Viral Video: দুর্ঘটনায় আক্রান্ত বাচপান কা প্যায়ারের সহদেব দির্দো, তাঁর অবস্থার কথা টুইট করে জানালেন বাদশা…

ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হওয়া ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দোর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন বাদশা। ভাইরাল হওয়া বচপান কা প্যায়ার গানটিতে কণ্ঠ দিয়েছেন ছত্তিশগড়ের ১০ বছর বয়সী ছেলে সহদেব দির্দো।

Viral Video: দুর্ঘটনায় আক্রান্ত বাচপান কা প্যায়ারের সহদেব দির্দো, তাঁর অবস্থার কথা টুইট করে জানালেন বাদশা...
ছবির সৌজন্যে ইন্ডিয়া টুডে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 8:36 AM

মঙ্গলবার রাতে টুইটারে একটি পোস্টের মাধ্যমে বাদশা বুঝিয়ে দিয়েছেন যে আজকের এই সেলিব্রিটি লাইফস্টাইলেও মানবিকতা দেখানোর মতো অবকাশ তৈরি করা সম্ভব। ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হওয়া ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দোর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। ভাইরাল হওয়া বচপান কা প্যায়ার গানটিতে কণ্ঠ দিয়েছেন ছত্তিশগড়ের ১০ বছর বয়সী ছেলে সহদেব দির্দো।

সহদেব দির্দো সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে হাসপাতালে ভর্তি হয়। এখন চিকিৎসাধীন রয়েছে সে। সহদেব দির্দোর দুর্ঘটনার পরে তার পোস্টে বাদশা বলেছেন, ‘সহদেবের পরিবার এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছি। হাসপাতালে যাওয়ার পথে অজ্ঞান ছিল সে। আমি তার জন্য সব সময় আছি। এই মুহূর্তে আপনাদের প্রার্থনা একান্তভাবে কাম্য।’

সহদেবের গলায় ভাইরাল হওয়া সেই গান:

সহদেব দির্দো তার বাবার সঙ্গে মোটরসাইকেলে করে গ্রামের দিকে যাচ্ছিলেন আর সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে। এতে সে মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়। বলা হচ্ছে মাথায় গুরুতর চোট পেয়েছে সহদেব। তাকে প্রাথমিক চিকিৎসার পর সুকমা জেলা হাসপাতাল থেকে জগদলপুরের মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

View this post on Instagram

A post shared by BADSHAH (@badboyshah)

জেলা কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিশ সুপার সুনীল শর্মাও মেডিকেল আপডেটের জন্য হাসপাতালে পৌঁছেছেন। সহদেব দির্দোর অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা। সহদেব দির্দোর ভাইরাল বাচপান কা প্যায়ার ভিডিয়োটি জুলাই মাসে ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল। বাদশা ইনস্টাগ্রামে সহদেব দির্দোর বাচপান কা প্যায়ার সংস্করণের একটি রিমিক্স পোস্ট করার পরেই ইন্টারনেটে ভাইরাল গানটিকে ঘিরে নানান ধরনের আলোচনা শুরু হয়েছিল। অগাস্টে বাদশা সহদেব দির্দোকে দিয়ে বাচপান কা প্যায়ারের একটা নতুন ভার্সেনের মিউজিক ভিডিয়োও প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন: Viral Video: নেই হাত-পা, তাও কাজ করার উৎসাহ প্রবল, দিল্লির ব্যক্তিকে চাকরির প্রস্তাব আনন্দ মহিন্দ্রার

আরও পড়ুন: Viral Video: টেলিভিশনে খবর চলাকালীন মজার সব কাণ্ড! একনজরে দেখে নিন ২০২১- এর এমন সেরা সাত ভাইরাল ভিডিয়ো