Viral Video: বিয়ের আসরে ঘোড়ায় চড়ে এলেন কনে, তরোয়াল নাচে হল অভ্যর্থনা, দেখুন ভিডিয়ো

এই ভাইরাল ভিডিয়োতে আবার পাকিস্তানি অভিনেত্রী রীমা খানকেও দেখা গিয়েছে। কনের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে তাঁকে।

Viral Video: বিয়ের আসরে ঘোড়ায় চড়ে এলেন কনে, তরোয়াল নাচে হল অভ্যর্থনা, দেখুন ভিডিয়ো
ঘোড়ায় চড়ে বিয়ের আসরে এসেছেন বিয়ের কনে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:42 PM

বিয়েবাড়ির কত ভিডিয়োই তো আজকাল ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে বিয়ের আসনে কনের আসার মুহূর্ত দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। বিয়ের আসরে নিজের উপস্থিতি বেশ নাটকীয় ভাবে করতে চেয়েছিলেন কনে। আর তাই তাঁর ‘এন্ট্রি’ হয়েছিল তুরস্কের বিখ্যাত শো এর্তুগ্রুল (Ertugrul)- এর মতো। জানা গিয়েছে, এই বিয়েবাড়িটি আসলে পাকিস্তানের। সেই সঙ্গে এও জানা গিয়েছে যে, তুরস্কের শো এর্তুগ্রুল (Ertugrul) নিয়ে পাকিস্তানের জনগণের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তাই সেই শো- এর বিশেষ বিশেষ দৃশ্য এখন বিয়েবাড়িতেও তুলে ধরছেন তাঁরা।

আর সেই জন্যই এবার ভাইরাল হওয়া বিয়েবাড়ির ভিডিয়োতে দেখা গিয়েছে যে, কনে ওই শো-এর মতোই নিজের বিয়ের আসরে প্রবেশ করেছেন। আর সেই সময় তাঁকে অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন বেশ কয়েকজন তরুণ। সোর্ড ড্যান্স বা তরোয়াল নাচ করে বিয়ের কনেকে বিয়ের আসরে অভ্যর্থনা জানিয়েছেন ওই তরুণের দল। তরুণী নিজেও বিয়ের আসরে এসেছেন ঘোড়ায় চড়ে। তরুস্কের শো এর্তুগ্রুল (Ertugrul)- এও এমনটাই দেখে গিয়েছিল। আর তারই নকল করেছেন ওই বিয়ের কনে। নিজে এসেছেন ঘোড়ায় চড়ে। আর তাঁকে অভ্যর্থনা জানানো হয়েছে তরোয়াল নাচ করে।

দেখুন বিয়ের আসরে কনের অভিনব প্রবেশের ভিডিয়ো। টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। 

এই ভাইরাল ভিডিয়োতে আবার পাকিস্তানি অভিনেত্রী রীমা খানকেও দেখা গিয়েছে। কনের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে তাঁকে। নেটিজ়েনরাও বেশ আনন্দ পেয়েছেন এই ভিডিয়ো দেখে। সর্বোপরি কনের মুখের হাসি দেখে মনে হচ্ছে যে, তিনিও খুবই মজা পেয়েছেন। বিয়েতে আগত অন্যান্য অতিথিরাও অভ্যর্থনা জানিয়েছেন কনের এই পরিকল্পনাকে। বিয়ের আসরে এমন সৃজনশীল অভিনব ভাবনাকে সাধুবাদ জানিয়েছেন নেটিজ়েনরা। তবে তরোয়াল নাচ নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। এই তরোয়াল নাচের কারণে কোনও বিপদ হতে পারে বলেও আশঙ্কা করেছেন অনেকে।

আরও পড়ুন- Viral video: আলু-ছোলা নয়, ফুচকার ভিতর আস্ত ডিম! ভিডিয়ো দেখে তাজ্জব নেট দুনিয়া…

আরও পড়ুন- Viral Video: ধাক্কা খেয়ে রাস্তায় পড়ল ছোট্ট ছেলে, কোনওমতে ডিঙিয়ে গেলেন রানির দুই নিরাপত্তারক্ষী

আরও পড়ুন- Viral Video: বেড়াতে যাওয়ার ইচ্ছে পোষ্য সারমেয়র মনে, ইশারাতেই আবদার করল সে, দেখুন ভিডিয়ো