Viral Snake Video: সাপের সঙ্গে ছেলেখেলা! ভয়ঙ্কর পরিণতির ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটপাড়ার লোকজন

সাপের সঙ্গে খেলা করার হিসেব চোকাতে হল কম বয়সী একটি ছেলেকে! খেলা যে কখন সিরিয়াস হয়ে গেল, তার আঁচ অবধি পেল না সে। ভাইরাল ভিডিয়োটি একবার দেখলেই বুঝবেন...

Viral Snake Video: সাপের সঙ্গে ছেলেখেলা! ভয়ঙ্কর পরিণতির ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটপাড়ার লোকজন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

পশুদের সঙ্গে অল্পবিস্তর মজা করে থাকেন অনেকে। আর মজার ছলে অজান্তেই পশুটিকে বিরক্তও করে ফেলেন অনেকে। সেই কৌতুকই অনেক সময় বিপজ্জনক হয়ে ওঠে। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাপের সঙ্গে খেলার পরিণতি খুব একটা ভাল হল না। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক্কেবারে বশ করার ছলেই ভয়ঙ্কর একটি সাপের সঙ্গে খেলছে ছেলেটি। কিছু ক্ষণ এই ভাবে চলার পরই সাপটি এমন কাণ্ড ঘটিয়ে বসল, যা ছেলেটি জন্ম-জন্মান্তেরও ভুলতে পারবে না!

সাপ দেখলেই সাধারণত মানুষ পালিয়ে যায়। কিন্তু সেই ছেলেটা সাপের সঙ্গে যেন আনন্দের সঙ্গে খেলে যাচ্ছিল। ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে সাপটিকে হাতে ধরে আছে ছেলেটি। বারবার সাপের দিকে মখ করে ফুঁ দিতে থাকে ছেলেটি। স্বাভাবিক ভাবেই সাপটি বিরক্ত হতে থাকে! এক এক সময়ে সেই তার ভয়াল রূপও ধারণ করে। কিন্তু সেই ছেলেটি সাপের সঙ্গে খেলা করেই চলে অনর্গল। কখনও মুখের কাছে নিয়ে আসে, কখনও বা মাথার উপরের দিকে নিয়ে যায়।

ভিডিয়োটি এখানে দেখুন –

আর এমনই খেলা করতে করতে সেই ভয়ঙ্কর মুহূর্ত এসে উপস্থিত হয় ছেলেটির সামনে। বেশ কিছু ক্ষণ ফুঁ দেওয়ার পরই হঠাৎ করে মাথার উপরে সাপটিকে তোলে ছেলেটি। কিছুটা অন্যমনস্কও হয়ে যায় সে। আর সেই সুযোগের অপেক্ষা করে বসে থাকা সেই সাপটি তখন ছেলেটির মাথায় কামড় দেয়। বহু চেষ্টা করার পরেও কিছুতেই মাথা থেকে সাপটিকে নামাতে পারে না সেই ছেলে।

এই ভিডিয়োটি দেখার পর আপনার হৃদস্পন্দন নিশ্চয়ই এক মুহূর্তের জন্য বেড়ে গিয়েছে। শুধু তাই নয়। এই ভিডিয়ো থেকে এটাও জানা যায় যে, সাপ নিয়ে মজা করা কখনওই উচিৎ নয়। মর্মান্তিক এই দৃশ্যই তার প্রমাণ দেবে। এখন এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুবই ঘোরাফেরা করছে! ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে ‘@Folico’ নামের একটি অ্যাকাউন্ট থেকে। এই বিপজ্জনক ভিডিয়োটি এখন পর্যন্ত হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন। ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন অনেকে। অনেকে আবার ছেলেটির চূড়ান্ত সমালোচনাও করছেন। কারণ এর ফলাফল আরও বিপজ্জনক হতে পারত।

আরও পড়ুন: Viral Video: ফিল্মি কায়দায় বিয়ের চিঠি বিলি করলেন এই যুগল, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের 

আরও পড়ুন: Viral Video: পথের কুকুরদের সঙ্গেই জন্মদিন পালন ঘরবাড়িহীন যুবকের, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral Video: লেকে বোটিং করা পর্যটকদের বোটের উপরেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গিরিখাতের চাঁই! ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন সকলেই

Click on your DTH Provider to Add TV9 Bangla