Viral Video: টেলিভিশনে খবর চলাকালীন মজার সব কাণ্ড! একনজরে দেখে নিন ২০২১- এর এমন সেরা সাত ভাইরাল ভিডিয়ো

বেশিরভাগ ভিডিয়োর ক্ষেত্রেই খবর পড়ার সময় সঞ্চালক এবং তাঁদের পোষ্যদের বিভিন্ন মজার মুহূর্ত ভাইরাল হয়েছে।

Viral Video: টেলিভিশনে খবর চলাকালীন মজার সব কাণ্ড! একনজরে দেখে নিন ২০২১- এর এমন সেরা সাত ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 5:29 PM

বছরভর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে তো অনেক ভিডিয়ই ভাইরাল হয়। তবে চলতি বছর নজর কেড়েছে বেশ কিছু এমন ভিডিয়ো যা টেলিভিশন চ্যানেলে লাইভ খবর পড়ার সময় ঘটেছে। সেইসব ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে নেটিজ়েনদের মধ্যে। বছর শেষে সেই ধরনেরই কিছু ভিডিয়ো রইল আপনাদের জন্য।

গ্লোবাল নিউজের প্রধান আবহবিদ অ্যান্টনি ফার্নেল অন-এয়ার থাকাকালীন দিব্যি স্ক্রিনে দেখা গিয়েছিল তাঁর পোষ্য কুকুরকে। এ নিয়ে অবশ্য মোটেও বিচলিত হননি অ্যান্টনি। বরং মন দিয়ে খবর পড়ে গিয়েছেন। পরে অবশ্য একবার হেসে ফেলেন তিনি। স্ক্রিন থেকে সরে যেতে বলেন পোষ্য স্টর্মকে।

শুধু স্টর্ম নয়, রাশিয়ার এক সাংবাদিক Nadezhda Serezhkina মস্কোতে বসন্তের আগমনের বার্তা দিচ্ছিলেন। আর সেই সময়েই একটি কুকুর ওই সাংবাদিকের হাতের মাইক্রোফোন কেড়ে নিয়ে পালিয়ে গিয়েছিল। এই ভিডিয়োও ভাইরাল হয়েছিল ব্যাপকভাবে।

পোষ্যের সঙ্গে সাংবাদিকদের আরও অনেক মজার মুহূর্ত এবছর ভাইরাল হয়েছে। তার মধ্যে রয়েছেন বিবিসির সাংবাদিক ক্যারোল কির্কউইড। লাইভ টেলিকাস্ট চলাকালীন পোষ্যকে ধরে রেখেছিলেন ক্যারোল, যাতে সে পালাতে না পারে। এদিকে পোষ্য কুকুরটিও মারাত্মক ছটফটে। এক হ্যাঁচকা টানে একদম ক্যামেরার সামনেই পোষ্যকে ফেলে দিয়েছিল সে। মুখ থুবড়ে পড়ে গিয়েছিলেন ক্যারোল।

ফক্স ৯ চ্যানেলের আবহবিদ জেনিফার ম্যাকডার্মড আবার ফেঁসেছিলেন গ্রাফিক্সের বেড়াজালে। স্ক্রিনে গ্রাফিক্সের কিছু সমস্যা দেখা দেওয়ার একসঙ্গে অনেকগুলো জেনিফারকে দেখতে পাওয়া যাচ্ছি। বিষয়টিতে জেনিফার যে বেশ মজা পেয়েছিলেন, তা ভিডিয়োতেই স্পষ্ট। এবছর মে মাসে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো।

ওই একই মাসে সিএনএন- এর রিপোর্টার মানু রাজুর একটি ভিডিয়োই ভাইরাল হয়েছিল। ওই ভিডিয়োতে দেখা গিয়েছিল বক্তৃতা দেওয়ার সময় একটি পোকা ওই সাংবাদিকের কোটের উপর দিয়ে বেয়ে যাচ্ছে। প্রথমে সেটা বুঝতে পারেননি ওই ব্যক্তি। কিন্তু ঘাড়ের কাছাকাছি ওই পোকা পৌঁছোতেই সুড়সুড়ি লাগায় কী আছে তা দেখতে গিয়ে ঝেড়ে ফেলার পর দেখা যায় যে একটি cicada ওই সাংবাদিকের কোটের উপর দিয়ে বেয়ে বেয়ে এগোচ্ছিল।

নিউজিল্যান্ডের এক ক্যাবিনেট মন্ত্রীর জুম কলের ভিডিয়োও ভাইরাল হয়েছিল। নিজের ঘরে বসেই জুম কলে আলোচনা করছিলেন তিনি। হঠাৎ ঘরে আসে তাঁর ছেলে। হাতে ধরা একটা গাজর। তারপর কী হয়েছিল, তা দেখুন ভিডিয়োতে।

নামে কীই বা আসে যায়? তবে সম্প্রচারিত হওয়া একটি খবরে নাম নিয়েই হয়েছিল বিভ্রাট। মৃতের নাম উইলিয়াম শেক্সপিয়ার। তাঁর পরিচয় না জেনেই ক্যানাল ২৬ নিউজের সঞ্চালিকা ওই ব্যক্তিকে বিখ্যাত সাহিত্যিক উইলিয়াম শেক্সপিয়ারের সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন।

আরও পড়ুন- Viral Video: বড়দিনে পোপের ‘মৃত্যু সংবাদ’ ঘোষণা! এ কী কাণ্ড করলেন সঞ্চালিকা? দেখুন ভিডিয়ো