Viral Video: বিয়ের আসরে আচমকা ক্ষেপে গেলেন কনে! মিষ্টি ছুঁড়ে মারলেন বরের মুখে

কেন ওই নববধূ এমন ক্ষেপে গিয়েছিলেন, তা অবশ্য জানা যায়নি। বরই বা কেন মিষ্টি খেতে ইতস্তত বোধ করছিলেন তাও স্পষ্ট নয়।

Viral Video: বিয়ের আসরে আচমকা ক্ষেপে গেলেন কনে! মিষ্টি ছুঁড়ে মারলেন বরের মুখে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2021 | 8:26 PM

বিয়ের কনে মানে হাজার ঝামেলা। নিয়ম, রীতি-নীতি মানতে হয় একগুচ্ছ। এই সবের জেরে বিয়ের শেষে বেচারা ক্লান্তই হয়ে পড়েন কনেরা। কিন্তু এই পাত্রী একটু অন্যরকম। ক্লান্তি বা অতিরিক্ত পরিশ্রম হোক, কিংবা স্বভাবজাত ব্যাপার, নববধূর বেশেই বেজায় ক্ষেপে গিয়েছেন তিনি। একদম সটান বরের মুখে মিষ্টি ছুঁড়ে মেরেছেন ওই কনে। সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হয়েছে সেই ঘটনার ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Tube indian ??? (@tube.indian)

ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চের উপর দাঁড়িয়ে রয়েছেন বর এবং কনে। তরুণীর পাশে থালা হাতে দাঁড়িয়ে রয়েছেন সম্ভবত কোনও আত্মীয়। থালায় সাজানো রয়েছে মিষ্টি। আর সেখান থেকেই বরকে মিষ্টি খাইয়ে দিতে বলা হচ্ছে ওই নববধূকে। হাতে মিষ্টি নিয়ে ছবি তোলার জন্য পোজও দিয়েছেন তরুণী। এদিকে মিষ্টি খেতে কেমন যেন ইতস্তত ভাব রয়েছে বরের মধ্যে। এ হেন পরিস্থিতিতে আচমকাই বরের মুখে মিষ্টি ছুঁড়ে মারলেন ওই কনে। আশপাশের সকলেরই তখন নতুন বউয়ের এমন কাণ্ড দেখে হতবাক অবস্থা।

আরও পড়ুন- Viral: সাত বছর পর বাঘের হদিশ মায়ানমারের টাইগার রিজার্ভে, ছবি নিয়ে হইচই নেট দুনিয়ায়

কেন ওই নববধূ এমন ক্ষেপে গিয়েছিলেন, তা অবশ্য জানা যায়নি। বরই বা কেন মিষ্টি খেতে ইতস্তত বোধ করছিলেন তাও স্পষ্ট নয়। তবে এমন কাণ্ড দেখে নেটাগরিকদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়ে গিয়েছে। কেউ বলছেন, এভাবে নতুন বরের মুখে মিষ্টি ছুঁড়ে দিয়ে মোটেও ঠিক কাজ করেননি এই তরুণী। আবার অনেকে বলেছেন, রাগ সামলাতে না পেরে ভুল করে এমনটা করে ফেলেছেন ওই তরুণী। নববধূর কাণ্ডকারখানা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জল্পনা। ৪৩ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। তবে নতুন বউয়ের এত রাগের কারণ কিন্তু জানা যায়নি।