Viral Video: ‘চন্না মেরেয়া’র লিপ-সিঙ্কে রণবীর কপুরের আবেগটাই ছুঁয়ে ফেললেন কিলি পল! দেখুন ভিডিয়ো

Kili Paul Latest Video: এই সোশ্যাল মিডিয়া স্টার 'চন্না মেরেয়া' গানে অসাধারণ লিপ সিঙ্ক করেছেন, ঠিক যেন রণবীর কাপুরের আবেগটাই ছুঁয়ে ফেলেছেন। আর ছুঁয়ে ফেলেছেন বলেই আবারও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছেন কিলি পল।

Viral Video: 'চন্না মেরেয়া'র লিপ-সিঙ্কে রণবীর কপুরের আবেগটাই ছুঁয়ে ফেললেন কিলি পল! দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 8:17 PM

কিলি পল, তানজ়ানিয়ান টিকটক তারকা ভারতেও অত্যন্ত জনপ্রিয় হয়েছেন। বিভিন্ন সময় তাঁকে দেখা গিয়েছে বলিউডের বিভিন্ন গানে গলা মেলাতে। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়া স্টার ‘চন্না মেরেয়া’ গানে অসাধারণ লিপ সিঙ্ক করেছেন, ঠিক যেন রণবীর কাপুরের আবেগটাই ছুঁয়ে ফেলেছেন। আর ছুঁয়ে ফেলেছেন বলেই আবারও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছেন কিলি পল।

গত নভেম্বরে প্রথম বার ভাইরাল হয়েছিলেন কিলি পল। ‘শেরশাহ’ ছবি থেকে জ়ুবিন নওটিয়াল এবং আশিস করের বিখ্যাত ‘রাতাঁ লাম্বিয়া’ গানে দেশবাসীর মন জিতে নিয়েছিলেন। বলিউড মিউজিক যে তিনি কী পরিমাণ ভালবাসেন, আন্দাজ করতে পারেনি ভারতীয়রা। শুধু গান গাওয়াই নয় বা লিপ সিঙ্কই নয়। কখনও তো আবার বলিউডের একাধিক আইটেম নম্বরে হুবহু নাচতে দেখা গিয়েছে তাঁকে। আবার কখনও অরিজিৎ সিংয়ের বিচ্ছেদের গানেও অরিজিনালের কাছাকাছিই পৌঁছে গিয়েছেন।

View this post on Instagram

A post shared by Kili Paul (@kili_paul)

প্রত্যেক বারই তিনি মন জিতেছেন। কোনও অভিনেতার আবেগ যে এই ভাবে ধরতে পারেন, তা আগে তাঁর দর্শকদের ঘূণাক্ষরেও টের পেতে দেননি কিলি পল। এবার এই গানের মধ্যে দিয়েই দর্শকদের মনে মনিকোঠায় পাকাপাকি জায়গা করে নিলেন। ২০১৬ সালের রণবীর কাপুর এবং অনুষ্কা শর্মা অভিনীত জনপ্রিয় সেই ছবির জনপ্রিয় গানে রণবীরকে একপ্রকার চ্যানেলাইজ় করলে কিলি। অয়নের (রণবীর কাপুর) চরিত্রটা যেন আবার একবার মনে করিয়ে দিলেন। আলিজ়েহ (অনুষ্কা শর্মা) বিয়ের দিন অয়নের হৃদয় ফাঁকা করা সেই অনুভূতিটাই মেলে ধরলেন তানজ়ানিয়ার এই টিকটক স্টার।

ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল থেকে কিলি এই ভিডিয়োটি পোস্ট করেছেন। আর ট্যাগ করেছেন অনুষ্কা শর্মা এবং ‘অ্যায় দিল হ্যয় মুশকিল’ ছবির পরিচালক করণ জোহরকে। ভিডিয়োটি ভাইরাল হতেই নেটাগরিকরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ। প্রত্যেকেই সম্মত হন যে, সঙ্গীত সীমানা অতিক্রম করে এবং এটিই একটি সর্বজনীন ভাষা। প্রসঙ্গত, কিলির সঙ্গে সোশ্যাল মিডিয়া বলিউডের গানে গাইতে, নাচতে এবং লিপ সিঙ্ক করতে দেখা যায় তাঁর বোন নিমাকেও।

আরও পড়ুন: Viral Video: ঘরছাড়া ব্যক্তিকে কুকুরের আদুরে আলিঙ্গন! ‘ওরা সব বোঝে’, মন্তব্য নেটাগরিকদের

আরও পড়ুন: Viral Video: আমেরিকা নয়, উত্তরপ্রদেশের প্রত্যন্ত গ্রামের সরকারি স্কুলের এই অ্যাস্ট্রোনমি ল্যাব নজর কাড়ছে সারা বিশ্বের

আরও পড়ুন: Viral Video: পর্যটক বোঝাই গাড়ি কামড়ে পিছনে টেনে আনছে বাঘ! ভিডিয়ো দেখে কী বললেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?