Viral Video: ঘুমোতে ঘুমোতে ট্রেনের সিট থেকে পড়েই গেলেন এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: এই কাণ্ড ঘটেছে লোকাল ট্রেনে। সিটে বসে বসেই ঘুমোচ্ছিলেন ওই ব্যক্তি। ঢুলুনি, ঝিমুনি সবই এত বেশি ছিল যে শেষ পর্যন্ত আর তাল সামলাতে পারেননি তিনি। সটান পড়ে যান।

Viral Video: ঘুমোতে ঘুমোতে ট্রেনের সিট থেকে পড়েই গেলেন এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিয়ো
ট্রেনের সিটে বসেই ঘুমোচ্ছেন যাত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2022 | 11:11 PM

ট্রেনের দুলুনি আর মানুষের ঘুম, এই দুইয়ের মধ্যে রয়েছে এক অমোঘ টান। কিছু ট্রেনযাত্রী রয়েছেন যাঁরা ট্রেনে উঠলেই ঘুমিয়ে পড়েন। দুরপাল্লার ট্রেন হলে তো কথাই নেই। ট্রেনের দুলুনিতেই নাকি সেরা ঘুম হয়, এমনটাই মত ওই যাত্রীদের। এঁরা আবার স্বল্প সময়ের যাতায়াতের পথেও একটু সুখনিদ্রা দিয়ে নেন। কিন্তু ট্রেনের সিটে বসে বিশেষ করে সাইডে বসে ঢুলুনি বা ঝিমুনি আসার পরিণতি যে ঠিক কতটা মারাত্মক হতে পারে, সেটা সম্প্রতি Viral হওয়া একটি Video দেখে বোঝা যাবে। Instagram-এ Viral হওয়া ওই Video-তে দেখা গিয়েছে, এক ব্যক্তি ট্রেনের সিটে (একদম শেষ সিট) বসে ঢুলছেন। বোঝাই যাচ্ছে তন্দ্রা ভালই লেগেছে। কিন্তু ও কী! ঢুলতে ঢুলতে আচমকাই সিট থেকে ধপাস করে পড়ে গেলেন তিনি। যাকে বলে একেবারে চিৎপটাং। পড়ে গিয়েও ভাল করে ঘুম কাটেনি ওই ব্যক্তির। কেমন যেন হতভম্ব হয়ে গিয়েছেন তিনি।

ঘুমোতে ঘুমোতে ট্রেনের সিট থেকে পড়েই গেলেন এক ব্যক্তি, দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

‘oddly_satisfyiinngg’ নামের একটি Instagram পেজ থেকে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ওই ব্যক্তির এভাবে ঘুমোতে ঘুমোতে পড়ে যাওয়া দেখে হেসে ফেলেছেন নেটিজ়েনরা। Video-তে দেখা গিয়েছে ওই ব্যক্তি পড়ে যাওয়ার পর আশপাশ থেকেও সকলে বেশ অবাক হয়েই তাকিয়েছেন। এক যাত্রী তো প্রায় জিজ্ঞাসাই করে ফেলেছেন যে এটা কেমন করে হল। পড়ে যাওয়া ব্যক্তির অভিব্যক্তি আরও মজার। গোটা ব্যাপারটা কীভাবে হল তার কিছুই ঘুণাক্ষরেও টের পাননি ওই ব্যক্তি। তবে নেটিজ়েনদের অনেকেই ওই ব্যক্তির পড়ে যাওয়ার পর চোট-আঘাত নিয়েও চিন্তা করেছেন। তবে Video দেখে মনে হয়েছে যে বিশেষ চোট পাননি ওই ব্যক্তি।

ট্রেনের মধ্যে এভাবে ঘুমোতে দেখা যায় অনেককেই। দাঁড়িয়ে দাঁড়িয়েই ঘুমিয়ে পড়েন কত যাত্রী। আর বসার জায়গা পেলে তো কথাই নেই। সারাদিনের পরিশ্রমের পর ক্লান্তিতে বুজে আসে দু’চোখ। তবে সকলের ক্ষেত্রে ব্যাপারটা তেমন নয়। অনেকে অভ্যাসের বশেই ঘুমিয়ে পড়েন। এই ব্যক্তিও বোধহয় তেমনই, বলছেন নেটিজ়েনদের একাংশ। আর ঘুমোতে ঘুমোতে একদম টাল খেয়ে সটান পড়েই গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও বোধহয় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। ক্রমশ বাড়ছে লাইক, ভিউয়ের সংখ্যা। কমেন্ট বক্সে জড় হচ্ছে দারুণ মজার সব কমেন্ট।