Cricket Score: কত রান হল? মাঝ-আকাশে যাত্রীকে চিরকুটে খেলার স্কোর পাঠালেন পাইলট, মজাদার ঘটনা মন জিতল নেটিজ়েনদের

Cricket Score On Flight: ইন্ডিগো ফ্লাইটের এক যাত্রী জানতে চেয়েছিলেন, খেলার স্কোর কত? সে দিন ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা চলছিল। পাইলট খুব খুশি হন তা শুনে এবং তারপরে ওই যাত্রীকে খেলার স্কোর সম্পর্কে জানাতে যা করেন, তা নেটদুনিয়ার মন জিতে নিয়েছে।

Cricket Score: কত রান হল? মাঝ-আকাশে যাত্রীকে চিরকুটে খেলার স্কোর পাঠালেন পাইলট, মজাদার ঘটনা মন জিতল নেটিজ়েনদের
চিরকুটে ক্রিকেট স্কোর, ভাইরাল সেই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 1:54 PM

Latest Viral News: ভারতীয়দের কাছে ক্রিকেট এখন খেলার থেকেও বেশি কিছু। ক্রিকেট মানে এখন একটা উৎসব, উদযাপন এবং দেশের লাখ-লাখ মানুষের আবেগের নাম। সেই ক্রিকেট নিয়েই সম্প্রতি মজাদার কাণ্ড ঘটেছে উড়ন্ত ফ্লাইটে। ইন্ডিগো ফ্লাইটের এক যাত্রী জানতে চেয়েছিলেন, খেলার স্কোর কত? সে দিন ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা চলছিল। পাইলট খুব খুশি হন তা শুনে এবং তারপরে ওই যাত্রীকে খেলার স্কোর সম্পর্কে জানাতে যা করেন, তা নেটদুনিয়ার মন জিতে নিয়েছে। একজন টুইটার ব্যবহারকারী একটি ছবি পোস্ট করেছেন, যাতে একটি চিরকুট নজরে এসেছে। সেই চিরকুটে লেখা রয়েছে ম্যাচের স্কোর। গত রবিবার দক্ষিণ আফ্রিকার কাছে হেরে যায় ভারত। সে দিন ফ্লাইটের এই ক্রিকেট স্কোরের ছবি অনেকেরই মুখে হাসি ফুটিয়েছে।

বিক্রম গর্গ নামের এক ব্যবহারকারী টুইটারে লিখছেন, “ভারত আজকে হেরে গিয়েছে ঠিকই। কিন্তু @IndiGo6E আমার মন জিতে নিয়েছে। মাঝ আকাশে পাইলট একটি নোট পাঠিয়েছেন, যখন এক যাত্রী খেলার স্কোর জানতে চান।” ছবিতে দেখা গিয়েছে স্কোরবড: 6 ওভারে দক্ষিণ আফ্রিকা 33/03 এবং ভারত 133/9।

গত 30 অক্টোবর অর্থাৎ ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের দিনেই এই চিরকুটের ছবিটি ব্যাপক ভাইরাল হয় টুইটারে। খুব অল্প সময়ের মধ্যেই প্রচুর মানুষ ওই ছবিতে লাইক করেন, রিটুইটও করেন বহু মানুষ।

এদিকে মিস্টার গর্গের টুইটে ইন্ডিগো ফ্লাইট কর্তৃপক্ষও রিপ্লাই করেছে। সেখানে সংস্থাটি বলছে, “আমরা এই বিষয়টা দেখে খুব খুশি। আমরা আপনাকে শীঘ্রই আবার অন বোর্ড দেখতে পেলে খুশি হব।”

ব্যবহারকারীরা পাইলট এবং ইন্ডিগো কর্তৃপক্ষের এহেন জেসচারে মুগ্ধ হয়ে গিয়েছেন। অনেকেই সমগ্র বিষয়টিকে ‘এপিক’ বলে দাবি করেছেন। কেউ কেউ আবার ইন্ডিগোর জন্য হাততালিও দিতে বলেছেন টুইটার ব্যবহারকারীদের। অনেকে থাম্বস আপ এবং স্মাইলি ইমোজি দিয়ে কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন।

গত রবিবার পার্থে T20 ম্যাচে ভারতকে পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকাকে 134 রানের টার্গেট দিয়েছিল ভারত এবং সেই রান তাড়া করতে নেমে 24 রানের মধ্যেই 3টি মূল্যবান উইকেট খুইয়ে ফেলে প্রোটিয়ারা। শেষমেশ এইডেন মার্ক্রাম এবং ডেভিড মিলারের 76 রানের জুটি প্রোটিয়াদের জয়ের দোরগোড়ায় পৌঁছে দেয়। পরে মার্ক্রাম আউট হয়ে গেলেও ডেভিড মিলার ম্যাচটি জিতিয়ে দেন।

সে দিন ভারত প্রথমে ব্যাট করে। 40 বলে 68 রানের বিধ্বংসী ইনিংস উপহার দেন সূর্যকুমার যাদব। 20 ওভার ব্যাট করে 9 উইকেট হারিয়ে 133 রান করে ভারত। দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বাধিক উইকেট সংগ্রহ করেন লুঙ্গি এনগিদি, 29 রান দিয়ে 4টি উইকেট তুলে নেন তিনি।