Goat Praying In Temple: শিবমন্দিরে নতমস্তকে, হাঁটু গেড়ে প্রণাম ছাগলের, কানপুরে অবাক কাণ্ড

Goat Praying In Kanpur Temple: কানপুরের একটি মন্দিরে এক ছাগলকে দেখা গেল হাঁটু গেড়ে, নতমস্তকে প্রণাম করতে। মন্দিরের ভক্তরা সেই ভিডিয়োটি শুট করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় এখন খুবই ভাইরাল হয়েছে।

Goat Praying In Temple: শিবমন্দিরে নতমস্তকে, হাঁটু গেড়ে প্রণাম ছাগলের, কানপুরে অবাক কাণ্ড
শিবমন্দিরে ছাগলের প্রণাম, আগে কখনও দেখেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2022 | 8:02 PM

Kanpur Viral Video: কানপুরের একটি মন্দিরে এক ছাগলকে দেখা গেল হাঁটু গেড়ে, নতমস্তকে প্রণাম করতে। মন্দিরের ভক্তরা সেই ভিডিয়োটি শুট করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় এখন খুবই ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি কানপুরের বাবা আনন্দেশ্বর মন্দিরের। ভিডিয়োতে দেখা গিয়েছে, মন্দিরে আরতি চলাকালীন হাঁটু গেড়ে দেবতার পুজো করছে ওই ছাগলটি। আশ্চর্যজনকভাবে, অন্যান্য ভক্তদের মতোই ছাগলটিকে শান্তভাবে প্রার্থনা করতে দেখা গিয়েছে। মন্দিরের অন্যান্য ভক্তদেরও দেখা গিয়েছে, ওই ছাগলটির পাশে বসে নতমস্তকে প্রণাম করতে।

টুইটারে ডেভিড জনসন নামের এক ব্যবহারকারী এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “কানপুরের পরমত মন্দিরে অন্ধবিশ্বাসের একটি ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে একটি ছাগলকে দেখা গিয়েছে বাবা আনন্দেশ্বরকে নতমস্তকে প্রণাম করতে।”

এই ভিডিয়ো খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ভিডিয়োটি রিটুইট করেছেন। কমেন্ট সেকশনে ভরে গিয়েছে নানাবিধ মন্তব্যে।

এদিকে ঘটনায় বিস্মিত মন্দিরে আগত ভক্তরা। অনেকেই এই ঘটনার ভিডিয়ো তাঁদের ফোনে তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মন্দিরে আগত লক্ষ্মী নামের এক ভক্ত জানান, সকাল থেকেই মন্দির চত্বরে একটি ছাগল ছিল। একজন ব্যবহারকারী ভিডিয়োটির প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, “এটি অবিশ্বাস্য।” তৃতীয় একজনের বক্তব্য, “অদ্ভুত, ঈশ্বরের সামনে সবকিছুই সম্ভব।”