Viral Video: বিয়েবাড়িতে বরের সঙ্গে ঠাট্টা-তামাশা, মশকরায় ক্ষেপে গিয়ে শ্যালককে পেটালেন নতুন জামাই

নতুন বর যে ঠাট্টা, তামাশা, মশকরা বুঝবেন না সেটা বোধহয় আন্দাজ করেননি বিয়েবাড়িতে কেউই। শেষ পর্যন্ত দেখা গিয়েছে, বরকে সামলাতে ময়দানে নেমেছেন নববধূ।

Viral Video: বিয়েবাড়িতে বরের সঙ্গে ঠাট্টা-তামাশা, মশকরায় ক্ষেপে গিয়ে শ্যালককে পেটালেন নতুন জামাই
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 4:29 PM

ভারতবর্ষের বিয়েবাড়ি মানে, সেখানে কিছু না কিছু মজার ঘটনা ঘটবেই। তার মধ্যে আবার বেশ কিছু এতই আজব যে, হাসতে হাসতে লোকের পেটে খিল ধরে যায়। আর এখন তো মজার ভিডিয়ো ভাইরাল হওয়া কেবল মুহূর্তের অপেক্ষা। সম্প্রতি এমনই একটি বিয়েবাড়ির মজাদার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে, বেজায় ক্ষেপে গিয়েছেন নতুন বর। এখানেই শেষ নয়। জামাইয়ের এমন রাগ যে, শ্যালককে সামনে পেয়ে তাঁকে মারধর করতেও শুরু করে দিয়েছেন তিনি। জামাইবাবুর হাতে মার খেয়ে বেচারা শ্যালক কেমন ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছে।

তবে এই ভিডিয়ো দেখে ভীষণ মজা পেয়েছেন নেটিজ়েনরা। কারণ ‘মারধর’ শুনতে যতই গুরুগম্ভীর লাগুক, এখানে পুরো ঘটনাটাই ঘটেছে মজাচ্ছলে। তবে নতুন বর যে ঠাট্টা, তামাশা, মশকরা বুঝবেন না সেটা বোধহয় আন্দাজ করেননি বিয়েবাড়িতে কেউই। শেষ পর্যন্ত দেখা গিয়েছে, বরকে সামলাতে ময়দানে নেমেছেন নববধূ। ভিডিয়োতে দেখা গিয়েছে, সিংহাসনে বসে রয়েছেন বর-বউ। বর যতবারই সিংহাসন ছেড়ে উঠতে চাইছেন, ততবারই তাঁর কাঁধ চেপে তাঁকে বসিয়ে দেওয়া হচ্ছে। এদিকে বিয়েবাড়িতে আগত কোনও অতিথি বরের সঙ্গে ক্রমাগত ঠাট্টা, তামাশা করে চলেছেন। সেই সঙ্গে মশকরায় যোগ দিয়েছেন নতুন বরের শ্যালকও।

শেষ পর্যন্ত আর ধৈর্য রাখতে পারেননি নতুন জামাই। চেয়ার ছেড়ে তেড়েফুঁড়ে উঠে শ্যালককে এই মারেন তো সেই মারেন। এমন ঘটনায় হতবাক হয়ে যান আশপাশের সকলেই। ভাইকে বরের হাতে মার খেতে দেখে তখন হকচকিয়ে গিয়েছেন নতুন বউও। শেষ পর্যন্ত তিনিই নামেন পরিস্থিতি সামাল দিতে। কোনওমতে বরের হাত পিছনে টেনে তাঁকে সামলানোর, শান্ত করার চেষ্টা করতে দেখা গিয়েছে নববধূকে। এই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্রমশ বাড়ছে তার ভিউ। লাইক, কমেন্টে নিজেদের মতামত জানাচ্ছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে আচমকা ক্ষেপে গেলেন কনে! মিষ্টি ছুঁড়ে মারলেন বরের মুখে