Viral Video: ট্রেনের সামনে মহিলা যাত্রীকে ধাক্কা মেরে ঠেলে ফেললেন যুবক! দেখুন শিউরে ওঠার মতো ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, এই ঘটনার পিছনে যিনি ছিলেন, সেই মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Viral Video: ট্রেনের সামনে মহিলা যাত্রীকে ধাক্কা মেরে ঠেলে ফেললেন যুবক! দেখুন শিউরে ওঠার মতো ভাইরাল ভিডিয়ো
Photo Credit: Daily Mail
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 11:22 PM

ভয়ঙ্কর একটি সিসিটিভি ফুটেজ সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে নেট দুনিয়ায়। এই ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ব্রাসেলসের একটি রেল স্টেশনে তোলা হয়েছে ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, ট্রেনের ধাক্কায় মৃত্যু হতে হতে বেঁচে গিয়েছেন এক মহিলা। ওই ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে, ব্রাসেলসের একটি রেল স্টেশনে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছে যাত্রীরা। হঠাৎই পিছন থেকে এক মহিলা যাত্রীকে ধাক্কা মারেন এক যুবক। ছিটকে সটান রেললাইনে (Railway Track) পড়ে যান মহিলা। তিনি ওঠার আগেই লাইনে এসে যায় ট্রেন। সে এক চরম আতঙ্কের মুহূর্ত। তবে ঠিক শেষ মুহূর্তে থেকে যায় ট্রেন। আশপাশ থেকে ছুটে যান সকলে। তাঁরা দেখতে যান যে ওই মহিলা ঠিক আছে কিনা।

দেখে নিন সেই ভয়ঙ্কর ঘটনার মুহূর্ত

এ যাত্রায় ওই মহিলা প্রাণে বেঁচে গিয়েছেন। কিন্তু কয়েক সেকেন্ডের এই ঘটনায় চমকে গিয়েছেন স্টেশনে থাকা সমস্ত যাত্রী। আর ওই মহিলা যাত্রী তো আতঙ্ক থেকে বেরোতেই পারছেন না। তবে যাঁরা এই ভিডিয়ো দেখেছেন, তাঁরা এটা দেখেই স্বস্তি পেয়েছেন যে ওই মহিলার কোনও চোট-আঘাত লাগেনি। তিনি সুস্থ রয়েছেন। একটুর জন্য বেঁচে গিয়েছেন ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলাকে হাত ধরে লাইন থেকে টেনে তুলেছেন অন্যান্য সহযাত্রীরাই। নেটিজ়েনদের সকলেই বলছেন, একদম ঠিক সময়ে ট্রেন থামাতে সক্ষম হয়েছিলেন চালক। নাহলে মারাত্মক বিপদ ঘটতে পারত। ভিডিয়োতে এও দেখা গিয়েছে যে মহিলা ঠিক আছে দেখার পরেই ওই অভিযুক্ত যুবককে ধরতে এগিয়ে যান স্টেশনে থাকা অন্যান্য যাত্রীরা।

জানা গিয়েছে, এই ঘটনার পিছনে যিনি ছিলেন, সেই মূল অভিযুক্তকে আটক করা হয়েছে। ঘটনার খানিকক্ষণ পরেই De Brouckère মেট্রো স্টেশন থেকে ওই যুবককে আটক করা হয়েছে। ব্রাসেলস পুলিশের তরফে একথা জানানো হয়েছে। জানা গিয়েছে, ওই ট্রেনের চালক যথাসময়ে ট্রেন থামিয়ে মহিলা যাত্রীর প্রাণ বাঁচালেও নিজের প্রবল শক এবং ট্রমার মধ্যে ছিলেন। একই অবস্থা ছিল ওই যাত্রীরও। তাঁদের দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসার পর বাড়ি পাঠানো হয়েছে। আর অভিযুক্ত যুবককে পরে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- Viral Video: কর্মলাভের আসার উটের পায়ে ক্রমাগত আঘাত এই ব্যক্তির, ফলও পেলেন নিমেষের মধ্যে!

আরও পড়ুন- Viral Video: চাউমিন গোলগাপ্পা! ফুচকার এমন ‘আজব’ রেসিপি দেখে চমকে গিয়েছে নেট দুনিয়া

আরও পড়ুন- Viral: ‘রাস্তা হবে কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে’, ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের মন্তব্যে বিতর্ক