Viral Video: ফিল্মি কায়দায় বিয়ের চিঠি বিলি করলেন এই যুগল, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের

পুলিশ কর্তা সেজে প্রিয়ার মন জিতলেন, অভিনব কায়দায় প্রেম থেকে বিয়ের দিনক্ষণ ঘোষণা! এক ভিডিয়োতেই কামাল করে দিয়েছেন এই যুগল। দেখবেন নাকি?

Viral Video: ফিল্মি কায়দায় বিয়ের চিঠি বিলি করলেন এই যুগল, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের
এমন ভিডিয়ো আগে দেখেছেন কি ( ছবি সৌজন্যে- টাইমস নাও)

বিয়ে নিয়ে সকলেরই কিন্তু নানা রকম পরিকল্পনা থাকে। সকলেই চান তাঁর বিয়েটা যেন হয় ঠিক সিনেমার মতন। ফলে বহুদিন আগে থেকেই চলতে থাকে নানারকম আয়োজন। বিয়ের দিনের পোশাক, প্রি ওয়েডিং, ভ্যেনু, মেনু, সাজসজ্জা, আমন্ত্রণ সব কিছু নিয়েই চলে জোর কদমে প্রস্তুতি। তবে এই যুগলে যা করলেন তা দেখে তাজ্জব নেটদুনিয়া। মালায়লম সুপারহিরোর সিনেমা মিনাল মুরালি দেখে দারুণ ভাবে অনুপ্রাণিত হয়েছেন এই দম্পতি। আর তাই চেয়েছিলেন বিয়েতেও থাক সুপার হিরোর ছোঁয়া। সেই ভাবেই সকলকে বিয়ের নিমন্ত্রণ জানাতে তাঁরা একটি ভিডিয়ো বানিয়েছেন। যে ভিডিযো দেখে চক্ষু ছানাবড়া নেটাগরিকদের।

ভিডিয়োর শুরুতেই দেখা যায় রাস্তা দিয়ে হেঁটে চলেছেন এক মহিলা। আর তাঁর ব্যাগ ছিনতাই করে পালায় এক চোর। এরপর সুপারহিরো মিনাল মুরালির মত পোশাক পরা এক ব্যক্তি হঠাৎ এসে হাজির হন রাস্তায়। তিনিই চোর-সহ মানিব্যাগ উদ্ধার করে ফেরত দেন ওই মহিলাকে। এখানেই সিনেমার শেষ নয়। এরপর দেখা যায় রাস্তায় একটি মেয়েকে দুর্ঘটনার হাত থেকে বাঁচান ওই পুলিশ।

ওই পুলিশের সঙ্গেই মেয়েটির সুন্দর সম্পর্ক গড়ে ওঠে। একসঙ্গে সময় কাটা, পড়াশোনা করে। দারুণ একটা ক্লাইম্যাক্স যখন তৈরি হবে ঠিক তখনই পর্দায় একসঙ্গে ধাক্কা খান দুজনে। আর স্ক্রিন জুড়ে ভেসে ওঠে- ‘সেভ দ্য ডেট’। সিনেমার ইতি এখানেই। কিন্তু এমন ভিডিয়ো ক্লিপ দেখে একটু চমকেই গিয়েছেন দর্শকেরা। এভাবেই বিয়েতে আত্মীয়-বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছেন যুগলে। এমন অভিনব কায়দায় আমন্ত্রণ পত্র বিলি এর আগে কিন্তু দেখেনি নেটদুনিয়া।

অমল এবং অঞ্জুর বিয়ে আগামী ২৩ জানুয়ারি। আর বিয়ে উপলক্ষ্যে এই দারুণ ভিডিয়ো বার্তা বানিয়েছেন ফটোগ্রাফার জিবিন জয়। পুরো ভাবনাটিও তাঁর।

এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন স্বয়ং সুনীল গ্রোভার। সোশ্যাল মিডিয়ায় চমকে যাওয়া ভিডিয়ো দেখে সুনীল লিখেছেন, ‘আমার দেখা সেরা বিয়ের আমন্ত্রণ। অমল ও অঞ্জুকে অভিনন্দন। দুজনে মিলে দুর্দান্ত জীবন কাটাও’। ভিডিয়ো দেখে সকলেই দারুণ প্রশংসা করেছেন। এমন অভিনব ভাবনার তারিফও করেছেন সকলে। ভবিষ্যতে এই জুটির থেকে আরও অভিনব কিছু প্রত্যাশা করেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় প্রায় পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন এখনও পর্যন্ত।

আরও পড়ুন: Viral Video: পথের কুকুরদের সঙ্গেই জন্মদিন পালন ঘরবাড়িহীন যুবকের, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla