Viral Video: দোলনায় দুলতে গিয়ে মারাত্মক বিপদ! ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা

দোলনা চড়ছিলেন এক যুবক। পিছন থেকে ঠেলে দিচ্ছিলেন আর একজন। এই পিছনে থাকা যুবকই বিপদের সম্মুখীন হয়েছিলেন। দেখুন সেই ভিডিয়ো।

Viral Video: দোলনায় দুলতে গিয়ে মারাত্মক বিপদ! ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 10:01 PM

ছোটোবেলায় দোলনায় দোলার স্মৃতি অনেকেরই রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই দোলনার স্মৃতি বেশ মধুর। তবে কিছু ক্ষেত্রে দোলনায় দোলাও যে মারাত্মক পরিণতি ডেকে আনতে পারে, তা না দেখলে বিশ্বাস হয় না। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, দুই বন্ধু দোলনায় দুলছেন। একজন দোলনাও দুলছেন। অন্যজন পিছন থেকে ঠেলে দিচ্ছেন। আর তখনই হয়েছে বিপত্তি। বন্ধুকে ঠেলে দেওয়ার সময় বড় বিপদের মুখে পড়েন আর এক যুবক।

ভিডিয়োতে দেখা গিয়েছে, যে যুবক দোলনায় বসেছিলেন, তাঁকে ঠেলে এগিয়ে দেওয়ার সময় আচমকাই আর একজনের পা আটকে গিয়েছিল দোলনায়। মুখে থুবড়ে পড়ে যান তিনি। পা আটকে যায় দোলনায়। মাথা নীচে, পা উপরে হয়ে ঝুলতে থাকেন তিনি। তবে ক্ষণিকের মধ্যেই রেহাই পান তিনি। দোলনায় বসে থাকা যুবকের তৎপরতায় এ যাত্রায় কার্যত প্রাণে বেঁচে যান তিনি। ভিডিয়ো দেখে অনুমান করা হচ্ছে, কোনও পাহাড়ি এলাকাতেই দোলনায় দুলছিলেন ওই যুবক। পিছন থেকে তাঁকে জোরে ঠেলে দিচ্ছিলেন এক বন্ধ। দোলনার গতি দ্রুত করার জন্য ঠেলে দিচ্ছিলেন তিনি। দোলনায় দুলতে গিয়ে কী ভয়ঙ্কর বিপদ ঘটতে যাচ্ছিল তার ভাইরাল ভিডিয়ো দেখুন আপনিও।

কিন্তু বন্ধুকে আনন্দ দিতে গিয়ে নিজে যে এত বড় বিপদের সম্মুখীন হবেন তা বোধহয় কল্পনাও করেননি ওই যুবক। হঠাৎই কোনওভাবে পিছনে থাকা যুবকের জুতোর ফিতে আটকে গিয়েছিল দোলনায়। আর এক টানে পা নীচে মাথা উপরে হয়ে শূন্যে ঝুলতে থাকেন তিনি। অনেক বড় বিপদ হতে পারত তাঁর। প্রাণনাশের আশঙ্কাও ছিল। তবে এ যাত্রায় রক্ষা পেয়েছেন তিনি। তবে ভাইরাল এই ভিদিয়ো দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা। একটু এদিক-ওদিক হলেই ওই যুবকের যে কী মর্মান্তিক পরিণতি হতে পারত তা ভেবেই আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ২৫ মিলিয়নের বেশি ভিউ হয়েছে ওই ভিডিয়োর। ৯ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিয়ো লাইক করেছেন। নেটিজ়েনদের প্রায় সকলেই বলেছেন দোলনায় দোলার সময় অত্যন্ত সতর্ক থাকা প্রয়োজন।

আরও পড়ুন- Viral video: প্রথমবার পিৎজায় কামড়! স্বাদ পেয়ে একরত্তির অভিব্যক্তি দেখে মুগ্ধ নেটপাড়া, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: আগে খাওয়া,পরে বিয়ে! নেটপাড়ায় হিট নববধূর ফুচকা প্রেম

আরও পড়ুন- Viral Video: ‘চন্না মেরেয়া’র লিপ-সিঙ্কে রণবীর কপুরের আবেগটাই ছুঁয়ে ফেললেন কিলি পল! দেখুন ভিডিয়ো