Viral Video: ঘুড়ি ওড়াচ্ছে বাঁদর! ছাদে বসা বাঁদরের কাণ্ডকারখানায় হতবাক নেটপাড়া

বাঁদরদের বিভিন্ন মজার কাণ্ডকারখানা মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এই বাঁদরের কেরামতি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

Viral Video: ঘুড়ি ওড়াচ্ছে বাঁদর! ছাদে বসা বাঁদরের কাণ্ডকারখানায় হতবাক নেটপাড়া
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 11:19 PM

কয়েকদিন আগেই পার হয়েছে মকর সংক্রান্তি (Makar Sangkranti)। এই বিশেষ দিনে পিঠে-পুলির উৎসব ছাড়াও ঘুড়ি ওড়ানোয় (Flying Kites) মাতেন ভারতের বিভিন্ন প্রান্তের মানুষজন। তবে এবার এক বাঁদরও ঘুড়ি ওড়ানোর অংশগ্রহণ করেছিল। তার পারফরম্যান্স দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে এই বাঁদরের ঘুড়ি ওড়ানোর ভিডিয়ো। ভিডিয়োতে ছাদে বসে দিব্যি লাটাই হাতে নিয়ে সুতোয় টান দিয়ে ঘুড়ি ওড়াতে দেখা গিয়েছে ওই বাঁদরটিকে। তার ঘুড়ি ওড়ানোর দক্ষতা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। গত ১৪ জানুয়ারি ছিল মকর সংক্রান্তি। আর সেই বিশেষ দিনেই ছাদে উঠে মাঞ্জা সুতো হাতে নিয়ে ঘুড়ি ওড়ানোর অংশগ্রহণ করেছিল ওই বাঁদরটি। কিন্তু কীভাবে কোথা থেকে যে বাঁদরটি ঘুড়ি ওড়াতে শিখল, সেটাই বুঝতে পারছেন না নেটিজ়েনরা।

দেখে নিন বাঁদরের ঘুড়ি ওড়ানোর সেই ভাইরাল ভিডিয়ো, যা টুইটারে ছড়িয়ে পড়েছে

তবে আসল ব্যাপারটা একটু অন্য। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ছাদে জলের ট্যাঙ্কের উপর বসে রয়েছে ওই বাঁদরটি। প্রথমে একটা ঘুড়ি কেটে গিয়ে তার কাছাকাছি এসেছিল। সেই সময়েই কাটা ঘুড়ির সুতো হাতে নিয়ে ফের সেটাকে হাওয়ায় ভাসিয়ে দিয়েছিল বাঁদরটি। হাওয়ার গতিতে নতুন করে কিছুটা উড়েওছিল ওই কাটা ঘুড়ি। অনুমান, আশপাশ থেকে আকাশে অত ঘুড়ি উড়তে দেখে উৎসাহেই এই অসাধ্য সাধন মানে ঘুড়ি ওড়ানোর কাজটা করে ফেলেছিল বাঁদরটি। কিন্তু কাটা ঘুড়ি যে এবশি দূর উড়বে না সেটাও বোধহয় বুঝতে পেরেছিল। তাই শেষ পর্যন্ত ঘুড়ির সুতো টেনে নিজের কাছে এনে ঘুড়িটা ছিঁড়ে ফেলে দিয়েছে ওই বাঁদর। ভাইরাল হওয়া ভিডিয়োতে সেই দৃশ্য ধরাও পড়েছে।

এই ভিডিয়ো কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি। টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বাঁদরদের বিভিন্ন মজার কাণ্ডকারখানা মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এই বাঁদরের কেরামতি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। টুইটারে এই ভিডিয়ো প্রকাশ হওয়ার পর থেকেই ক্রমাগত বাড়ছে ভিউ, লাইক আর কমেন্টের সংখ্যা। নেটিজ়েনরা দারুণ সব মজার কমেন্ট করেছেন টুইটারে। ঘুড়ি ওড়ানোয় বাঁদরের পারদর্শীতা দেখে চমকে গিয়েছেন সকলে।

আরও পড়ুন- Viral Video: “ভগবান আমার বিয়ে কেন দিলে?” প্যারাগ্লাইডিং করতে গিয়ে মহিলার চিৎকার! বিপিন সাহুর ‘মহিলা সংস্করণ’ বলছেন নেটাগরিকরা

আরও পড়ুন- Viral Video: ট্রেনের সামনে মহিলা যাত্রীকে ধাক্কা মেরে ঠেলে ফেললেন যুবক! দেখুন শিউরে ওঠার মতো ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: কর্মলাভের আশায় উটের পায়ে ক্রমাগত আঘাত এই ব্যক্তির, ফলও পেলেন নিমেষের মধ্যে!