Viral Video: উঠছে সেলফি, চলছে ভিডিয়ো! বেপরোয়া গতির চলন্ত স্কুটারে হেলমেট ছাড়াই দেদার মস্তি চার কন্যের

Viral Video Today: ভিডিয়োটি তোলা হয়েছে একটি গাড়ি থেকে। সেই গাড়িটিকে সে সময় ক্রস করছিল স্কুটারটি। স্কুটারে ছিল চারটি মেয়ে। হেলমেট ছাড়াই তাঁরা শহরের রাজপথে বেপরোয়া ভাবে স্কুটার চালিয়ে যাচ্ছিল।

Viral Video: উঠছে সেলফি, চলছে ভিডিয়ো! বেপরোয়া গতির চলন্ত স্কুটারে হেলমেট ছাড়াই দেদার মস্তি চার কন্যের
এক স্কুটারে চার মেয়ে, তা-ও আবার হেলমেট না পরেই।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2023 | 5:45 PM

Latest Viral Video: সতর্ক ভাবে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হয় মানুষকে। চার-চাকা হোক আর হোক সে দু-চাকা, সামান্য ভুলেই বড়সড় দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন চালকরা, সঙ্গে সেই গাড়িতে থাকা যাত্রীরাও। তারপরেও মানুষ হেলমেট না পরেই রাস্তায় বেপরোয়া ভাবে বাইক চালান। প্রকাশ্যেই ট্রাফিক আইন অমান্য করেন বহু মানুষ। আর সোশ্যাল মিডিয়া দৌলতে সেরকমই কিছু ভিডিয়ো আমাদের সামনে চলে আসে। এবার একটা স্কুটারে দেখা গেল চারটি মেয়েকে (Four Girls) বসে থাকতে। তাঁদের কারও মাথায় হেলমেট (Helmet) নেই। সেই ভিডিয়োই এখন খুব ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি তোলা হয়েছে একটি গাড়ি থেকে। সেই গাড়িটিকে সে সময় ক্রস করছিল স্কুটারটি। স্কুটারে ছিল চারটি মেয়ে। হেলমেট ছাড়াই তাঁরা শহরের রাজপথে বেপরোয়া ভাবে স্কুটার চালিয়ে যাচ্ছিল। বাইক স্টান্টের থেকে কোনও অংশে যেন কম যায় না মেয়েগুলির এমনতর কাণ্ডজ্ঞানহীনতা। স্কুটারের এক্কেবারে সামনে যে বসেছিল, সে স্কুটার চালাচ্ছিল না। টারটি চালাচ্ছিল তার ঠিক পরের যে মেয়েটি বসেছিল। একটি ব্রিজের উপর দিয়ে ক্রস করছিল স্কুটারটি। তার থেকেও বড় কথা, স্কুটার চালাতে চালাতেই তারা ভিডিয়ো রেকর্ড করছিল, তুলছিল সেলফিও।

গত 26 মার্চ টুইটারে @RupaliVKSharma নামের এক ইউজার ভিডিয়োটি শেয়ার করেছেন। তিনিই ক্যাপশনে লিখেছেন, নবি মুম্বইের পাম বিচ রোড এলাকার ঘটনা এটি। ওই ইউজার ভিডিয়োটি শেয়ার করে ট্রাফিক পুলিশকে পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন। সঙ্গে তিনি এ-ও যোগ করেছেন যে, মেয়েগুলো ওই বাইক নিয়ে ব্রিজ পারাপার করার সময় সেলফি এবং ভিডিয়ো তুলছিল।

খুব অল্প সময়ের মধ্যেই প্রচুর মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন। একজন লিখেছেন, “মজা করার এই তো বয়স। তরুণ রক্ত, জীবনের মর্মটা ওরা এখনও উপলব্ধি করতে শেখেনি।” আর একজন যোগ করলেন, “এ যেন বিপর্যয় আমন্ত্রণ জানানো। মোটা টাকার জরিমানা ছাড়া এরকম ঘটনা থামানো যাবে না।”