Viral Video: ছয় সিংহীর সঙ্গে জঙ্গলে ভিডিয়ো শুট মহিলার, একজনের লেজ ধরেও হাঁটলেন, সাহস দেখে নেটাগরিকদের কুর্নিশ!

পোষ্য কুকুরকে নিয়ে আমরা যে ভাবে ঘুরে বেড়াই, সেই ভাবেই ছয়টি সিংহীকে নিয়ে জঙ্গলে ভিডিয়ো শুট করলেন এক মহিলা। ভিডিয়োটা একবার দেখে নিন।

Viral Video: ছয় সিংহীর সঙ্গে জঙ্গলে ভিডিয়ো শুট মহিলার, একজনের লেজ ধরেও হাঁটলেন, সাহস দেখে নেটাগরিকদের কুর্নিশ!
কী কাণ্ড!

খাঁচার ওপারে একটা সিংহ দেখলেই আমাদের আত্মারাম খাঁচাছাড়া হওয়ার উপক্রম হয়। আর এক মহিলা স্বমহিমায় ঘুরে বেড়ালেন ছয়টি সিংহীর (Lionesses) সঙ্গে, যা দেখে নেটাগরিকদের চক্ষু চড়কগাছ। ছোট্ট এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে। সাধারণ ভাবেই মানুষ যে ভাবে পোষ্য কুকুরকে নিয়ে ঘুরে বেড়ায়, ঠিক সেই ভাবেই মহিলাটিকে ছয়-ছয়টি সিংহী নিয়ে অবাধে বিচরণ করতে দেখা গেল। ভিডিয়োতে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে মহিলা এবং তাঁর সঙ্গে সিংহীদের হেঁটে চলা দেখানো হয়েছে (Woman Roaming With Lionesses)। তার ঠিক শেষ ফ্রেমে দেখা গিয়েছে, এক সিংহীর লেজ ধরে হাঁটছেন সেই মহিলা। ভিডিয়ো শেষ হওয়ার ঠিক আগের মুহূর্তেই ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়ালেন সেই মহিলা।

কী কাণ্ড হ্যাঁ, ভাবা যায়! দেখলেন তো ভিডিয়োটা? সবথেকে বড় কথা হল, সিংহীর দল সেই মহিলাকে আক্রমণ তো করেইনি, এমনকি যিনি ভিডিয়োটি শুট করেছেন তাঁর সঙ্গেও কোনও খারাপ ব্যবহার করেনি তারা। এই ভিডিয়োতে যে বিষয়টা সবথেকে বেশি নজর কেড়েছে, তা হল সিংহীদের পিছনে স্বহাস্যে মহিলার হেঁটে-চলে বেড়ানো, যা নজর কাড়বে যে কারও। ভয়ের লেশ মাত্র নেই। এতটাই সহজ ভঙ্গিমায়, ভয়ডরহীন চালচলনে নিজের কাপড় ধরে আনন্দে সিংহীদের সঙ্গে ঘুড়ে বেড়ানোর বিষয়টিও মন জিতে নিয়েছে অনেকের।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “জীবনের প্রতিটা মুহূর্তে এমনই কিছু কাজ করুন, যা পরে আপনার জীবনকেই ভয় দেখাতে পারে! আপনিও এমন একটা প্রচেষ্টা করে দেখবেন নাকি?” ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে @safarigallery নামক একটি পেজ থেকে। কয়েক মুহূর্তের মধ্যে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত প্রায় দেড় লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিয়োর। আর লাইক ৯ হাজারের দোরগোড়ায়। কী ভাবে নিজের জীবনকে বুড়ো আঙুল দেখিয়ে সিংহীদের সঙ্গে ভিডিয়ো শুট করছেন মহিলা, তা নেটাগরিকদের কাছে যথেষ্টই শকিং ঠেকেছে।

কমেন্ট সেকশনও বিভিন্ন মন্তব্যে ভরে গিয়েছে। একজন ইউজার লিখছেন, “ওই ভিডিয়োগ্রাফারের জন্য গর্বিত।” আর একজন আবার লিখেছেন, “এই ভিডিয়োর বিহাইন্ড দ্য সিন দেখার জন্য আমি অধীর আগ্রহে বসে আছি।” কেউ লিখলেন, “সিংহীর লেজ নিয়ে খেলা…” কেউ আবার লিখলেন, “এমন কিছু করা সত্যিই দুঃসাহসিক, যা আপনার জীবনকে ভয় দেখায়, কিছু ক্ষেত্রে মৃত্যু পর্যন্ত হতে পারে, তাই না? অনেক ধন্যবাদ। জীবন বন্য না হওয়া পর্যন্ত সিংহীর মতো বন্যপ্রাণীর সঙ্গে হাঁটা খুব ভাল মনে হয়। তারপর আপনি কোথাও সাহায্যের জন্য চিৎকার করবেন। আমরা বন্য প্রাণীর এত কাছাকাছি যেতে চাইনি। পিরিওড।”

আরও পড়ুন: জেলে অপরাধীকে চুম্বন মহিলা বিচারকের, মৃত্যুদণ্ডের শাস্তি বদলে গেল যাবজ্জীবন কারাদণ্ডে, ভাইরাল ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন: গাড়িতে সামান্য খোঁচা, আর তাতেই এই মহিলার কাণ্ড দেখে রেগে আগুন নেটপাড়া!

আরও পড়ুন: সাপের সঙ্গে ছেলেখেলা! ভয়ঙ্কর পরিণতির ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটপাড়ার লোকজন

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla