Viral Video: কীভাবে ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে প্রতারণা, ‘গুণধর’ মহিলাকে চেনালেন পড়শিরা

Viral Video Today: গ্রেটার নয়ডার বাসিন্দাদের প্রতারণা করে ধরা পড়ে যায় এক মহিলা। ওই প্রতারককে একপ্রকার ধরে রেখে তাকে নিয়ে একটি ভিডিয়ো করেন ভুক্তভোগী মহিলারা। যে সময় মহিলার ভিডিয়ো রেকর্ড করা হচ্ছে এবং পরিচয় করানো হচ্ছে, সে সময় মুখ লুকোতে দেখা গিয়েছে তাকে।

Viral Video: কীভাবে ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে প্রতারণা, 'গুণধর' মহিলাকে চেনালেন পড়শিরা
পড়শিরাই মহিলাকে চিনিয়ে দিলেন!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2023 | 6:01 PM

Latest Viral Video: চোরেরা কখন, কোথা থেকে কী চুরি করে নিয়ে যাবে, তা আপনি ধারণাও করতে পারবেন না। চোর হয়তো আপনার বাড়ির পাশেই কোথাও রয়েছে, আপনি তা-ও আন্দাজ করতে পারবেন না। এমনকি, অনেক সময় দেখা যায় চোর হয়তো আপনার খুবই পরিচিত কেউ। কিন্তু তার সেই ‘রূপ’ প্রকাশ্যে আসার পর আপনি হাহুতাশ করে মরেন! তার থেকেও বড় কথা, আপনি কখন, কাকে, কোন পরিস্থিতিতে চোর বলছেন, একমাত্র সেই পরিস্থিতি ছাড়া সেটা বোঝা সম্ভব নয়।

সোশ্যাল মিডিয়ায় সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে এই সব বিষয়গুলিই প্রকট হয়ে গিয়েছে। গ্রেটার নয়ডার বাসিন্দাদের প্রতারণা করে ধরা পড়ে যায় এক মহিলা। ওই প্রতারককে একপ্রকার ধরে রেখে তাকে নিয়ে একটি ভিডিয়ো করেন ভুক্তভোগী মহিলারা। যে সময় মহিলার ভিডিয়ো রেকর্ড করা হচ্ছে এবং পরিচয় করানো হচ্ছে, সে সময় মুখ লুকোতে দেখা গিয়েছে তাকে।

গ্রেটার নয়ডার একটি হাউজ়িং সোসাইটিতে এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে। ওই সোসাইটির বেশ কিছু মহিলা এই প্রতারকের চক্করে পড়েন। তাঁরাই ভিডিয়ো রেকর্ড করে এক-এক করে মহিলা সম্পর্কে সব তথ্য প্রকাশ করে দেন। এক মহিলাকে বলতে শোনা গিয়েছে, এই প্রতারক তাঁদের কাছ থেকে 15,000 টাকার পণ্য কিনেছিল। কিন্তু সেই টাকা না দিয়েই চলে যায়। কখনও জাল নাম ব্যবহার করে, ভুল ফোন নম্বর এবং ভুয়ো ঠিকানা দিয়েই মূলত ওই সোসাইটির অন্যান্য মহিলাদের প্রতারিত করে যাচ্ছিল সে।

শুধু তাই নয়। মহিলার পরনে সবসময়ই দুটো পোশাক থাকে। একটার উপরে তিনি আর একটি গলিয়ে নিলে যাতে সহজে পালিয়ে যাওয়া যায়, সেই চিন্তাভাবনা থেকেই এমনটা করে যাচ্ছিল দিনের পর দিন। তবে এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেও টাকা না দিয়ে চলে আসার কাজ সে চালিয়ে গিয়েছে। যদিও অনেকেই এই ভাইরাল ভিডিয়ো দেখার পরে মহিলাকে শনাক্ত করেন।

X প্ল্যাটফর্মে ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল, যা এখন তুমুল ভাইরাল। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘গ্রেটার নয়ডায় এই প্রতারক ধরা পড়েছে।’ মজা করে এক ব্যবহারকারী লিখছেন, ‘এই গরমে দুটো পায়জামা পরে ঘোরার কী দরকার ছিল!’ আর একজন যোগ করলেন, ‘নারীর ক্ষমতায়ন তো একেই বলে!’ সহানুভূতি প্রকাশ করে আর একজন ব্যবহারকারী লিখছেন, ‘সে ধরা পড়েছে ঠিকাছে। কিন্তু এই ভাবে তাকে একঘরে করে দেবেন না। তার সন্তানদের জন্য গুরুতর পরিণতি হতে পারে।’