Viral Video: কর্মলাভের আশায় উটের পায়ে ক্রমাগত আঘাত এই ব্যক্তির, ফলও পেলেন নিমেষের মধ্যে!

কথায় বলে 'যেমন কর্ম তেমন ফল'। ঠিক তাই হল। ক্রমাগত মজা লুটতে উটটিকে উত্যক্ত করছিলেন এই ব্যক্তি. আর তারপর যা ঘটল তা ভাইরাল হল নিমেষে ...

Viral Video: কর্মলাভের আশায় উটের পায়ে ক্রমাগত আঘাত এই ব্যক্তির, ফলও পেলেন নিমেষের মধ্যে!
দেখুন এই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 11:30 PM

ইন্টারনেটের দৌলতে এখন অনেকরকম ভিডিয়ো আমরা দেখতে পাই। আর সেখান থেকেই বেশ একটা ধারণা করা যায় চারপাশের জগৎ সম্বন্ধে। দুনিয়ায় কত রকম মানুষ থাকেন। কেউ কাজ করেন নিজের স্বার্থে। কেউ আবার অন্য কারোর জন্য। আবার কিছু মানুষ থাকেন যাঁরা অন্যকে উত্ত্যক্ত করার মধ্যে, অপমান করার মধ্যেই নিজের খুশি খুঁজে পান। বিশেষত অবলা পশুকে উত্যক্ত করতে বেশিরভাগই খুব মজা পান। কুকুর বিড়ালের লেজ ধরে টানাটানি করতে কিংবা তাদের দিকে পাথর ছুঁড়ে মারা। যেহেতু ওরা মুখ ফুটে কিছু বলতে পারে না তাই সকলেই ভাবেন ওদের সঙ্গে যা কিছু করা যায়। কিন্তু এই ব্যক্তি যা করলে তা একেবারেই কল্পনাতীত।

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল একটি উট। আর এই ব্যক্তি ক্রমাগত উটটির পায়ে ঢিল ছুঁড়ে আঘাতের চেষ্টা করছিল। কিন্তু এই উটটিকে উত্যক্ত করার কোনও রকম কারণ কিন্তু ছিল না। বেশ কিছুক্ষণ এই ভাবে বিরক্ত করার পর উটটি সটান লাথি মারে ওই ব্যক্তিটিকে। সেই লাথি খেয়ে সটান দূরে ছিটকে পড়ো ওই ব্যক্তি। তারপর বেশ কিছুক্ষণ তিনি ওখানেই পড়ে থাকেন। আর এই অবস্থা দেখে চারপাশের লোকজন ভয়েই দূরে সরে যায়।

ভারতীয় ফরেস্ট সার্ভিস ( IFS)-এর তরফে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখা রয়েছে কর্মা karma। এই পুরো ঘটনাটি বোঝানোর জন্য এই একটা শব্দই যথেষ্ট। আর এই ভিডিয়ো পোস্ট করার পরই তা ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৮০ হাজারের মত মানুষ ভিডিয়োটি দেখেছেন। ৪,৯০০ লাইক এবং ৬০০ টি রিট্যুইট হয়েছে। তবে উটটি যে একদম উচিত কাজ করেছে এমন মনত্ব্যই করেছেন বেশিরভাগ। যেমন কর্ম তেমন ফল- এমন সব প্রবাদ বাক্যের কিন্তু এখানেই স্বার্থকতা, এসবও লিখেছেন কেউ কেউ। সেই ভাইরাল ভিডিয়ো দেখে নিন আপনিও।

আরও পড়ুন: Viral Video: চাউমিন গোলগাপ্পা! ফুচকার এমন ‘আজব’ রেসিপি দেখে চমকে গিয়েছে নেট দুনিয়া

আরও পড়ুন: Viral: ‘রাস্তা হবে কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে’, ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের মন্তব্যে বিতর্ক

আরও পড়ুন: Viral Video: বরফে ঢাকা কাশ্মীরে বিহু উদযাপন জওয়ানদের, গামছা গলায় নাচের ভিডিয়ো মন কাড়ল নেটিজেনদের