Viral: ‘রাস্তা হবে কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে’, ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের মন্তব্যে বিতর্ক

আলটপকা মন্তব্য করে বড় বিতর্কে জড়ালেন ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়ক ডক্টর ইরফান আনসারি। বললেন, জামতাড়ায় এমনই রাস্তা তৈরি করবেন, যা কঙ্গনা রানাউতের গালের থেকেও চকচকে হবে।

Viral: 'রাস্তা হবে কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে', ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের মন্তব্যে বিতর্ক
ইরফান আনসারি ও কঙ্গনা রানাউত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 10:38 PM

আলটপকা মন্তব্য করে বড় বিতর্কে জড়ালেন ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়ক ডক্টর ইরফান আনসারি (Dr Irfan Ansari)। বললেন, জামতাড়ায় এমনই রাস্তা তৈরি করবেন, যা কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) গালের থেকেও চকচকে হবে। ইরফান আনসারি নিজেই এই ভিডিয়ো তৈরি করেছেন। তার পরে সেটি পোস্ট করেছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। ব্যস! আর দেখে কে! ব্যাপক ভাইরাল (Viral Video) হয় ভিডিয়োটি। শুক্রবার যে বিতর্কিত ভিডিয়ো পোস্ট করেছেন, তাতে ইরফান আনসারি বলছেন, “জামতাড়ায় শিগগিরই ১৪টি বিশ্ব-মানের রাস্তা তৈরির কাজ শুরু হবে। আমি আপনাদের কথা দিচ্ছি, রাস্তাগুলি ফিল্ম অভিনেত্রী কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে হবে।”

সংবাদমাধ্যম এএনআই-এর তরফ থেকে ভিডিয়োটি ট্যুইটারে পোস্ট করা হয়। সেখানেই বহু ইউজার এমন বিতর্কিত মন্তব্যের জন্য কংগ্রেস বিধায়ককে রীতিমতো ভর্ৎসনা করেছেন। তবে এই প্রথম বার নয়। চলতি সপ্তাহের শুরুতেই আরও একবার বিতর্কে নাম জড়িয়েছিল ডক্টর ইরফান আনসারির। সে সময়ে তিনি দাবি করেছিলেন, বেশিক্ষণ ধরে মানুষের মাস্ক পরে থাকা উচিত নয়। সপক্ষে যুক্তি হিসেবে খাড়া করেছিলেন স্বাস্থ্যের ক্ষেত্রে ক্ষতিকারকের তত্ত্ব। এক জন ‘এমবিবিএস ডাক্তার’ হিসেবে তার প্রমাণপত্রের কথা উল্লেখ করে এই বিধায়াক আরও বলেছিলেন যে, মাস্কের অত্যধিক এবং দীর্ঘায়িত ব্যবহার মানুষের জীবনে বড় বিপদ ডেকে আনতে পারে।

আর এমনই একটা সময়ে এমনতর মন্তব্য আনসারি করেছিলেন, তখন এ দেশে কোভিডের তৃতীয় ঢেউ ঊর্ধ্বগগনে। রোজ দেশে কোভিডের পজিটিভিটি রেট মাত্রাতিরিক্ত হারে বাড়ছে। আনসারির এই মন্তব্যে বেজায় চটেছিলেন তাঁরই দলের একাধিক নেতা। আর সেই মন্তব্যের রেশ কাটতে না কাটতেই ফের এক বিতর্কিত মন্তব্য করে বসলেন ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়ক ডক্টর ইরফান আনসারি।

তবে আদর্শ রাস্তার সঙ্গে অভিনেত্রীর গালের তুলনা দেশের রাজনৈতিক ইতিহাসে আগেও উঠে এসেছে। ২০০৫ সালে আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব দাবি করেছিলেন, বিহারের রাস্তা তিনি এমনই চকচকে করে তুলবেন, যা অভিনেত্রী হেমা মালিনীর গালকেও হার মানাবে। সেই সময়ও লালু যাদবের মন্তব্যে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছিল বিভিন্ন মহলে।

এদিকে আবার ২০২১ সালে অর্থাৎ গত বছর নভেম্বর মাসে রাজস্থানের এক মন্ত্রী সে রাজ্যের রাস্তার সঙ্গে ক্যাটরিনা কাইফের গালের তুলনা টেনে এনেছিলেন। তখন সবে মাত্র মন্ত্রী হয়েছিলেন তিনি। সেই রাজেন্দ্র সিং গুঢা দাবি করেছিলেন, রাজস্থানের রাস্তা ক্যাটরিনা কাইফের গালের থেকেও মসৃণ ও চকচকে।

গত মাসে মহারাষ্ট্রের মন্ত্রী ও শিব সেনা নেতা গুলাবরাও পাতিল এমনই এক মন্তব্য করার কারণে রাজ্যের মহিলা কমিশনের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন। তাঁর নির্বাচনী এলাকার প্রতিটি রাস্তার সঙ্গে তিনি হেমা মালিনীর গালের তুলনা করেছিলেন, যা নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছিল মহারাষ্ট্রের মহিলা কমিশন। আর তার পর ক্ষমাও চেয়ে নিতে হয়েছিল গুলাবরাও পাতিলকে।

আরও পড়ুন: বরফে ঢাকা কাশ্মীরে কনকনে ঠান্ডায় বিহু উদযাপন জওয়ানদের, গামছা গলায় নাচের এই ভিডিয়ো মন কাড়ল নেটিজেনদের

আরও পড়ুন: আর একটু বেশি ঘুমাতে সকালের মেক-আপ রাতেই সেরে ফেলছেন ইনি!

আরও পড়ুন: বেড়াতে গিয়েই ৭.৮ মিলিয়ন ‘ভিউ’ নিয়ে এল মিয়া ও মিলো! আপনি দেখলেন নাকি?