Viral Video: সাক্ষাৎ মৃত্যুকে ছুঁয়ে ফিরলেন গুরুতর জখম পাইলট! উদ্ধারকাজের ভিডিয়োতে দেখুন চমক

জানা গিয়েছে, এই কাণ্ড ঘটেছে লস এঞ্জেলসে। বরাত জোরে একটুর জন্য সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ওই পাইলট। তাঁকে উদ্ধার করা একদম পরেই প্লেনের উপর দিয়ে চলে যায় ট্রেন।

Viral Video: সাক্ষাৎ মৃত্যুকে ছুঁয়ে ফিরলেন গুরুতর জখম পাইলট! উদ্ধারকাজের ভিডিয়োতে দেখুন চমক
দুর্ঘটনাগ্রস্ত প্লেনের ধ্বংসাবশেষ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2022 | 9:20 AM

দুর্ঘটনার কবলে পড়েছিল একটি। মারাত্মক জখম অবস্থায় প্লেনের ভিতরেই আটকে পড়েছিলেন পাইলট। তাঁর চোট এতটাই গুরুতর ছিল যে নড়াচড়াও করতে পারছিলেন না তিনি। সর্বোপরি প্লেনটি ভেঙে পড়েছিল একটি রেললাইনের উপর। এই অবস্থায় ওই আহত পাইলটকে উদ্ধারে এগিয়ে আসেন পুলিশকর্মীরা। তবে ভেঙে দুমড়ে মুচড়ে যাওয়া প্লেনের ধ্বংসাবশেষ থেকে আহত পাইলটকে উদ্ধার করার কাজটা মোটেই সহজ ছিল না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই উদ্ধারকাজের ভিডিয়ো।

তবে চমক রয়েছে অন্য জায়গায়। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, জখম পাইলটকে প্লেনের ধ্বংসাবশেষ থেকে টেনে বের করার ঠিক পরের মুহূর্তেই প্লেনটির উপর দিয়ে চলে গিয়েছে একটি ট্রেন। প্রসঙ্গত উল্লেখ্য, রেললাইনের উপরেই ভেঙে পড়েছিল প্লেনটি। আর সেই সময় লাইন ধরে আসছিল ট্রেনও। বরাত জোরে একটুর জন্য সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ওই পাইলট। তাঁকে উদ্ধার করা একদম পরেই প্লেনের উপর দিয়ে চলে যায় ট্রেন। আরও দুমড়ে মুচড়ে যায় প্লেনের ধ্বংসাবশেষ। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলছেন, ভাগ্যিস পুলিশকর্মীরা পাইলটকে বের করে আনতে পেরেছিলেন। নইলে তাঁর মৃত্যু কেউ ঠেকাতে পারত না। পাইলট ভিতরে থাকাকালীন যদি প্লেনের ধ্বংসাবশেষে এসে ট্রেনটি ধাক্কা মারত, তাহলে যে কী ভয়ঙ্কর বিপদ হত সেই ভেবেই শিউরে উঠেছেন নেটিজ়েনরা।

দেখুন ওই আহত পাইলটকে উদ্ধারকাজের ভিডিয়ো, টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো

জানা গিয়েছে, এই কাণ্ড ঘটেছে লস এঞ্জেলসে। অনুমান পুলিশকর্মীদের উর্দিতে থাকা ক্যামেরার মাধ্যমে গোটা ঘটনা রেকর্ড হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, গুরুতর চোট পেয়েছেন পাইলট। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, এই প্লেনটি ভেঙে পড়েছিল ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলসের Pacoima এলাকায়। অনুমান, টেক অফের সামান্য পড়েই ওই রেললাইনের উপর ভেঙে পড়েছিল প্লেনটি। দুর্ঘটনার পরই সেখানে ছুটে আসেন উদ্ধারকারী পুলিশকর্মীরা। তৎপরতার সঙ্গে জখম পাইলটকে উদ্ধার করেন তাঁরা। আর একদম সঠিক সময়েই প্লেনের ধ্বংসাবশেষ থেকে পাইলটকে বের করে এনেছিলেন পুলিশকর্মীরা। তৎপরতা এবং দ্রুততার সঙ্গে উদ্ধারকাজ চালানোর তাঁদের কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। তাঁরা বলছেন, এ যাত্রায় ওই পুলিশকর্মীদের দক্ষতাতেই প্রাণে বেঁচে গিয়েছেন আহত পাইলট।

আরও পড়ুন- Viral Video: লেকে বোটিং করা পর্যটকদের বোটের উপরেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গিরিখাতের চাঁই! ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন সকলেই

আরও পড়ুন- Viral Video: গাড়ির চাকার নীচে আটকে টাকার নোট, কুড়োতে গিয়ে যা ঘটল তা দেখে হাসির রোল নেটপাড়ায়

আরও পড়ুন- Viral Video: জিপিএস বিভ্রাট! ভুল নেভিগেশনে পাহাড়ি রাস্তায় দুর্ঘটনা, রেলিং ভেঙে খাদের ধারে ঝুলছে ট্রাক