Viral Video: হুবহু আইফোনের রিংটোন নকল করছে গুচি নামের এই টিয়া, একবার শুনেই দেখুন

Viral Video: হুবহু আইফোনের রিংটোন নকল করছে গুচি নামের এই টিয়া, একবার শুনেই দেখুন
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

Parrot Imitates iPhone Ringtone: নেটাগরিকরা একপ্রকার অবাক হয়ে গিয়েছেন, একটা টিয়াপাখি কী ভাবে এত সুন্দর আইফোনের রিংটোন নকল করতে পারে। ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি সর্বপ্রথম পোস্ট করা হয় গুচি গোওডা নামের একটি অ্যাকাউন্ট থেকে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 19, 2022 | 10:26 PM

পাখির কিচিরমিচির শব্দে ঘুম ভাঙা কার না ভাল লাগে! কিন্তু বাড়িতে যদি এমনটা একটা টিয়া পাখি বা কাকাতুয়া থাকে? সে যে রীতিমতো গপ্প শুরু করে দেবে আপনার সঙ্গে। সত্যিই বাড়িতে একটা টিয়া পাখি (Parrot) বা কাকাতুয়া থাকলে এমনিই সময় কেটে যায়। আমাদের গল্পেরও মূল চরিত্র এক টিয়া। নাম তার গুচি (Gucci)। আইফোনের রিংটোন সে এমনই অনুকরণ করতে পারে, যা শুনে নেটপাড়ার লোকজন বলছেন, “অরিজিনালের থেকেও ভাল”। আইফোনের রিংটোন (iPhone Ringtone) নাকি টিয়া পাখি নকল করছে সেটি, না দেখে আপনি ধরতেই পারবেন না। তার একটি ভিডিয়ো সম্প্রতি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে সে আইফোনের রিংটোনটাই অনুকরণ করে দেখিয়েছে।

ভিডিয়োটি এখানে দেখুন

নেটাগরিকরা একপ্রকার অবাক হয়ে গিয়েছেন, একটা টিয়াপাখি কী ভাবে এত সুন্দর আইফোনের রিংটোন নকল করতে পারে। ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি সর্বপ্রথম পোস্ট করা হয় গুচি গোওডা নামের একটি অ্যাকাউন্ট থেকে। গুচি নামের এই টিয়া পাখিটি যাঁদের পোষ্য সেই পূজা দেবরাজ এবং হারসিথ এই পেজ থেকে নিয়মিত ভিডিয়ো পোস্ট করতে থাকেন। গুচি হল টিয়ার ভোসমায়েরি ইকলেক্টাস প্রজাতির। এই ধরনের প্রজাতির টিয়া পাখি সাধারণত লাল রঙের দেখতে হয় এবং তাদের একটি বড় লেজও থাকে।

গত সোমবারই ভিডিয়ো পোস্ট করা হয়। তার পর থেকে বিপুল সাড়া মিলেছে নেটপাড়ায়। প্রচুর মানুষ ইতিমধ্যেই এই ভিডিয়োটি দেখে ফেলেছেন। অগুনতি লাইক পড়েছে। আর সেই সঙ্গে কমেন্ট সেকশন তো নানারকম মন্তব্যে ভরে গিয়েছে। কেউ লাভ সাইন দিয়েছেন, কেউ বা আদর করে একবার ডেকেছেন গুচিকে। সবথেকে বেশি কমেন্ট যেটি এসেছে, সেটি হল, “কিউট”।

নেটিজেনদের একজন প্রথমে বিশ্বাসই করতে পারেননি যে, এটি কোনও একটি টিয়া পাখির আওয়াজ হতে পারে। তিনি তো সোজা লিখেই দিলেন, “কোনও এক ইকলেক্টাস টিয়া পাখির থেকে এমন আকর্ষণীয় শব্দ আমি এই প্রথম বার শুনলাম। অসাধারণ লাগল।”

আরও পড়ুন: Viral Video: ডিবেটে কথা বলার সুযোগই পেলেন না, নাচতে লাগলেন বাংলার টিভি চ্যানেলের প্যানেলিস্ট

আরও পড়ুন: Viral Video: ঘুড়ি ওড়াচ্ছে বাঁদর! ছাদে বসা বাঁদরের কাণ্ডকারখানায় হতবাক নেটপাড়া

আরও পড়ুন: Viral Video: “ভগবান আমার বিয়ে কেন দিলে?” প্যারাগ্লাইডিং করতে গিয়ে মহিলার চিৎকার! বিপিন সাহুর ‘মহিলা সংস্করণ’ বলছেন নেটাগরিকরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA