Viral Video: স্ত্রীর কাছ থেকে আইসক্রিম চুরি করতে স্বামীর মাস্টার প্ল্যান! যুগলের কাণ্ডে নেটপাড়ায় হাসাহাসি

সোশ্যাল মিডিয়া ঘাঁটতে গিয়ে আমরা রোজ কত মজাদার ভিডিয়ো দেখে থাকি। প্রবল ভাইরালও (Viral Video) হয় সে সব ভিডিয়ো। কখনও পোষ্য়ের সঙ্গে খুনসুঁটি করার ভিডিয়ো, কখনও বা বন্ধুর সঙ্গে, কখনও আবার বিয়েবাড়ির মজাদার ভিডিয়োও মন জিতে নেয় নেটপাড়ার লোকজনের। সম্প্রতি এক যুগল (Couple) নেটাগরিকদের মুখে হাসি ফুটিয়েছেন তাঁদের মিস্টি কার্যকলাপ দিয়ে! স্ত্রীর কাছ থেকে আইসক্রিমের […]

Viral Video: স্ত্রীর কাছ থেকে আইসক্রিম চুরি করতে স্বামীর মাস্টার প্ল্যান! যুগলের কাণ্ডে নেটপাড়ায় হাসাহাসি
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 14, 2022 | 11:29 PM

সোশ্যাল মিডিয়া ঘাঁটতে গিয়ে আমরা রোজ কত মজাদার ভিডিয়ো দেখে থাকি। প্রবল ভাইরালও (Viral Video) হয় সে সব ভিডিয়ো। কখনও পোষ্য়ের সঙ্গে খুনসুঁটি করার ভিডিয়ো, কখনও বা বন্ধুর সঙ্গে, কখনও আবার বিয়েবাড়ির মজাদার ভিডিয়োও মন জিতে নেয় নেটপাড়ার লোকজনের। সম্প্রতি এক যুগল (Couple) নেটাগরিকদের মুখে হাসি ফুটিয়েছেন তাঁদের মিস্টি কার্যকলাপ দিয়ে! স্ত্রীর কাছ থেকে আইসক্রিমের (Ice cream) একটা টুকরো খেতে স্বামীকে যে কী ফন্দি খানাই না আঁটতে হয়েছে, ভিডিয়োতে ধরা পড়েছে তা। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যদিও এই ভিডিয়োটি যে যুগল তৈরি করেছেন, তাঁদের দুজনেই কন্টেন্ট ক্রিয়েটর।

মজাদার সেই ভিডিয়োটি একবার দেখে নিন –

নিজেদের জয়েন্ট ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি পোস্ট করেছেন ওই কন্টেন্ট ক্রিয়েটর যুগল। পেজের নাম পীযুষযামিনীঅফিসিয়াল। স্বামীর নাম পীযুষ এবং তাঁর স্ত্রীর নাম যামিনী। ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করে তার ক্যাপশনটি লিখে দিয়েছেন হিন্দিতে, যার বাংলায় অনুবাদ করলে দাঁড়ায়, “শীতকালে আইসক্রিম খাওয়ার মজাটাই আলাদা!”

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে প্যাকেট-সমেত আইসক্রিম নিয়ে দাঁড়িয়ে আছেন যুগলে। দুজনের হাতেই রয়েছে আলাদা আলাদা আইসক্রিম। প্যাকেট থেকে আইসক্রিম বের করলেন দুজনেই। আর তার পরে স্বামী কারসাজি দেখাতে শুরু করলেন। তাঁর দেখাদেখি স্ত্রী-ও তাই করতে লাগলেন। আর কারসাজি এমনই একটা জায়গায় শেষমেশ পৌঁছে গেল, যেখানে স্ত্রীর আইসক্রিমের একটা বড় অংশ খেয়ে নিলেন স্বামী। ব্যস! আর দেখে কে!

যদিও ছোট্ট এই ভিডিয়ো শেষ হয়ে যায় তখনই। তাই তার পরে কী ঘটেছে, তা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। বেশ কিছু দিন আগেই ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। ৩.৩ লাখেরও বেশি লাইক পড়ে গিয়েছে এর মধ্যে এবং যে সংখ্যাটা বেড়েই চলেছে। কমেন্ট সেকশনে বিভিন্ন মন্তব্যে টইটম্বুর।

ভিডিয়ো দেখে কেউ হাসি চেপে না রাখতে পেরে বললেন, “ভাগ্য ভাল! তাঁর কাছ থেকে পুরো আইসক্রিমটা ছিনিয়ে নেয়নি।” আর এক জন ইনস্টা ইউজার আবার লিখলেন, “এই ভিডিয়ো দেখে আমি ভেঙে পড়েছি”। কেউ লিখলেন, “ভাল একটা ফন্দি শিখে গেলাম। আমিও অ্যাপ্লাই করব।” তবে যে যাই বলুক না কেন, ‘আইসক্রিম চুরি’র এই ভিডিয়োই এখন নেটপাড়ার হটকেক!

আরও পড়ুন: ২৪ ক্যারেট সোনায় মোড়া আইসক্রিম! কোথায় পাওয়া যাচ্ছে এমন অভিনব ‘ডেজার্ট’?

আরও পড়ুন: অপরাধীকে চুম্বন মহিলা বিচারকের, মৃত্যুদণ্ডের শাস্তি বদলে গেল যাবজ্জীবন কারাদণ্ডে, ভাইরাল ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন: ছয় সিংহীর সঙ্গে জঙ্গলে ভিডিয়ো শুট মহিলার, একজনের লেজ ধরেও হাঁটলেন, সাহস দেখে নেটাগরিকদের কুর্নিশ!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla