Viral Video: আগে খাওয়া,পরে বিয়ে! নেটপাড়ায় হিট নববধূর ফুচকা প্রেম

ফুচকার লোভ সামলে কোনওমতেই বিয়ে নয়। নববধূর এমন কাণ্ডে মজা পাবেন আপনিও। দেখে নিন ভিডিয়ো

Viral Video: আগে খাওয়া,পরে বিয়ে! নেটপাড়ায় হিট নববধূর ফুচকা প্রেম
ফুচকা না খেয়ে কোনও মতেই বিয়ে করতে নারাজ এই নববধূ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 4:22 AM

ভারতে যত রকমের স্ট্রিট ফুড রয়েছে, তার মধ্যে কিন্তু সবচেয়ে জনপ্রিয় হল ফুচকা। আর তাই এই ফুচকাকে এক একজন এক একরকম নামে ডাকেন। কোথাও এই ফুচকাকে বলা হয় পানিপুরি, তো কোথাও আবার গোলগাপ্পা। তবে পাহাড় হোক জঙ্গল কিংবা সমুদ্র- ফুচকা কিন্তু সর্বত্রই পাওয়া যায়। ফুচকা খেতে সকলেই পছন্দ করে। ৫ বছরের বাচ্চা থেকে ৮০ বছরের কোনও বয়স্ক ব্যক্তি- ফুচকা খাওয়ায় কিন্তু নেই কোনও দ্বিধা। যে সব বাচ্চারা বাড়িতে ঝাল বলে তরকারি খেতে পারে না তারাও কিন্তু গোগ্রাসে গিলে নেয় ফুচকা। আর যাঁরা ফুচকা প্রেমী হন তাঁরা পৃথিবীর যে প্রান্তেই যান না কেন ফুচকার লোভ কিন্তু কোনও মতেই ছাড়তে পারেন না। সব ছেড়ে আগে ফুচকা খাবেন।

সম্প্রতি ইন্টারনেটে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আপনি যদি ফুচকা প্রেমী হন তাহলে এই ফুচকা প্রেমীকে মনে ধরবে আপনারও। হিমা আগরওয়াল নামের এই মহিলা কিন্তু পেশায় একজন ফ্যাশন ব্লগার। আজকাল সব বিয়েবাড়িতেই ফুচকার স্টল থাকে। হিমার বিয়েতেও তাই ছিল। তিনি এবং তাঁর বর দুজনেই ফুচকা খেতে খুব ভালবাসেন। বর অধীর আগ্রহে অপেক্ষা করে বসে আছেন, বিয়ে শেষ হলে তবেই খাবেন ফুচকা।

কিন্তু হিমা নিজে আর ধৈর্য রাখতে পারলেন না। বিয়ের মাঝপথেই মণ্ডপ ছেড়ে উঠে আসলেন। টপাটপ মুখে চালান করলেন ফুচকা। আর সেই ভিডিয়ো তিনি নিজেউ শেয়ার করলেন তাঁর ইন্সটাগ্রামে। তবে এর মধ্যেও কিন্তু মজা রয়েছে। হিমাকে যে ফুচকা দেওয়া হয়েছিল সেটা আটা দিয়ে তৈরি। আর সেই ফুচকা দেখে হিমা সটান তার স্বামীকে জানায়, ‘এটা তো আটা দিয়ে তৈরি। এই ফুচকা আমার চাই না’। এরপর তার স্বামীও উঠে আসে ফুচকা খেতে। তখন কিন্তু হিমা নিজেই ফুচকা কেড়ে নেয় বরের হাত থেকে।

এমন মজাদার ভিডিয়ো ভাইরাল হতে মোটেই বেশি সময় লাগল না। ইন্সটাগ্রামে ওই ভিডিয়ো মারফত ব্লগার হিমা জানিয়েছে, ফুচকা আমি ভীষণ ভালবাসি। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, আমার #passion4paanipuri।

ভিডিয়োটি ইতিমধ্যে সাড়ে আটলক্ষরও বেশি মানুষ দেখে ফেলেছেন। লাইক করেছেন ২০ হাজারেরও বেশিজন। মন্তব্য আসছে অজস্র। যাঁরা তাঁকে ব্যক্তিগত ভাবে চেনেন, তাঁরা বলেছেন ‘এটাই কিন্তু তোমার সেরা ভিডিয়ো’। আবার ফুচকার প্রতি তাঁর প্রেমের কথা বুঝতে পেরে কিছুজন লিখেছেন,’ যাঁরা প্রকৃত ফুচকা ভালবাসেন তাঁরাই এটা বুঝবেন যে ফুচকার জন্য প্রেম কতটা খাঁটি হয়। ফুচার মত স্বর্গীয় স্বাদ অন্য কোনও কিছুতে আর পাওয়া যায় না’।

আরও পড়ুন: Viral Video: ‘চন্না মেরেয়া’র লিপ-সিঙ্কে রণবীর কপুরের আবেগটাই ছুঁয়ে ফেললেন কিলি পল! দেখুন ভিডিয়ো