Viral Video: বিয়ে করতে বসে পুরুতের কাছে বকা খেলেন বর! কিন্তু কেন? দেখুন মজার ভিডিয়ো

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বেশ মজা পেয়েছেন। অনেকে বলেছেন, বর একটু সোহাগ করে নতুন বউয়ের কাঁধে হাত দিয়েছিল। এ জন্য পুরুত ঠাকুর বকা না দিলেও পারতেন।

Viral Video: বিয়ে করতে বসে পুরুতের কাছে বকা খেলেন বর! কিন্তু কেন? দেখুন মজার ভিডিয়ো
কেন পুরুতমশাইয়ের কাছে বকা খেলেন নতুন বর?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 5:33 PM

বিয়ে করতে বসে শেষ পর্যন্ত পুরুতের কাছে বকা খেলেন বর! কিন্তু কী এমন করেছিলেন তিনি যে, সকলের সামনেই তাঁকে ধমক দিলেন পুরুত ঠাকুর? সেটা জানার জন্য সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখা প্রয়োজন। আজকাল নেট দুনিয়ায় বিয়েবাড়ির বিভিন্ন মজার মুহূর্ত প্রায়শই ভাইরাল হয়। এই ভিডিয়োতেও তেমনই এক মুহূর্ত ধরা পড়েছে। ইনস্টাগ্রামের এই ভিডিয়োতে দেখা গিয়েছে, কনের কাঁধে হাত দিয়ে বসেছিলেন পাত্র। আর তার জন্যই চটে গিয়েছেন পুরুতমশাই। সবার সামনে বরকে বকা দিয়ে হাত সরিয়ে নিতে বলেছেন। আশপাশের সকলেই অবশ্য এই ঘটনায় বেশ মজা পেয়ে হেসে উঠেছেন।

নেটিজ়েনরাও এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন। অনেকে বলেছেন, বর একটু সোহাগ করে নতুন বউয়ের কাঁধে হাত দিয়েছিল। এ জন্য পুরুত ঠাকুর বকা না দিলেও পারতেন। ওই ভিডিয়োতেও দেখা গিয়েছে, পুরুতমশাইয়ের বকা খেয়ে লাজুক হেসে সঙ্গে সঙ্গেই বউয়ের কাঁধ থেকে হাত সরিয়ে নিয়েছেন ওই যুবক। ততক্ষণে আশপাশ থেকে সব আত্মীয়-স্বজনদের হাসি শুরু হয়ে গিয়েছে। এদিকে লজ্জা পেয়ে গিয়েছেন বিয়ের কনেও। ভিডিয়োতে দেখা গিয়েছে, কনেকে পল্লবী বলে সম্বোধন করেছেন পুরুত ঠাকুর।

দেখুন সেই ভিডিয়ো

ইনস্টাগ্রামের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ভাইরাল হয়েছে। ১৪ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনরা বিভিন্ন মজার কমেন্টও করেছেন এই ভিডিয়ো দেখে। কেউ বলেছেন, পুরুতের বকা খেয়ে বেচারা বর হকচকিয়ে গিয়েছে। কেউ বা বলেছেন, বিয়েতে এমন কড়া পুরুত এলে বড় মুশকিল। অনেকে আবার বলেছেন, পুরুতমশাই বেশ রসিক মানুষ। সব বুঝেশুনে ইচ্ছে করেই বরকে বকা দিয়েছেন তিনি।

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে আচমকা ক্ষেপে গেলেন কনে! মিষ্টি ছুঁড়ে মারলেন বরের মুখে

ভারতের বিয়েবাড়ি মানে, সেখানে কিছু না কিছু মজার মুহূর্ত থাকবেই। এর আগেও বহুবার বিয়েবাড়ির বিভিন্ন মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এবারও তেমনটাই দেখা গিয়েছে এই ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে বরের সঙ্গে ঠাট্টা-তামাশা, মশকরায় ক্ষেপে গিয়ে শ্যালককে পেটালেন নতুন জামাই