Viral Video: পর্যটক বোঝাই গাড়ি কামড়ে পিছনে টেনে আনছে বাঘ! ভিডিয়ো দেখে কী বললেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?

বেঙ্গালুরুর কাছের বান্নেরঘাট্টা জাতীয় উদ্যানে এই দৃশ্য দেখা গিয়েছে বলে শোনা যাচ্ছে। ওই ভিডিয়োতে মহিন্দ্রা কোম্পানির জাইলো এসইউভি গাড়ি কামড়ে পিছন দিকে টানতে দেখা গিয়েছে একটি বাঘকে।

Viral Video: পর্যটক বোঝাই গাড়ি কামড়ে পিছনে টেনে আনছে বাঘ! ভিডিয়ো দেখে কী বললেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?
এই বাঘের কাণ্ডকারখানা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 9:27 PM

বাঘ ঠিক কতটা শক্তিশালী, তার আন্দাজ প্রায় সকলেরই আছে। তবে এবার বাঘের শক্তির এক ভয়ঙ্কর নিদর্শন পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কর্ণাটকের বান্নেরঘাট্টা জাতীয় উদ্যানে দেখা গিয়েছে এই সাংঘাতিক দৃশ্য। একবার এই ভিডিয়ো দেখলে গায়ের রোম খাড়া হয়ে যাবে। কিন্তু কী এমন দেখা গিয়েছে সেখানে?

ওই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি। তার ভিতরে রয়েছেন যাত্রীরা। এদিকে পিছন থেকে হানা দিয়েছে বেশ বড় একটি পূর্ণবয়স্ক বাঘ। হলুদ-কালো ডোরাকাটা ওই বাঘটি পিছন দিক থেকে দাঁত দিয়ে এসইউভি গাড়িটিকে বারবার টানছে। শুনে তেমন কিছু মনে না হলেও, আদতে এই ঘটনা সাংঘাতিক। নইলে এক কামড়ে অত বড় এসইউভি গাড়ি পিছন দিকে টেনে আনা মোটেই সহজ কাজ নয়। কিন্তু এই বাঘটি ক্রমাগত তাই-ই করে গিয়েছে। একবার তো মনেই হচ্ছিল যে একদম কামড়ে অত বড় গাড়িটা বাগেই এনে ফেলেছে বাঘটি। ক্রমশ পিছন দিকে সরে যাচ্ছিল জাইলো গাড়ি।

দেখুন সেই সাংঘাতিক ভিডিয়ো

টুইটারে শিল্পপতি আনন্দ মহিন্দ্রা এই আঁতকে ওঠার মতো ভিডিয়ো শেয়ার করেছেন। দেখা গিয়েছে, ওই এসইউভি গাড়ি ছাড়াও জঙ্গলের ভিতরে ছিল আর একটি পর্যটকের গাড়ি। তাঁরা আবার গাড়ির ভিতর থেকে বাঘটিকে আওয়াজ করে তাড়ানোর চেষ্টাও করছিলেন। কিন্তু বাঘটি চলে যাওয়ার বদলে তার আর এক সঙ্গী এসে হাজির হয়েছিল। আনন্দ মহিন্দ্রা জানিয়েছেন, ভিডিয়োতে বাঘটি যে গাড়িটি টানছিল সেটি মহিন্দ্রা জাইলো এসইউভি। মজা করে শিল্পপতি বলেছেন, নির্ঘাত জাইলো গাড়ি খুব সুস্বাদু। সেই সঙ্গে তিনি এও বলেছেন যে এভাবে বাঘের গাড়ি চিবোনোর দৃশ্য দেখে মোটেও চমকে যাননি। বরং তাঁদের দু’জনের মতই এক, জাইলো গাড়ি খুবই সুস্বাদু। আনন্দ মহিন্দ্রা যে বেশ রসিক মানুষ, তার নজির আগেও পাওয়া গিয়েছে। টুইটারে তাঁর রসিকতা মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায়। এবারও ঠিক তেমনটাই হয়েছে। আনন্দ মহিন্দ্রার মতে উটি থেকে মাইসোর যাওয়ার পথে থেপ্পাকাড়ুর রাস্তায় এই দৃশ্য দেখা গিয়েছে।

বেঙ্গালুরুর কাছের বান্নেরঘাট্টা জাতীয় উদ্যানের এই ঘটনা গত বছর নভেম্বরের বলে দাবি করেছেন যশ শাহ নামের এক টুইটারিয়ান। নিজেকে ওই দুই গাড়ির মধ্যে একটি ভিতরে থাকা পর্যটক বলে দাবি করেছেন তিনি। ইতিমধ্যেই চার লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। বাঘ যে এভাবে মুখ দিয়ে কামড়ে মহিন্দ্রা জাইলো গাড়ি টেনে পিছনে নিয়ে আসতে পারেন, তা বোধহয় অনেকেরই আন্দাজ ছিল না। তবে এই ভিডিয়ো দেখে একদম চমকে গিয়েছেন নেটিজ়েনরা। তাঁদের মধ্যে অনেকেই বলেছেন, ভাগ্যিস যে গাড়িটিকে বাঘটি টেনে আনছিল সেখানে জানলায় জাল দেওয়া ছিল। নইলে বড় বিপদের আশঙ্কা ছিল। জাল থাকলেই যে বিপদ কাটানো যেত তা নয়। তবে রক্ষা একটাই যে এ যাত্রায় কোনও অঘটন ঘটেনি।

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে ঘোড়ায় চড়ে এলেন কনে, তরোয়াল নাচে হল অভ্যর্থনা, দেখুন ভিডিয়ো