Viral Video: বেড়াতে যাওয়ার ইচ্ছে পোষ্য সারমেয়র মনে, ইশারাতেই আবদার করল সে, দেখুন ভিডিয়ো

পোষ্য সারমেয় যে তার মনের ইচ্ছে এভাবে মালিককে বুঝিয়ে রাজি করানোর চেষ্টা করতে পারে, এমনটা হয়তো ভাবেনইনি অনেকে। কিন্তু এই পোষ্য তা করে দেখিয়েছে।

Viral Video: বেড়াতে যাওয়ার ইচ্ছে পোষ্য সারমেয়র মনে, ইশারাতেই আবদার করল সে, দেখুন ভিডিয়ো
এই পোষ্য সারমেয়র কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:43 PM

আপনি কি কুকুর পোষেন? তাকে নিয়ে হাঁটতেও বেরোন? তাহলে নিশ্চিত আপনিও কোনও না কোনওদিন এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন, যেমনটা ভাইরাল হয়েছে রেডইট- এ। প্রসঙ্গত উল্লেখ্য, রেডইট- এর একটি ভিডিয়োতে দেখা গিয়েছে এক পোষ্য সারমেয়কে। ভিডিয়ো দেখে মনে হচ্ছে কোনও বাড়ি থেকে বেরনোর দরজার সামনে বসে রয়েছে সে। চোখে-মুখে কাতর অনুরোধের ছাপ। মাঝে মাঝে আবার দরজার দিকে তাকিয়ে উপরের দিকে কিছু একটা দেখাচ্ছে সে। অনুমান, তার সামনেই রয়েছেন মালিক। দরজার উপরের দিকে চোখের ইশারা করে তাঁকেই কিছু দেখানোর চেষ্টা করছিল ওই পোষ্য সারমেয়।

একটু পর ক্যামেরা একবার দরজার উপর দিকে ঘোরাতেই বোঝা গেল পোষ্য সারমেয়টির আসল উদ্দেশ্য। চোখের ইশারা করে সেখান রাখা ‘ডগ কলার’ দেখাচ্ছে সে। বাইরে বেরোলে বিশেষ করে হাঁটার সময় অনেকের পোষ্যের গলায় এই কলার পরিয়ে দেন, যাতে তারা হারিয়ে না যায় হাতের নাগালে থাকে সেই জন্য। এবার স্পষ্ট বোঝা গিয়েছে এই পোষ্যর ফন্দি-ফিকির। বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছে হয়েছে তার। আর সেই জন্যই বারবার দরজার উপরের দিকে তাকিয়ে কলারগুলোর দিকে ইশারা করে সে। ভাবখানা এমন যে গলায় কলার পরিয়ে তাকে ঘুরতে নিয়ে যেতে হবে।

দেখুন বেড়াতে যাওয়ার জন্য মালিকের কাছে পোষ্য সারমেয়র আবদার করার সেই ভাইরাল ভিডিয়ো

রেডইটের এই ভিডিয়ো শেয়ারের পরমুহূর্ত থেকেই ভাইরাল হয়ে গিয়েছে। পোষ্য সারমেয় যে তার মনের ইচ্ছে এভাবে মালিককে বুঝিয়ে রাজি করানোর চেষ্টা করতে পারে, এমনটা হয়তো ভাবেনইনি অনেকে। কিন্তু এই পোষ্য তা করে দেখিয়েছে। মায়া মায়া চোখে বারবার দরজার উপর রাখা কলার এবং বেল্টের দিকে তাকিয়ে ইশারা করে বোঝানোর চেষ্টা করেছে যে সে বাইরে বেড়াতে যেতে চায়। শেষ পর্যন্ত অবশ্য তার মালিক রাজি হয়ে তাকে ঘুরতে নিয়ে গিয়েছেন কিনা তা আর ওই ভিডিয়োতে দেখা যায়নি। নেটিজ়েনদের মতে এই পোষ্যের ওরকম মায়া ভরা চোখের আবদার মোটেই না মিটিয়ে থাকতে পারবেন না তার মালিক। অতএব নিশ্চয় বেড়াতে নিয়ে যাওয়া হয়েছিল ওই পোষ্য সারমেয়কে।

আরও পড়ুন- Viral Video: ‘মোরাদাবাদ এক্সপ্রেস’, ট্রেডমিলে টানা ১২ ঘণ্টা হাঁটলেন যুবক, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: দুর্ঘটনায় আক্রান্ত বাচপান কা প্যায়ারের সহদেব দির্দো, তাঁর অবস্থার কথা টুইট করে জানালেন বাদশা…

আরও পড়ুন- Viral: আলু কিংবা মাংসের পুর নয়, প্রিয় মিষ্টি ঠাসা এই শিঙাড়া নিয়েই বছরশেষে শোরগল নেটপাড়ায়!