Viral: আর একটু বেশি ঘুমাতে সকালের মেক-আপ রাতেই সেরে ফেলছেন ইনি!

অদ্ভুত এক মহিলার সন্ধান মিলল। ইউনিক আইডিয়া তাঁর। বলছেন, সকালে সাত তাড়াতাড়ি উঠে মেক-আপের ঝক্কি তিনি পোহাতে পারবেন না। আর তাই সকালের মেক-আপ সেরে ফেলেন রাতে ঘুমাতে যাওয়ার আগেই।

Viral: আর একটু বেশি ঘুমাতে সকালের মেক-আপ রাতেই সেরে ফেলছেন ইনি!
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

সকালে ঘুম থেকে ওঠা অনেকের কাছেই বিরক্তিকর! বিছানায় আরও কিছুটা সময় অতিবাহিত করতে আমরা একাধিক অজুহাত নিয়ে হাজির হয়ে যাই। অনেকে আবার এ-ও বলবেন যে, মেক-আপের দরকার নেই, তার চেয়ে বরং আর একটু ঘুমই ভাল। তবে এক মহিলার সন্ধান মিলল। ইউনিক আইডিয়া তাঁর। সকালে অনেক দেরি করে উঠবেন, অথচ মেক-আপটাও হয়ে যাবে, আবার অফিসেও পৌঁছতে বিন্দুমাত্র দেরি হবে না। কী এমন আইডিয়া?

মহিলার নাম হান্না। বাড়ি আমেরিকার কেনটাকি শহরে। অদ্ভুত দাবি করেছেন তিনি। বলছেন, সকালে সাত তাড়াতাড়ি উঠে মেক-আপের ঝক্কি তিনি পোহাতে পারবেন না। আর তাই সকালের মেক-আপ সেরে ফেলেন রাতে ঘুমাতে যাওয়ার আগেই। সে আবার কী! মেক-আপ থাকে অতক্ষণ? বিশ্বাস হচ্ছে না?

হান্না নিজেই ভিডিয়ো পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। ঘুমাতে যাওয়ার আগে কখনও ফুল ফেস মেক-আপ করছেন। কখনও আবার চুল স্ট্রেট করছেন না কার্লিং করে নিচ্ছেন। আর সব কিছুই শুতে যাওয়ার আগে। শুধু তাই নয়। সকালে ঘুম থেকে উঠে তাঁর মেক-আপ যে হুবহু এক থাকে, তা-ও তিনি ভিডিয়োতে দেখিয়েছেন।

স্কুলে চাকরি করে হান্না। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি চুল কার্লিং করছেন। আর তার পরই এক এক করে তাঁর ফাউন্ডেশন, কনসিলার, মাসকারা এবং ভ্রু – সব কিছুই ঠিক করে নিলেন। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখলেন, “একজন শিক্ষক, যিনি রাতেই মেক-আপ সেরে ফেলেন। কারণ তিনি তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে চান না (অলস সংস্করণ)।”

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। স্বাভাবিক ভাবেই হান্নাহকে খোঁটা দিতেও ছাড়েননি নেটপাড়ার লোকজন। একজন লিখলেন, “আমি মেক-আপ করে এক্কেবারেই ঘুমাতে পারি না। মদ্যপান করে ব্ল্যাকআউট হয়ে থাকলেও তা পারি না। কারণ আমার স্কিনটা খুবই জঘন্য।”

হান্না স্বীকার করেছেন যে, তাঁর অনেক অনুগামী মন্তব্য করেছেন এই রুটিন তাঁর ত্বকের জন্য কতটা খারাপ হতে পারে। কিন্তু তিনি জানিয়েছেন, প্রায় এক দশক ধরে এই ভাবেই প্রতিদিন প্রস্তুত হচ্ছেন এবং তিনি কখনই ব্রেকআউট বা ব্রণর সমস্যায় ভোগেন না। এই শিক্ষিকা আরও যোগ করেছেন যে, তিনি এখনও তাঁর ত্বকের যত্ন নেন। কাজ থেকে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গেই মেক-আপ তুলে নেন এবং তার পরে আবার ত্বকের যত্নে মনোনিবেশ করেন।

আরও পড়ুন: Viral Video: বেড়াতে গিয়েই ৭.৮ মিলিয়ন ‘ভিউ’ নিয়ে এল মিয়া ও মিলো! আপনি দেখলেন নাকি?

আরও পড়ুন: Viral Post: ১০ বছরেই দুটি বহুজাতিক সংস্থার কর্ত্রী, অবসর নিতে পারেন ১৫ তেই! চেনেন নাকি এই কন্যেকে?

আরও পড়ুন: Viral Video: ছোট্ট বন্ধুর ঘুম ভাঙানোর মরিয়া প্রয়াস আদুরে সারমেয়র, ভিডিয়ো দেখে ঘুম ভাঙল নেটিজেনদেরও!

Click on your DTH Provider to Add TV9 Bangla