Viral Video: গাড়িতে সামান্য খোঁচা, আর তাতেই এই মহিলার কাণ্ড দেখে রেগে আগুন নেটপাড়া!

ওই মহিলার গাড়িতে আপাতদৃষ্টিতে কোনও ক্ষত খুঁজে পাননি পথচারীরা। এরপরও তিনি যে আচরণ করলেন ওই ফল বিক্রেতার সঙ্গে তাতে ভীষণই ক্ষুব্ধ তাঁরা। চাইলেন যোগ্য শাস্তি

Viral Video: গাড়িতে সামান্য খোঁচা, আর তাতেই এই মহিলার কাণ্ড দেখে রেগে আগুন নেটপাড়া!
গাড়ি থেকে ফল ছুঁড়ছেন মহিলা ( ছবি সৌজন্যে- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস)
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jan 13, 2022 | 7:40 AM

রাস্তায় গাড়ি নিয়ে বেরোলে কত কাণ্ডই না হয়। গাড়ি রাস্তায় পড়বে আর কোনও আঁচড় থাকবে না এমনটা সচরাচর হয় না। কিন্তু এই মহিলার কাণ্ড দেখে একরকম বিরক্তই হলেন সকলে। ঘটনাস্থল মধ্যপ্রদেশের ভোপাল। সকাল ১০ টা নাগাদ ওই মবিলা নিজেই গাড়ি চালিয়ে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। সকালের ব্যস্ত রাস্তায় এক ফল বিক্রেতার ঠেলায় তাঁর গাড়িটি সামান্য ছুঁয়ে যায়।

আর এতেই তেলে বেগুনে জ্বলে উঠলেন তিনি। গাড়ি থেকে নেমে সটান হাজির ফল ওয়ালার সামনে। তার ঝুড়ি থেকে ছুঁড়ে ফেলতে থাকেন একের পর এক ফল। রাস্তায় গড়াগড়ি খেতে থাকে সব। এমন কাণ্ড দেখে ওই ফল বিক্রেতা অনেকবার মহিলাটিকে অনুরোধ করেন এমনটা না করার জন্য। তিনিও গরীব। খেটে খান। এভাবে ফল ছড়িয়ে দিলে তাঁর অনেক লোকসান হয়ে যাবে। এমনকী গাড়ির ক্ষত মেরামতির জন্য যে টুকু খরচা হবে সেটাও তিনি দিয়ে দেবার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ওই মহিলা কোনওকিছুতেই কর্ণপাত করেননি। পথচারীদের কথাও তিনি কানে তোলেননি। শেষপর্যন্ত বেগতিক দেখে পথচারীদের কথা তিনি শোনেন। এরপর তাঁরাই সেই মহিলাকে থামান। এই রপকো ঘটনাটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর মহিলার এমন কার্যকলাপে সকলেই স্তম্ভিত।

তিনি নিজে তাঁর পরিচয় দেননি। গাড়িতে লাগানো স্টিকার থেকেই জানা যায় তিনি ভোপালের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। পুলিশ আপাতত ফল বিক্রেতা আর ওই অধ্যাপিকা দুজনের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছে। দোষী প্রমাণিত হলেই অভিযুক্তর শাস্তি হবে। গাড়িতে আঁচড় লেগেছে বলেই ওই মহিলা তেড়ে ফুঁড়ে ওঠেন। যদিও গাড়িতে একটা দাগও দেখা যায়নি।

কিন্তু তারপরও মহিলার অভিযোগ এবং আচরণ কোনও ভাবেই মেনে নিতে নারাজ ভোপালবাসী। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর সকলেই সরব হয়েছেন যাতে মহিলার উপযুক্ত শাস্তি হয়। মন্তব্যে উগরে দিয়েছেন ক্ষোভ। তবুও মহিলাটি নির্বিকার।

ফল বিক্রেতার কাতর অনুনয়-বিনয়েও মন গলেনি মহিলার। এমনকী ক্ষতিপূরণের কথাও তিনি উড়িয়ে দিয়েছেন। আর এতেই চটেছে নেটপাড়া।

আরও পড়ুন: Viral Video: ফিল্মি কায়দায় বিয়ের চিঠি বিলি করলেন এই যুগল, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের

আরও পড়ুন: Viral Video: পথের কুকুরদের সঙ্গেই জন্মদিন পালন ঘরবাড়িহীন যুবকের, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla