Viral Video: পর্যটকদের সামনেই কুকুরের উপর ঝাঁপিয়ে পড়ল ‘সুলতানা’! বাঘিনীর আক্রমণে ত্রাস রণথম্বোরে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনরাও আঁতকে উঠেছেন এই ভিডিয়ো দেখে। ওই বাঘিনী যদি পর্যটকদের গাড়ির উপরেও হামলা করত তাহলে কী হত, সেই ভেবেই শিউরে উঠেছেন সকলে।

Viral Video: পর্যটকদের সামনেই কুকুরের উপর ঝাঁপিয়ে পড়ল 'সুলতানা'! বাঘিনীর আক্রমণে ত্রাস রণথম্বোরে
রণথম্বোরের বাঘিনী সুলতানা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 9:03 PM

রাজস্থানের রণথম্বোর জাতীয় উদ্যানের একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে পর্যটকদের সামনেই একটি কুকুরকে আচমকা আক্রমণ করেছে এক বাঘিনী। পরে জানা গিয়েছে, ওই বাঘিনীর নাম ‘সুলতানা’। রণথম্বোরের বিখ্যাত বাঘিনী হল এই সুলতানা। জঙ্গলের মাঝে বাঘিনীর আচমকা কুকুরকে আক্রমণ করার এই ভিডিয়ো টুইটার এবং ইউটিউবে ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, গত ২৭ ডিসেম্বর সকালে এই ঘটনা ঘটেছে। রণথম্বোরের জাতীয় উদ্যানের জোন ১- এ এই ঘটনা ঘটেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ঘটনার সময় ওই এলাকায় উপস্থিত ছিলেন পর্যটকরা। দুটো গাড়িতে ছিলেন পর্যটকরা। অনুমান, জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন তাঁরা। আচমকাই দেখা মেলে ‘সুলতানা’- র। জঙ্গলের ভিতর থেকে ক্ষীপ্র গতিতে বেরিয়ে এসেছিল সে। তারপর ঝাঁপিয়ে পড়ে কুকুরটির উপর। ভিডিয়োতে দেখা গিয়েছে, পর্যটকদের গাড়ির পাশেই ঘোরাঘুরি করছিল ওই নেড়ি কুকুরটি। তার জন্য যে সাক্ষাৎ মৃত্যু অপেক্ষা করছে, সে কথা বোধহয় ঘুণাক্ষরেও টের পায়নি সে।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, পর্যটকদের দুটো গাড়িই ভালভাবে ভর্তি ছিল। প্রথম গাড়ি থেকে দ্বিতীয় গাড়ির দিকে এগোচ্ছিল কুকুরটি। সেই সময়েই তার উপর ঝাঁপিয়ে পড়ে ওই বাঘিনী। গাড়িগুলির ডানদিক থেকে এসে সুলতানা আচমকা আক্রমণ করেছিল কুকুরটিকে। চোখের সামনে এমন দৃশ্য দেখে ভয়ে আতঙ্কে শিউরে উঠেছিলেন প্রত্যক্ষদর্শী পর্যটকরা। হুড়োহুড়ি শুরু হয়ে যায় তাঁদের মধ্যে। গাড়ি ঘুরিয়ে পালানোর তোড়জোড় করতে শুরু করেন পর্যটকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনরাও আঁতকে উঠেছেন এই ভিডিয়ো দেখে। ওই বাঘিনী যদি পর্যটকদের গাড়ির উপরেও হামলা করত তাহলে কী হত, সেই ভেবেই শিউরে উঠেছেন সকলে।

আরও পড়ুন- Viral Video: জলে হাঁস আর বাঘের লুকোচুরি খেলা! নেটপাড়ায় বেজায় হাসাহাসি…

আরও পড়ুন- Viral Video: নেই হাত-পা, তাও কাজ করার উৎসাহ প্রবল, দিল্লির ব্যক্তিকে চাকরির প্রস্তাব আনন্দ মহিন্দ্রার

আরও পড়ুন- Viral Video: টেলিভিশনে খবর চলাকালীন মজার সব কাণ্ড! একনজরে দেখে নিন ২০২১- এর এমন সেরা সাত ভাইরাল ভিডিয়ো