Viral Video: ছোট্ট বন্ধুর ঘুম ভাঙানোর মরিয়া প্রয়াস আদুরে সারমেয়র, ভিডিয়ো দেখে ঘুম ভাঙল নেটিজেনদেরও!

মানুষ এবং কুকুরের নিবিড় সম্পর্কের এমনই একটি ভিডিয়ো আবারও ভাইরাল হল। ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে একটা কুকুর একটি বাচ্চা মেয়ের ঘুম ভাঙাচ্ছে।

Viral Video: ছোট্ট বন্ধুর ঘুম ভাঙানোর মরিয়া প্রয়াস আদুরে সারমেয়র, ভিডিয়ো দেখে ঘুম ভাঙল নেটিজেনদেরও!
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

পোষ্যের সঙ্গে খুনসুটি করার ভিডিয়ো আমরা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় (Social Media) দেখে থাকি। কখনও আবার মানুষ ও সারমেয়র নিবিড় টানের ভিডিয়োও মন কেড়ে নেয় আমাদের। তার থেকে বেশি নজ কাড়ে কচিকাচাদের সঙ্গে কুকুরের মিস্টি আলাপচারিতার ভিডিয়ো। তা সে কুকুর হোক বা হোক সে বিড়াল, পোষ্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয় খুবই। এমনই একটি ভিডিয়ো আবারও ভাইরাল হল। ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে একটা কুকুর একটি বাচ্চা মেয়ের (Dog And Little Girl) ঘুম ভাঙাচ্ছে।

কিউট ভিডিয়োটি আপনিও একবার দেখে নিন –

ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে লেপমুড়ি দিয়ে অকাতরে ঘুমিয়ে আছে ছোট্ট একটি মেয়ে। তার মায়ের গলার আওয়াজ শোনা যাচ্ছে আর দেখা যাচ্ছে তাঁর হাত। কারণ তিনিই ভিডিয়োটি রেকর্ড করছেন। আর বিছানার এক পাশে দেখা যাচ্ছে সেই কুকুরটিকে। ছোট্ট বন্ধু যে ঘুমাচ্ছে, তা একবারেই পছন্দ নয় তার। আর তার পরেই শুরু হল বন্ধুকে ঘুম থেকে তোলার মরিয়া প্রয়াস।

নানান রকমের ডাক শুরু করে কুকুরটি। ছোট্ট বন্দুকে জাগিয়ে তোলার প্রবল চেষ্টা চালাতে থাকে সে। আর বাচ্চা মেয়েটির মা-ও পোষ্যকে সমর্থন করে। তাঁর আওয়াজ শুনেই পরিষ্কার বোঝা যায় যে, তিনিও চাইছেন পোষ্যই তাঁর কন্যাকে ঘুম থেকে তুলে দিক।

অতঃপর মেয়েটি ঘুম থেকে উঠে পড়ে। আর ভিডিয়ো শেষ হতেই দেখা যায় যে, ওই বাচ্চা মেয়েটি আসলে ঘুমিয়ে থাকার ভান করছিল! সেও তো হাজার হোক বন্ধুর সঙ্গে একটু মজা করতে চায়। কিন্তু কুকুরটি যখন ডাকছিল, তখন সেই বাচ্চা মেয়ের অভিনয় দেখে কোনও ভাবেই বোঝা যায়নি যে সে জেগে। হয়তো তার মা জানতেন যে, সে জেগেই আছে, বন্ধুর সঙ্গে খেলা করার জন্য ঘুমিয়ে থাকার অভিনয় করছে স্রেফ। ভিডিয়োটি যেমন মজাদার, তেমনই কিউট!

আরও পড়ুন: Viral Video: স্ত্রীর কাছ থেকে আইসক্রিম চুরি করতে স্বামীর মাস্টার প্ল্যান! যুগলের কাণ্ডে নেটপাড়ায় হাসাহাসি

আরও পড়ুন: Viral Story: মাত্র ৮ বছরেই ইতি টেনেছেন জীবনের , কিন্তু এই ‘হিরো’র বর্ণময় কর্মজীবনের গল্প আপনাকেও স্তম্ভিত করবে

আরও পড়ুন: Viral Video: ছয় সিংহীর সঙ্গে জঙ্গলে ভিডিয়ো শুট মহিলার, একজনের লেজ ধরেও হাঁটলেন, সাহস দেখে নেটাগরিকদের কুর্নিশ!

Click on your DTH Provider to Add TV9 Bangla