Viral Video: পথের কুকুরদের সঙ্গেই জন্মদিন পালন ঘরবাড়িহীন যুবকের, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

ভিডিয়োতে দেখা গিয়েছে যত্ন করে কেকের পিস কেটে কাগজের প্লেটে সাজিয়ে দুই সারমেয় বন্ধুকে খেতে দিয়েছেন ওই যুবক। তারপর নিজের জন্যে নিয়েছেন কেকের টুকরো।

Viral Video: পথের কুকুরদের সঙ্গেই জন্মদিন পালন ঘরবাড়িহীন যুবকের, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা
রাস্তার পাশের দুই সারমেয়র সঙ্গে জন্মদিন পালন যুবকের।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2022 | 2:53 PM

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে এমন কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা সত্যিই মন ছুঁয়ে যায়। একবার দেখলে বারবার দেখতে ইচ্ছে করে এইসব ভিডিয়ো। অনেকদিন মনে রেশ রেখে যায় এমন মুহূর্তে আজকাল হাতেগুনে পাওয়া যায়। তেমনই এক মুহুর্তের ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে ঘরবাড়িহীন এক যুবক জন্মদিন পালন করছেন দুটো রাস্তার কুকুরের সঙ্গে।

জন্মদিন একা একা পালন করা সত্যিই বড় দুঃখের। কিন্তু এই যুবক চকোর কাছের মানুষ বলতে কেউই নেই। আশ্রয়হীন চকো তাই এই দুই সারমেয়কেই নিজের সঙ্গী বানিয়ে নিয়েছেন। তাদের মাথায় পরিয়েছেন জন্মদিনের পার্টির স্পেশ্যাল টুপি। নিয়ে এসেছেন কেক। তারপর কেক কেটে সেলিব্রেট করেছেন ওই দুই সারমেয়র সঙ্গেই। ভিডিয়োতে দেখা গিয়েছে, মাথায় টুপি পরে চুপটি করে বসে রয়েছে দুই কুকুর। দেখে বোঝাই যাচ্ছে চকোর সঙ্গে তাদের দোস্তি অনেক দিনের। তাই বিশ্বাস, ভরসা জন্মে গিয়েছে। চকোও দুই বন্ধুকে বেশি অপেক্ষা করাননি। ব্যাগ থেকে কেক বের করে গান গেয়ে ঝটপট কেটে নিয়েছেন সেটা।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে যত্ন করে কেকের পিস কেটে কাগজের প্লেটে সাজিয়ে দুই সারমেয় বন্ধুকে খেতে দিয়েছেন ওই যুবক। তারপর নিজের জন্যে নিয়েছেন কেকের টুকরো। নিজের ভাগ থেকে আবার বন্ধুদের খাইয়েও দিয়েছেন তিনি। অদ্ভুত ভাবেই দেখা গিয়েছে একটি কুকুরকে কেকের টুকরো দেওয়ার পরই কিন্তু সে খেতে যায়নি। বরং অপেক্ষা করেছে তার দোসরের জন্য। আর একটি কুকুরের সামনে কাগজের প্লেটে করে কেকের টুকরো সাজিয়ে দেওয়ার পর দু’জনে একসঙ্গেই খাওয়া শুরু করেছে।

দুই সারমেয় বন্ধুর সঙ্গে জন্মদিন পালন করে বেজায় খুশি চকোও। খালি সকলের অলক্ষ্যে চোখ মুছে আবেগ মুঠোবন্দি করে নেন তিনি। তারপর গায়ে-মাথায় হাত বুলিয়ে আদর করে দেন দুই বন্ধুকেই। জানা গিয়েছে, এই ভিডিয়ো আসলে কলোম্বিয়ার Bucaramanga এলাকার। সেখানকারই বাসিন্দা চকো। ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ হয়েছে প্রায় ৬ লাখের কাছাকাছি। এমন মিষ্টি মুহূর্তের ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজ়েনরাও। তাঁদের মধ্যে প্রায় সকলেই বলেছেন, কুকুরকে যে কেন মানুষের প্রকৃত বন্ধু বলা হয় তা আরও একবার প্রমাণ হয়ে গিয়েছে। সেই সঙ্গে ওই যুবককে শুভেচ্ছাও জানিয়েছেন ইনস্টাগ্রামাররা। দুই সারমেয়র সঙ্গে তাঁর বন্ধুত্ব যেন সারাজীবন অটুট থাকে সেই প্রার্থনাও করেছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: সাক্ষাৎ মৃত্যুকে ছুঁয়ে ফিরলেন গুরুতর জখম পাইলট! উদ্ধারকাজের ভিডিয়োতে দেখুন চমক

আরও পড়ুন- Viral Video: লেকে বোটিং করা পর্যটকদের বোটের উপরেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গিরিখাতের চাঁই! ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন সকলেই

আরও পড়ুন- Viral Video: গাড়ির চাকার নীচে আটকে টাকার নোট, কুড়োতে গিয়ে যা ঘটল তা দেখে হাসির রোল নেটপাড়ায়