Viral Video: ধাক্কা খেয়ে রাস্তায় পড়ল ছোট্ট ছেলে, কোনওমতে ডিঙিয়ে গেলেন রানির দুই নিরাপত্তারক্ষী

সবচেয়ে আশ্চর্যের বিষয় যে প্রায় পায়ের সামনে এসে যাওয়া ছোট্ট একটা ছেলেকে দেখেও মার্চ করা থামাননি দুই রক্ষী। বরং বাচ্চাটি তাঁদের হাঁটার দাপটে টাল সামলাতে না পেরে পরেই গিয়েছিল রাস্তায়।

Viral Video: ধাক্কা খেয়ে রাস্তায় পড়ল ছোট্ট ছেলে, কোনওমতে ডিঙিয়ে গেলেন রানির দুই নিরাপত্তারক্ষী
ব্রিটেনের রাস্তায় ঘটেছে এই কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:42 PM

রাজপথে কুচকাওয়াজ করছিল রানির নিরাপত্তাবাহিনী। যেমন হোমড়া-চোমড়া তাঁরা দেখতে। তেমনই গম্ভীর তাঁদের হাবভাব। পরনের পোশাকও বেশ ভারী। কিন্তু রাস্তা দিয়ে দাপিয়ে হেঁটে যাওয়ার সময় এ কী করলেন রানির নিরাপত্তারক্ষীরা? পায়ের সামনে এসে পড়া ছোট্ট এক ছেলেকে ফেলে দিয়ে এগিয়ে গেলেন তাঁরা! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর তা দেখে চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছে নেটিজ়েনদের।

ভিডিয়োতে দেখা গিয়েছে, দু’জন রয়্যাল গার্ড ব্রিটেনের লন্ডন টাওয়ারের সামনের রাস্তায় ‘মার্চ’ করছেন। তাঁদের চলার পথেই রাস্তায় দাঁড়িয়েছিল ছোট্ট একটি ছেলে। তার কাছাকাছি পৌঁছে যান ধূসর রঙের পোশাক এবং মাথায় ভাল্লুকের লোমের টুপি পরা রানির দুই নিরাপত্তারক্ষী। পাশ থেকে কেউ একজন চেঁচিয়ে উঠেছিলেন, রাস্তা ছাড়ো। কিন্তু ততক্ষণে বাচ্চা ছেলেটির একদম কাছে পৌঁছে গিয়েছিলেন দুই নিরাপত্তারক্ষী। এরপর কী হবে ভেবে প্রত্যক্ষদর্শীদের মধ্যে ততক্ষণে ফিসফাস শুরু হয়ে গিয়েছিল।

দেখুন সেই ভিডিয়ো

সবচেয়ে আশ্চর্যের বিষয় যে প্রায় পায়ের সামনে এসে যাওয়া ছোট্ট একটা ছেলেকে দেখেও মার্চ করা থামাননি দুই রক্ষী। বরং বাচ্চাটি তাঁদের হাঁটার দাপটে টাল সামলাতে না পেরে পরেই গিয়েছিল রাস্তায়। কোনওমতে বাচ্চাটিকে ডিঙিয়ে এগিয়ে যান রানির দুই নিরাপত্তারক্ষী। সামান্য হলেও বাচ্চাটির গায়ে পা-ও লাগে তাঁদের। এমন পরিস্থিতিতে হতবাক হয়ে গিয়েছিলেন আশপাশে দাঁড়ানো প্রায় সকলেই। কীভাবে কেউ এমনটা করতে পারে তা ভেবেই অবাক হয়েছেন নেটিজ়েনরা। শুধু তাই নয়, এখানে বাচ্চাটি পড়ে গিয়েছে, তবে তার বড়সড় চোট-আঘাত লাগেনি, কিন্তু বড় বিপদ হতে পারত তার। তাহলে তার দায় কে নিতে সেই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা। নেট দুনিয়া দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছে রানির দুই নিরাপত্তারক্ষীর এমন কর্মকাণ্ড দেখে।

জানা গিয়েছে, প্রথমে টিকটকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। তারপর তা ছড়িয়ে পড়েছিল অন্যান্য সোশ্যাল মিডিয়া মাধ্যমে। ইতিমধ্যেই ২ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। শোনা যাচ্ছে, ওই এলাকা দিয়ে যে রানির নিরাপত্তাবাহিনী মার্চ করবে সে ব্যাপারে নাকি আগাম জানানো হয়েছিল। কিন্তু তারপরেই দুর্ভাগ্যবশত নিরাপত্তারক্ষীদের সামনে এসে পড়েছিল ওই বাচ্চা ছেলেটি। নেটিজ়েনদের অনেকে অবশ্য রানির নিরাপত্তাবাহিনীর পক্ষ নিয়ে বলেছেন, ওই রক্ষী কেবলমাত্র নিজের দায়িত্ব পালন করছিলেন। আর তাই বাচ্চাটিকে বাঁচিয়ে কোনওমতে পা ডিঙিয়ে এগিয়েছিলেন তিনি। ভিডিয়োতেও দেখা গিয়েছে ধাক্কা খেয়ে পড়ে যাওয়ার পরই উঠে দাঁড়িয়েছিল বাচ্চাটি। তাই বোঝা গিয়েছে যে বিশেষ চোট পায়নি। কিন্তু একটু এদিক-ওদিক হলেই সমস্যা হতে পারত। তবে এ যাত্রায় খাবার কিছু হয়নি বাচ্চা ছেলেটির সঙ্গে।

আরও পড়ুন- Viral Video: বেড়াতে যাওয়ার ইচ্ছে পোষ্য সারমেয়র মনে, ইশারাতেই আবদার করল সে, দেখুন ভিডিয়ো