্তি হঠাৎই একটি ফটো অ্যালবাম বের করে স্ত্রীর (Wife) ছবিতে খাওয়াতে থাকলেন। হৃদয়বিদারক এই ভিডিয়ো দেখে মন গলেছে নেটিজ়েনদের অনেকেরই।

পঞ্জাবের কোনও এক শহরের ভিডিয়ো। ভিডিয়োর প্রথম কিছুটা অংশ দেখে কেউ ভাবতেই পারবেন না যে, শেষটা দেখার পরে চোখে জল আসতে পারে। আর পাঁচটা শরবতের দোকানে যা হয়, এখানেও তার অন্যথা নয়। দোকানের সামনে থিকথিক করছে ভিড়। যিনি শরবত তৈরি করছেন, তিনি এক-এক করে টেবিলের উপরে গ্লাসগুলি রাখছেন। তারপরই ক্যামেরাটা হঠাৎ জ়ুম করল।

দেখা গেল, ফটো অ্যালবাম থেকে দুটি ছবি নিয়ে সেখানেই স্ত্রী’কে শরবত খাওয়াচ্ছেন ওই ব্যক্তি। রাস্তার লোকজনও বয়স্ক মানুষটার এমন কাণ্ডে হতবাক হয়ে গিয়েছিলেন। প্রথমে তাঁরা বুঝতে পারছিলেন না, কী হচ্ছে এখানে। তারপর কিছুক্ষণ লক্ষ্য করার পরে বুঝলেন, এমন প্রেমও আছে এই দুনিয়ায়।

গুরপিন্দর সান্ধু নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বৃদ্ধের হৃদয়বিদারক অঙ্গভঙ্গিমায় মোহিত হয়েছেন বহু মানুষ। 2 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। ছবিতে প্রয়াত স্ত্রী’কে শরবত খাওয়ানোর পরেই তারপরে তিনি নিজে গ্লাসে চুমুক দিলেন।

এই ভিডিয়ো দেখার পরে নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন। একজন লিখছেন, “এখনও পর্যন্ত এটা আমার দেখা সেরা ভিডিয়ো।” আর একজন বলেছেন, “আমাকে যখন কেউ জিজ্ঞেস করবেন, সত্যিকারের ভালবাসা কী! তাঁদের আমি এই ভিডিয়োটা দেখাবো।”