Viral Video: বেড়াতে গিয়েই ৭.৮ মিলিয়ন ‘ভিউ’ নিয়ে এল মিয়া ও মিলো! আপনি দেখলেন নাকি?

আসলে এই মিয়া ও মিলো দুই ভাইবোনে গোল্ডেন ডুডল প্রজাতির কুকুর, যারা দেখতে খুবই কিউট। তার উপরে পাহাড়ের দমকা হাওয়ায় তাদের লোম উড়ে যেমন অদ্ভুত একটা লুক ধরা দিয়েছে।

Viral Video: বেড়াতে গিয়েই ৭.৮ মিলিয়ন 'ভিউ' নিয়ে এল মিয়া ও মিলো! আপনি দেখলেন নাকি?
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

পশুপ্রাণীর ভিডিয়ো (Animal Video) বরাবরই ইন্টারনেটের লোকজনের একটু বেশি পছন্দ। তার উপরে তা যদি আবার বাড়ির পোষ্যের ভিডিয়ো হয়, তাহলে তো আর কথাই নেই। এই ক্যাটেগরিতেই এবার অদ্ভুত দেখতে দুটি কুকুর (Dog Video) যোগ হল। যদিও তারা পোষ্য নয়, ভাই বোন। এমন কিছুই অসাধারণ নেই সেই ভিডিয়োতে। তবুও তা ভাইরাল। আর তার কারণ হল সারমেয় দুটির উদ্ভট লুক। ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল।

ভিডিয়োটি একবার দেখে নিন –

View this post on Instagram

A post shared by Instagram (@instagram)

এই কুকুর দুটির নাম মিয়া ও মিলো। ইনস্টাগ্রামে তাদের একটি জয়েন্ট পেজও রয়েছে। সেখান থেকে নিয়মিত এই দুই কুকুরের ভিডিয়ো পোস্ট করা হয়। তবে এবার যেন সব কিছুই ছাপিয়ে গেল। পাহাড়ে বেড়াতে বেড়িয়েছে মিয়া ও মিলো। দমকা হাওয়া দিচ্ছে তখন। এমনই হাওয়া যে দুজনে কোনও ভাবে দাঁড়িয়ে রয়েছে। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়ো। বিভিন্ন পেজ থেকে রিশেয়ারও করা হয়েছে।

আসলে এই মিয়া ও মিলো দুই ভাইবোনে গোল্ডেন ডুডল প্রজাতির কুকুর, যারা দেখতে খুবই কিউট। তার উপরে পাহাড়ের দমকা হাওয়ায় তাদের লোম উড়ে যেমন অদ্ভুত একটা লুক ধরা দিয়েছে। যে পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, তার ক্যাপশনে লেখা হচ্ছে, “হাওয়ায় উড়ছে ওরা! আজকে আমরা বড়সড় আউটডোরে বেরিয়েছি এবং আমাদের সঙ্গে রয়েছে ভাই ও বোন মিয়া ও মিলো। ওরা একটু প্রকৃতির সঙ্গে থাকতে এসেছে।”

১০ থেকে ১২ ঘণ্টা আগে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। আর এর মধ্যেই ভিডিয়োটির ভিউ প্রায় ৭.৮ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে এবং সেই সংখ্যাটা ক্রমশ বেড়েই চলেছে। কমেন্ট সেকশনও ভরে গিয়েছে বহু মানুষের মন্তব্য়ে। অনেকে আবার হার্ট ইমোটিকন দিয়ে ছেড়ে দিয়েছেন।

কমেন্টে কেউ লিখেছেন, ‘কী কিউট’! কেউ আবার লিখলেন, ‘অসাধারণ’। সুন্দরও বললেন কেউ কেউ। তবে যে যাই বলুক না কেন, এই ভিডিয়ো কিন্তু নেটাগরিকদের মন জিতে নিয়েছে। জিতে নেবে আপনার মনও।

আরও পড়ুন: Viral Video: ছোট্ট বন্ধুর ঘুম ভাঙানোর মরিয়া প্রয়াস আদুরে সারমেয়র, ভিডিয়ো দেখে ঘুম ভাঙল নেটিজেনদেরও!

আরও পড়ুন: Viral Story: মাত্র ৮ বছরেই ইতি টেনেছেন জীবনের , কিন্তু এই ‘হিরো’র বর্ণময় কর্মজীবনের গল্প আপনাকেও স্তম্ভিত করবে

আরও পড়ুন: Viral Video: ছয় সিংহীর সঙ্গে জঙ্গলে ভিডিয়ো শুট মহিলার, একজনের লেজ ধরেও হাঁটলেন, সাহস দেখে নেটাগরিকদের কুর্নিশ!

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla