Viral Post: ১০ বছরেই দুটি বহুজাতিক সংস্থার কর্ত্রী, অবসর নিতে পারেন ১৫ তেই! চেনেন নাকি এই কন্যেকে?

মাত্র ১০ বছর বয়সেই দুটি কোম্পানির মাথায় রয়েছে, বার্ষিক আয় কয়েক কোটি। কিন্তু মাত্র ১৫ বছরেই অবসর নিতে চান চাকরি থেকে

Viral Post: ১০ বছরেই দুটি বহুজাতিক সংস্থার কর্ত্রী, অবসর নিতে পারেন ১৫ তেই! চেনেন নাকি এই কন্যেকে?
এই সেই কন্যে

কম বয়সেই অনেকে সাফল্য পান. কিন্তু অস্ট্রেলিয়ার এই কন্যে যা করে দেখালেন তা এক কথায় অভূতপূর্ব। বয়স মাত্র ১০। কিন্তু এই ১০ বছর বয়সের মধ্যেই দুটো মাল্টিন্যাশনাল কোম্পানির মালিক। বছরে আয় প্রায় কয়েক কোটি টাকা। ব্যবসায় এমনই সাফল্য যে এই কন্যে ভাবছেন মাত্র ১৫ বছর বয়সেই অবসর নেবেন। অস্ট্রেলিয়ার বাসিন্দা ১০ বছরের পিক্সি কার্টিস। পিক্সি প্রথমে একটি খেলানার কেম্পানি খোলে। সেই কোম্পানির লাভের অঙ্ক থেকেই পরবর্তীতে প্রাথমিক বিদ্যালয়ও শুরু করে।

পিক্সির মা রক্সি জেসেনকো জানান, কেলনার কেম্পানি পিক্সি’স ফিজেটস শুরু করার পর ৪৮ ঘন্টারও কম সময়ে সব খেলনা বিক্রি হয়ে যায়। পিক্সির আরও একটি ব্যবসা রয়েছে। যেটি শুরু করেছিল তার মা। তখন পিক্সির বয়স ছিল মাত্র ৩। দুটো কোম্পানিই এখন Pixie’s Pix- এর অংশ। যা শিশুদের জন্য গেমস এবং অন্যান্য আনুষাঙ্গিক জিনিস বিক্রি করেন। পিক্সির কোম্পানির তরফেই জানানো হয় মাত্র ১৫ বছর বয়সেই ব্যবসা থেকে অবসর নিতে চায় মেয়ে। যদিও পিক্সির পরিবারের তরফে রসিকতা করেই জানানো হয়েছে, ‘অন্য কেউ হলে অন্তত ১০০ বছর কাজ করত’।

সোশ্যাল মিডিয়ায় পিক্সির গল্প এখন ভাইরাল। এখনই তার ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা রীতিমতো ঈর্ষণীয়। যদিও পিক্সির মা চান না যে এত সাফল্যের পরও পিক্সি নিজের ইচ্ছের বিরুদ্ধে কোনো কাজ করুক। এমনকী তিনি মেয়েকে জোর করতেও চান না। সেই সঙ্গে তিনি বলেন, ‘আমরা কোনও দিনই পিক্সিকে জোর করিনি কোনও কিছুতে। ও যেদিন থেকে বলে পিক্সি’স পিক্স বা পিক্সি’স বোসের সঙ্গে থাকবে না সেদিনই আমরা কোম্পানির সব পদে পুনরায় নির্বাচন করব’। কিন্তু তিনি খুশি মেয়ে এই বয়সেই এত কিছু শিখছে। সেই সঙ্গে মেয়ের শেখার আগ্রহ তাঁকে মুগ্ধ করে।

আরও পড়ুন: Viral Video: ছোট্ট বন্ধুর ঘুম ভাঙানোর মরিয়া প্রয়াস আদুরে সারমেয়র, ভিডিয়ো দেখে ঘুম ভাঙল নেটিজেনদেরও!

আরও পড়ুন: Viral Video: স্ত্রীর কাছ থেকে আইসক্রিম চুরি করতে স্বামীর মাস্টার প্ল্যান! যুগলের কাণ্ডে নেটপাড়ায় হাসাহাসি

আরও পড়ুন: Gold Ice-cream: ২৪ ক্যারেট সোনায় মোড়া আইসক্রিম! কোথায় পাওয়া যাচ্ছে এমন অভিনব ‘ডেজার্ট’?

Click on your DTH Provider to Add TV9 Bangla