Viral Video: সাপের গালে চুমু খেতে গেল মেয়েটি! দাঁতে করে তার ঠোঁট চেপে ধরল বিরাট অজগর

Viral Video Today: সাপ নিয়ে আদিখেত্যার যে কত বড় খেসারত দিতে হতে পারে, ধারণার বাইরে। তারই প্রমাণ মিলল সাম্প্রতিকতম একটি ভিডিয়ো থেকে। সাপকে চুম্বন (Kiss) দিতে এগিয়ে গিয়েছিল একটি মেয়ে। পরিণাম এতটাই খারাপ হয়েছিল যে, জন্ম জন্মান্তরেও ভোলার নয়। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Viral Video: সাপের গালে চুমু খেতে গেল মেয়েটি! দাঁতে করে তার ঠোঁট চেপে ধরল বিরাট অজগর
বলিহারি মেয়ের সাহস!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 7:45 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় আমরা সাপেদের নিয়ে নানাবিধ ভিডিয়ো দেখতে পাই। কখনও দেখি, অদ্ভুত এক সাপের আক্রমণ। কখনও আবার এ-ও দেখি, ভয়ডরহীন কোনও মানুষ খালি হাতে সাপ ধরছেন অত্যন্ত সাবলীল ভঙ্গিমায়। কিন্তু সাপ (Snake) নিয়ে সামান্য অসতর্কতা মানুষকে যে কতটা বিপদের মুখে ঠেলে দিতে পারে, তা সত্যিই ধারণারও বাইরে। সাপ নিয়ে আদিখেত্যার যে কত বড় খেসারত দিতে হতে পারে, ধারণার বাইরে। তারই প্রমাণ মিলল সাম্প্রতিকতম একটি ভিডিয়ো থেকে। সাপকে চুম্বন (Kiss) দিতে এগিয়ে গিয়েছিল একটি মেয়ে। পরিণাম এতটাই খারাপ হয়েছিল যে, জন্ম জন্মান্তরেও ভোলার নয়। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সাপ এ পৃথিবীর বিপজ্জনক প্রাণীদের একটি। সে কখন কীভাবে প্রতিক্রিয়া জানাতে পারে, তা অনুমান করা সম্ভব নয়। তাই তো মানুষ সাপ থেকে দূরে থাকেন। অনেকে আবার সাপ দেখলেই লাফিয়ে ওঠেন। দুর্বল হৃদয়ের এমন মানুষজনও আছেন, যাঁরা টিভির পর্দাতেও সাপ দেখলে ভয়ে কাঁপতে থাকেন। তবে এই মহিলার সাহস বলিহারি! সাপকে চুম্বন করতেও কুণ্ঠা বোধ করেনি অকুতোভয় মেয়েটি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই ব্যক্তি একটি বিরাট অজগর সাপ নিয়ে দাঁড়িয়ে আছেন। সামনে যে ব্যক্তি রয়েছেন, তিনি সাপের সামনের দিকটা ধরে রয়েছেন। সাপের মুখটাও ঠিক তাঁর দিকেই রয়েছে। ঠিক সেরকম অবস্থাতেই মেয়েটি ওই সাপের মুখে চুমু খেতে যায়। সাপটি টের পায় যে, তাকে কেউ উত্যক্ত করতে আসছে। সঙ্গে সঙ্গে ঘুরে গিয়ে মেয়েটির ঠোঁটাই চেপে ধরে ওই সাপটি। এতটাই শক্তভাবে সাপটি ওই মেয়ের ঠোঁট চেপে ধরেছিল যে, তার পক্ষে সরীসৃপটিকে ছাড়ানো রীতিমতো কষ্টকর হয়ে উঠছিল।

ঠিক যেন সাপের মুখটা ওই মেয়েটার মুখে চিপকে গিয়েছিল। বেশ কয়েক বার প্রচেষ্টার পর শেষে মেয়েটির মুখ থেকে সাপটিকে ছাড়াতে সক্ষম হন ওই ব্যক্তি, যিনি সাপটিকে ধরে দাঁড়িয়েছিলেন। @cctvidiots নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। গত 31 মে ভিডিয়োটি শেয়ার করা হয়। এর মধ্যেই প্রায় 64 লাখেরও বেশি মানুষ ভিডিয়োটি দেখে ফেলেছেন। লক্ষাধিক মানুষ লাইক করেছেন। এই ভিডিয়ো যে কতটা ভয়ঙ্কর ছিল, নেটিজ়েনদের অনেকেই তা জানিয়েছেন। কেউ কেউ আবার রসিকতাও করে বলেছেন যে, সাপটার হয়তো মেয়েটার ঠোঁটই পছন্দ হয়েছিল।