Viral Video: “ভগবান আমার বিয়ে কেন দিলে?” প্যারাগ্লাইডিং করতে গিয়ে মহিলার চিৎকার! বিপিন সাহুর ‘মহিলা সংস্করণ’ বলছেন নেটাগরিকরা

Viral Video: ভগবান আমার বিয়ে কেন দিলে? প্যারাগ্লাইডিং করতে গিয়ে মহিলার চিৎকার! বিপিন সাহুর 'মহিলা সংস্করণ' বলছেন নেটাগরিকরা
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

প্যারাগ্লাইডিং করতে করতে এতটাই ভয় পেলেন যে, সব দোষটাই চাপালেন স্বামীর ঘাড়ে। বললেন, "আমার স্বামী আমাকে ধাক্কা দিয়ে বকাঝকা করে প্যারাগ্লাইডিং করতে পাঠিয়েছে!" ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োও।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 17, 2022 | 11:26 PM

দুঃসাহসিক কাজেই মানুষ আনন্দ খুঁজে থাকেন। আর আনন্দ উপভোগ করেন বলেই তা আউট অফ দ্য বক্স হয়ে যায়! এমনই এক কাণ্ড ঘটলা বিবাহিত এক মহিলার সঙ্গে। বছর দুয়েক আগে সেই বিপিন সাহুর কথা মনে আছে? প্যারাগ্লাইডিং (Paragliding) করতে গিয়ে ভাইরাল হয়েছিলেন যিনি। আকাশে ওড়ার সময় তাঁর কথাবার্তা শুনে হেসে কুটিপাটি খেয়েছিলেন নেটপাড়ার লোকজন (Funny Video)। সেই বিপিন সাহুরই একটি ‘মহিলা সংস্করণ’ পাওয়া গেল এবার। প্যারাগ্লাইডিং করতে করতে এতটাই ভয় পেলেন যে, সব দোষটাই চাপালেন স্বামীর ঘাড়ে। বললেন, “আমার স্বামী আমাকে ধাক্কা দিয়ে বকাঝকা করে প্যারাগ্লাইডিং করতে পাঠিয়েছে!” ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োও (Viral Video)। আর ভিডিয়ো যে ভাইরাল হবে, তা বুঝতে পেরেছিলেন মহিলাকে সঙ্গে নিয়ে প্যারাগ্লাইডিং করছিলেন যে যুবক। আকাশে ওড়ার সময়ই মহিলাকে সে কথাটা বলেন তিনি।

মজার এই ভিডিয়োটা শুরুই হচ্ছে মহিলার চিৎকার দিয়ে। তারস্বরে চিৎকার করতে করতে তিনি বলছেন, “আমি প্যারাগ্লাইডিং করতে চাই না। আমি নীচের দিকে তাকিয়েও দেখতে চাই না।” নিজের চোখটা হাত দিয়ে তিনি ঢেকেও রেখেছিলেন বেশ কিছুক্ষণ। আর তারপর সেই যুবক যে মহিলার সঙ্গে প্যারাগ্লাইড করছিল, সে বলতে থাকে, “ম্যাডাম, এক্কেবারে ভয় পাবেন না। একটু পরেই আমরা ল্যান্ড করে যাব। চোখটা খুলুন আর আকাশটা দেখুন কত সুন্দর।” এদিকে মহিলা তো নাছোড়বান্দা!

কিছুতেই তিনি চোখ খুলবেন না। শেষমেশ সেই যুবকের চেষ্টায় চোখ খোলেন। তার পরই মহিলা শুরু করে দেন স্বামীকে দোষারপের পালা। বলতে থাকেন, “আমার স্বামী খুব খারাপ। ব্রিজেশ (স্বামীর নাম) আমি তোমাকে খুন করে ফেলব। ভগবান আমার বিয়ে কেন দিয়েছিলে?” আর এসব শুনে তখন ইনস্ট্রাক্টর সেই যুবক হাসতে থাকে। হাসতে থাকে নেটপাড়ার লোকজনও।

তার পরই মহিলা সেই ইনস্ট্রাক্টরকে বলে তাঁর হাত থেকে সেলফি স্টিকটা নেওয়ার জন্য। ইনস্ট্রাক্টর বলে, “ঠিকাছে ম্যাডাম, কোনও অসুবিধা নেই। এতে আপনার ভিডিয়ো রেকর্ড হচ্ছে। সেই লোকটা মনে আছে, প্যারাগ্লাইড করতে গিয়ে ভাইরাল হয়েছিল। তার মতো আপনিও ভাইরাল হয়ে যাবেন।” কিন্তু কে কার কথা শোনে! মহিলা তখনও চিৎকার করে যাচ্ছেন আর বলে যাচ্ছেন, তাঁর স্বামী তাঁকে জোর করে প্যারাগ্লাইড করার জন্য পাঠিয়েছে।

এই ভিডিয়োটিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ১৩ জানুয়ারি ট্যুইটারে পোস্ট করার পর থেকে এখনও পর্যন্ত প্রায় দেড় লাখের কাছাকাছি ভিউ হয়েছে ভিডিয়োটির। বহু মানুষ রিট্যুইটও করেছেন। ভিডিয়োর কমেন্টে কেউ বলেছেন, “এত ভয় পাওয়ার কী আছে?” কেউ আবার বলেছেন, “ওড়ার সময় ভয় লেগেছে ঠিকই, কিন্তু এই ভিডিয়োই পরে দেখতে গিয়ে আনন্দ পাবেন।” কেউ আবার এ-ও বললেন, “প্রথমে বলবেন, ভগবান আমার বিয়ে কেন দিলে, তার পরে বলবেন, আমার স্বামী ঠিকাছে তো – বিবাহিত নারী ও তাঁদের চিন্তাভাবনার এই হল সংক্ষিপ্ত রূপ।”

আরও পড়ুন: ট্রেনের সামনে মহিলা যাত্রীকে ধাক্কা মেরে ঠেলে ফেললেন যুবক! দেখুন শিউরে ওঠার মতো ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ‘রাস্তা হবে কঙ্গনা রানাউতের গালের থেকেও বেশি চকচকে’, ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের মন্তব্যে বিতর্ক

আরও পড়ুন: বরফে ঢাকা কাশ্মীরে বিহু উদযাপন জওয়ানদের, গামছা গলায় নাচের ভিডিয়ো মন কাড়ল নেটিজেনদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA