Viral Video: বর-কনের সঙ্গে মশকরা, কোল্ড ড্রিঙ্কসের বাক্সে এ কী মেশালেন তাঁরা… দেখুন ভিডিয়ো

Viral Video: ফন্দি-ফিকির এঁটে সফট ড্রিঙ্কসের বাক্সে সিরিঞ্জ দিয়ে হুইস্কি ভরে দিয়েছিলেন বর কনের বন্ধুরা।

Viral Video: বর-কনের সঙ্গে মশকরা, কোল্ড ড্রিঙ্কসের বাক্সে এ কী মেশালেন তাঁরা... দেখুন ভিডিয়ো
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 10:00 PM

বিয়েবাড়িতে (Indian Weddings) বর-কনের সঙ্গে মজা করার জন্য তাঁদের বন্ধুবান্ধবরা কত কাণ্ডই না করে থাকেন। তবে এবার এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে যে তা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। বর এবং কনেকে বিয়ের আসরে মদ খাওয়ানোর পরিকল্পনা করেছিলেন বন্ধুরা। সাংঘাতিক কোনও সমস্যা হোক সেটা কেউই চান না। কেবলমাত্র মজা করেই এই কাণ্ড ঘটিয়েছিলেন বর-কনের বন্ধুরা। কিন্তু সকলের সামনে তো আর সুরা পান সম্ভব নয়। তাই এক আজব কায়দা বের করেছিলেন সকলে। ফন্দি-ফিকির এঁটে সফট ড্রিঙ্কসের বাক্সে সিরিঞ্জ দিয়ে হুইস্কি ভরে দিয়েছিলেন বন্ধুরা। কীভাবে তাঁরা এই কাজ করলেন সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখেই হাসির রোল উঠেছে নেট পাড়ায়। তবে অনেকে আবার এই কাজের তীব্র নিন্দাও করেছেন।

View this post on Instagram

A post shared by Wedding Special By SRISHTI (@brides_special)

ভিডিয়োতে বর, কনের পোশাক দেখে বোঝা গিয়েছে যে এই কাণ্ড একটি বাঙালি বিয়েবাড়িতেই হয়েছে। কারণ লাল বেনারসিতে সেজেছিলেন কনে। আর বরের মাথায় ছিল আইকনিক টোপর। brides_special নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে প্রথমে সফট ড্রিঙ্কসের ছোট টেট্রা প্যাকেটগুলো নেওয়া হয়েছে। তার মধ্যে হুইস্কির গ্লাস থেকে সিরিঞ্জ দিয়ে অ্যালকোহল নিয়ে তা ভরে দেওয়া হয়েছে মদ। আর তারপর স্ট্র ঢুকিয়ে সোজা তুলে দেওয়া হয়েছে বর কনের হাতে। সরল মনে স্ট্র দিয়ে সফট ড্রিঙ্কস খেতেও গিয়েছেন তাঁরা। বর অবশ্য মুখে দিয়েই স্বাদের হেরফের বুঝতে পেরেছিলেন। তবে কনের সেটা বুঝতে একটু সময় লেগেছিল।

বিয়ের দিন বর কনের অনেক ধকল যায়। আর তাই বর কনের দিকে তাঁদের বন্ধুরা এগিয়ে দিয়েছিলেন ম্যাঙ্গো স্লাইসের প্যাকেট। কিন্তু তার মধ্যে যে মদ মেশানো ছিল তা কিন্তু ঘুণাক্ষরেও টের পাননি কেউ। খালি মুখে দেওয়ার পর মুচকি হাসি দেন বরবাবাজি। এরপর ছিল কনের পালা। তিনি অবশ্য স্বাদ বুঝতে পেরেছেন কিনা তা স্পষ্ট নয়। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই হেসে গড়িয়েছেন। তাঁদের মতে বন্ধুদের মধ্যে এটুকু মজা চলতেই পারে। তবে অনেকে আবার এও বলেছেন যে, কারও অনুমতি না নিয়ে তাঁর অজান্তে এভাবে কাউকে মদ্যপান করানো উচিত নয়। বর-কনের বন্ধুরা এই মজা করে ঠিক করেছেন নাকি বেঠিক তা নিয়েই এখন দ্বন্দ্ব চলছে নেটিজ়েনদের মধ্যে।

আরও পড়ুন- Viral Video: সাফল্যের চাবিকাঠি রয়েছে এই তিন মূলমন্ত্রেই, দারুণ ভিডিয়ো শেয়ার করে কী বার্তা দিলেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?

আরও পড়ুন- Viral Video: সুযোগ বুঝে নদীতে ঝাঁপ! তীক্ষ্ণ বুদ্ধিমত্তায় কুমির শিকার করে জঙ্গলে টেনে নিয়ে গেল ভয়ঙ্কর জাগুয়ার

আরও পড়ুন- Viral Video: দাঁতাল হাতির পালের তাড়া খেয়ে ছুটে পালাল সিংহের দল, দেখুন ভাইরাল ভিডিয়ো