Viral Video: ‘মোরাদাবাদ এক্সপ্রেস’, ট্রেডমিলে টানা ১২ ঘণ্টা হাঁটলেন যুবক, ভাইরাল ভিডিয়ো

১২ ঘণ্টা টানা ট্রেডমিলে হাঁটার পর মোট ৬৬ কিলোমিটার হেঁটেছেন 'মোরাদাবাদ এক্সপ্রেস' জয়নুল আবেদিন। যুবকের সাফল্যে তাঁকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া।

Viral Video: 'মোরাদাবাদ এক্সপ্রেস', ট্রেডমিলে টানা ১২ ঘণ্টা হাঁটলেন যুবক, ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে- india.com
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:43 PM

১২ ঘণ্টা ধরে টানা ট্রেডমিলে হেঁটেছেন জইনুল আবেদিন। ‘মোরাদাবাদ এক্সপ্রেস’ নামে পরিচিত এই যুবক ফিটনেসের ব্যাপারে বরাবরই সচেতন। স্বাস্থ্যই সম্পদ এই মতে বিশ্বাসী তিনি। আর তাই বাকি সকলকে সুস্বাস্থ্যের অধিকারী করার জন্য সচেতনতা বাড়াতে একটানা ১২ ঘণ্টা ট্রেডনিলে হেঁটেছেন তিনি। শুনতে অবিশ্বাস্য লাগলেও, বাস্তবে এমনটাই হয়েছে। ট্রেডমিলে ৬৬ কিলোমিটার হেঁটেছেন তিনি। জয়নুল এবার আশা করছেন যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের তাঁর নাম যুক্ত হবে।

বিভিন্ন ধরনের দৌড় প্রতিযোগিতায় বা ইভেন্টে বরাবরই অংশগ্রহণ করেন জইনুল আবেদিন। ২০১৮ সালে তিনি মহিলাদের সম্মানার্থে দিল্লির ইন্ডিয়া গেট দৌড়নোয় অংশগ্রহণ করেছিলেন। আগ্রা এবং জয়পুর হয়ে ফের ফিরে আসেন দিল্লিতে। সাতদিন ২২ ঘণ্টায় এই দীর্ঘ পথে দৌড়োনোর সফর শেষ করেছিলেন মোরাদাবাদ এক্সপ্রেস। ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নামও উঠেছিল তাঁর। করোনার সময়েও নিজের রুটিনে বিশেষ পরিবর্তন আনেননি এই যুবক। তখন পুলিশকর্মীদের সম্মানার্থে ৫০ কিলোমিটার দৌড় সফরে সফল হয়েছিলেন জয়নুল আবেদিন।

দেখুন সেই ভিডিয়ো

কিন্তু এতদিনে রাস্তায় দৌড়োনোর পর এবার ট্রেডমিলে টানা ১২ ঘণ্টা দৌড়েছেন তিনি। আর তাতেই তাক লেগে গিয়েছে নেটিজ়েনদের। ইনস্টাগ্রামে একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানে জয়নুলে ট্রেডমিলে হাঁটার পর্ব শেষ হওয়ার মুহূর্ত দেখা গিয়েছে। সেখানে আশপাশে তাঁকে ভিড় করে রয়েছেন অসংখ্য অনুরাগী। সকলেই উৎসাহ দিচ্ছেন জয়নুলকে। ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে তাঁকে। ‘মোরাদাবাদ এক্সপ্রেস’- এর এই সাফল্যে খুশি নেটিজ়েনরাও। কিন্তু কীভাবে তিনি টানা ১২ ঘণ্টা ট্রেডমিলে হাঁটার এনার্জি পেলেন, তা ভেবেই অবাক হয়েছেন নেটিজ়েনরা। সকলেই অবশ্য জয়নুলের সাফল্যে তাঁকে কুর্নিশ জানিয়েছেন। শনিবার ট্রেডমিলে হাঁটা শুরু করেছিলেন তিনি। আর রবিবার ট্রেডমিলে হাঁটা সম্পন্ন করেন তিনি।

আরও পড়ুন- Viral Video: দুর্ঘটনায় আক্রান্ত বাচপান কা প্যায়ারের সহদেব দির্দো, তাঁর অবস্থার কথা টুইট করে জানালেন বাদশা…

আরও পড়ুন- Viral: আলু কিংবা মাংসের পুর নয়, প্রিয় মিষ্টি ঠাসা এই শিঙাড়া নিয়েই বছরশেষে শোরগল নেটপাড়ায়!

আরও পড়ুন- Viral Video: পর্যটকদের সামনেই কুকুরের উপর ঝাঁপিয়ে পড়ল ‘সুলতানা’! বাঘিনীর আক্রমণে ত্রাস রণথম্বোরে