Viral Video: সুযোগ বুঝে নদীতে ঝাঁপ! তীক্ষ্ণ বুদ্ধিমত্তায় কুমির শিকার করে জঙ্গলে টেনে নিয়ে গেল ভয়ঙ্কর জাগুয়ার

Jaguar Attacks Crocodile: নদীতে ঝাঁপ দিয়ে তুখর বুদ্ধিমত্তার সঙ্গে একটি কুমিরকে আক্রমণ করল একটি জাগুয়ার। রোমহর্ষক ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: সুযোগ বুঝে নদীতে ঝাঁপ! তীক্ষ্ণ বুদ্ধিমত্তায় কুমির শিকার করে জঙ্গলে টেনে নিয়ে গেল ভয়ঙ্কর জাগুয়ার
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 6:59 PM

বন্যপ্রাণীদের ভিডিয়ো মানুষকে খুবই আকৃষ্ট করে। আর সেই কারণেই সেই সব ভিডিয়ো নেটমাধ্যমে খুব ভাইরালও (Viral Video) হয়। এবার একটি জাগুয়ারের (Jaguar) ভিডিয়ো ভয়ানক ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, জলে ঝাঁপ দিয়ে একটি কুমিরকে (Crocodile) শিকার করছে ওই জাগুয়ার। দুর্দান্ত এই ভিডিয়ো আপনি যখন দেখবেন, চোখের একটা পলকও পড়বে না।

কুমিরকে জলের সবচেয়ে বিপজ্জনক প্রাণী হিসাবে বিবেচনা করা হয়। অন্য অর্থে, তাদের জলের ‘জল্লাদ’ও বলা যেতে পারে। প্রায়শই দেখা যায়, কুমির জলের পাশাপাশি জমিতে উঠে এসেও শিকার করছে। কিন্তু এই ভিডিয়োতে যেন কিছুটা উল্টো ছবিই দেখা গেল। বিপজ্জনক কুমিরকে চরম বুদ্ধিমত্তায় শিকার করল একটি জাগুয়ার। জাগুয়ার যে ভাবে উঁচু জমি থেকে জলে নেমে কুমিরটিকে আক্রমণ করে, তা দেখতে বেশ রোমাঞ্চকর লাগবে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি কুমির নদীতে সাঁতার কাটছে। একই সময়ে, জাগুয়ারকে অনেক উচ্চতায় বসে শিকারের জন্য অপেক্ষাও করতে দেখা যায়। তারপর হঠাৎ জাগুয়ারের নজরে আসে সেই কুমিরটি। তার ঠিক পরেই জাগুয়ার কয়েক ফুট উচ্চতা থেকে সরাসরি জলে ঝাঁপ দেয়। সরাসরি কুমিরের উপর ঝাঁপিয়ে পড়ে ওই জাগুয়াক এবং তার ডানা চেপে ধরে। কুমিরটি কাতরাতে থাকে। কিন্তু তার বেঁচে থাকার কোনও সুযোগই দেয় না ওই ভয়ঙ্কর জাগুয়ার।

শক্ত দাঁত দিয়ে চেপে ধরে জাগুয়ারটি বনের দিকে টেনে নিয়ে যায় ওই কুমিরটিকে। আর এই ভিডিয়ো দেখে পরিষ্কার হয়ে যায়, অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে ওই কুমিরটিকে আক্রমণ করেছে জাগুয়ারটি। বেশ কিছুক্ষণ ধরে শিকারকে ফলো করার পরই সে নিখুঁত ভাবে ঝাঁপিয়ে পড়ে। ভিডিয়োটি বেশ কিছু দিনের পুরনো। কিন্তু সম্প্রতি খুবই ভাইরাল হয়েছে। এক্সোডোর নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিয়োটি আপলোড করা হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ২ কোটিরও বেশি বার দেখা হয়েছে। কমেন্টও করেছেন বহু মানুষ।

আরও পড়ুন: একাকী সিংহীকে আক্রমণ হায়নার দলের, তারপরে যা ঘটল, সচক্ষেই একবার দেখে নিন…

আরও পড়ুন: চাঁদিফাটা রোদ্দুরে মগ-বালতি নিয়ে ভ্রমণ! চলন্ত স্কুটারেই স্নান করে নিচ্ছেন এই দুই যুবক

আরও পড়ুন: রেস্তোরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার