Viral Video: তিন নম্বর বিয়ের সময় স্বামীকে হাতে নাতে ধরলেন প্রথম স্ত্রী, সন্তানের সামনেই বিবাহবাসরে হুলস্থূল কাণ্ড

Viral Video Today: ভিডিয়োতে দেখা গেল, ওই মহিলা তাঁর সন্তানকে নিয়েই বিয়ের মঞ্চে পৌঁছে যান। যিনি বর, যাঁর বিয়ে, তাঁকেই হঠাৎ করে বর বলে বসতে ওই বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের চক্ষু চড়কগাছ হয়ে যায়।

Viral Video: তিন নম্বর বিয়ের সময় স্বামীকে হাতে নাতে ধরলেন প্রথম স্ত্রী, সন্তানের সামনেই বিবাহবাসরে হুলস্থূল কাণ্ড
বিবাহবাসরে কী কাণ্ডটা ঘটল, দেখুন একবার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 8:28 PM

Latest Viral Video: তৃতীয়বার বিয়েটা (Marriage) করতে যাচ্ছিলেন এক ব্যক্তি। কিন্তু এবারও সেই ছক বানচাল করে দিলেন ওই ব্যক্তির স্ত্রী (Wife)। সটান পৌঁছে গেলেন বিবাহবাসরে। গিয়ে বললেন, “ইনি আমার স্বামী (Husband)। আমার সন্তানের বাবা।” বিয়েবাড়িতে তখন তুলকালাম কাণ্ড। হাইভোল্টেজ এক ড্রামা শুরু হয়ে গেল মুহূর্তের মধ্যে। এই ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা গেল, ওই মহিলা তাঁর সন্তানকে নিয়েই বিয়ের মঞ্চে পৌঁছে যান। যিনি বর, যাঁর বিয়ে, তাঁকেই হঠাৎ করে বর বলে বসতে ওই বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের চক্ষু চড়কগাছ হয়ে যায়। মহিলা আসতেই বলেন, “তিন দিনের জন্য হায়দরাবাদ যাবে বলে এখানে বিয়ে করতে এসেছে।” তারপরই ওই ব্যক্তিকে অনুষ্ঠানস্থল থেকে কয়েকজন লোক ধরে বের করে নিয়ে যান। অন্য ঘরে নিয়ে যেতে দেখা যায় মহিলাকে।

এমনকি, ওই মহিলা ঘচনাস্থলে হট্টগোল করতে থাকলে, সেখানে উপস্থিত অতিথিরা তাঁকে অন্য ঘরে নিয়ে যায়। মহিলার এই দাবি বিবাহবাসরে উপস্থিত অনেককেই অবাক করে দিয়েছিল। যাঁরা খাবার খাচ্ছিলেন, তাঁরাও অবাক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন ওই মহিলার দিকে।

তবে মহিলা তাঁর দাবিতেই অনড় ছিলেন। জানালেন, 2014 সালের 10 অক্টোবর তিনি এই মানুষটার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। মহিলা আরও জানালেন যে, তাঁর স্বামী দ্বিতীয়বারও বিয়ে করেছিলেন এবং দ্বিতীয় স্ত্রীকে সবকিছু বলে দিয়েছিলেন তিনি। সঙ্গে তিনি এ-ও বললেন যে, দ্বিতীয় স্ত্রীকেও তাঁর তৃতীয় বিয়ের কথা জানিয়েছেন। কিন্তু তিনি অসুস্থ থাকায় আসতে পারেননি।

মহিলার স্বামীর পরিবারও ছিল সেখানে। ব্যক্তির একের পর এক বিয়ে করার জন্য যে পরিবারের লোকজনেরও যথেষ্ট প্রশ্রয় রয়েছে, সে কথাও জানালেন তিনি। তার কিছুক্ষণ পরেই দেখা গেল, হলুদ লুঙ্গি পরিহিত এক ব্যক্তিকে মারতে-মারতে নিয়ে যাচ্ছেন ক্ষিপ্ত জনতা। দেখে মনে হচ্ছে, প্রতারণার জন্য অতিথি এবং কনের পরিবার তাকে মারধর করেছে।

টুইটারে @gharkekalesh নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। 26 মার্চ ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রতিবেদন রচনা করার সময় ভিডিয়োর ভিউ 94.3K। প্রচুর মানুষ ভিডিয়োতে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।