Viral: বরযাত্রীদের পাতে পড়েনি খাসির মাংস, বিয়ে ভেঙে অন্য পাত্রীকে বিয়ে করলেন বর!

ওড়িশার ওই পাত্রের নাম রমাকান্ত পাত্র। ২৭ বছরের এই যুবক বরযাত্রীদের পাতে খাসির মাংস দেখতে না পেয়ে নাকি বেজায় ক্ষেপে গিয়েছিলেন। আর সেই রাগে বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর আগেই বিয়ে ভেঙে দেন তিনি।

Viral: বরযাত্রীদের পাতে পড়েনি খাসির মাংস, বিয়ে ভেঙে অন্য পাত্রীকে বিয়ে করলেন বর!
খাসির মাংসের জন্য বিয়ে ভেঙে গেল!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 3:00 PM

বিয়ে ভাঙার অনেক অদ্ভুত কারণ শোনা যায়। বর এবং কনে উভয় তরফেই বিভিন্ন আজব কারণে বিয়ে ভেঙে দেওয়া হয়েছে অতীতে। তবে সম্প্রতি ওড়িশায় যা হয়েছে, তা শুনে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, বিয়ের ভোজে বরযাত্রীদের পাতে পড়েনি খাসির মাংস। আর তাই বিয়ে বাতিল করে দিয়েছেন বর। এখানেই শেষ নয়। বিয়ে ভেঙে বাড়ি ফেরার সময় অন্য একটি মেয়েকে বিয়েও করে নিয়েছেন ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গিয়েছেন। হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

শুধুমাত্র মাটন- এর কারণে যে কারও বিয়ে ভেঙে যেতে পারে, এমনটা বোধহয় কেউ কখনই ভাবেননি। বিয়েবাড়িতে খাওয়াদাওয়া নিয়ে একদল অতিথি কোনও কালেই খুশি থাকেন না এটা সত্য। তবে সেক্ষেত্রে কেবল খাবারের নিন্দে করেই ক্ষান্ত দেন তাঁরা। হয়তো বা এই নিয়ে একটু হইচই হয় বিয়েবাড়িতে। কিন্তু তা বলে খোদ বরই বিয়ে ভেঙে দিয়েছেন, তাও আবার খাবারের জন্য, এমনটা কিন্তু সচরাচর শোনা যায় না।

শোনা গিয়েছে, ওড়িশার ওই পাত্রের নাম রমাকান্ত পাত্র। ২৭ বছরের এই যুবক বরযাত্রীদের পাতে খাসির মাংস দেখতে না পেয়ে নাকি বেজায় ক্ষেপে গিয়েছিলেন। আর সেই রাগে বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর আগেই বিয়ে ভেঙে দেন তিনি। ওড়িশার সুকিন্দা ব্লকের বাঁধাগাঁও গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন রমাকান্ত। জানা গিয়েছে, খেতে বসে বরযাত্রীতে আসা লোকজন খাসির মাংস খাবার বায়না ধরেন। প্রস্তুত ছিলেন না কনের বাড়ির লোকজন। ফরে বরযাত্রীরা পরিবেশন করতে পারেননি মাটন। ক্রমেই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়।

কনেপক্ষ বরযাত্রীদের জন্য মাটন রান্না করেনি শুনেই বিয়ে ভেঙে দেন ওই যুবক। বিয়েবাড়ি ছেড়ে বেরিয়ে আসে বরযাত্রী এবং বর। সেই দিনটা নিজেদের এক আত্মীয়ের বাড়িতে থেকেছিলেন তাঁরা। সবচেয়ে আশ্চর্য্য ব্যাপার যে, সেই রাতেই আর একটি মেয়েকে বিয়ে করেছিলেন রমাকান্ত। এরপর কেওনঝড়ে নিজের বাড়িতে ফেরেন ওই যুবক। শোনা গিয়েছে, এই ঘটনায় স্থানীয় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

আরও পড়ুন- Viral Video: বিয়ে করতে বসে পুরুতের কাছে বকা খেলেন বর! কিন্তু কেন? দেখুন মজার ভিডিয়ো