Viral Video: কাঁচালঙ্কার আইসক্রিম! সঙ্গে রয়েছে নিউটেলাও… একটু আদা-রসুনও দিয়ে দিন, মন্তব্য ক্ষুব্ধ নেটিজ়েনদের

কাঁচালঙ্কা কুচি আর নিউটেলা দিয়ে আইসক্রিম রোল তৈরি করেছেন ইন্দোরের এক দোকানদার। ভাইরাল হয়েছে এই অদ্ভুত আইসক্রিম তৈরির ভিডিয়ো।

Viral Video: কাঁচালঙ্কার আইসক্রিম! সঙ্গে রয়েছে নিউটেলাও... একটু আদা-রসুনও দিয়ে দিন, মন্তব্য ক্ষুব্ধ নেটিজ়েনদের
ইন্দোরে পাওয়া যাচ্ছে এই অদ্ভুত আইসক্রিম রোল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 9:42 AM

খাওয়া-দাওয়া নিয়ে আজকাল সাংঘাতিক ধরনের পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক একটি ভিডিয়ো দেখলে সত্যিই তাজ্জব হয়ে যাবেন। সম্প্রতি তেমনই একটি নমুনা পাওয়া গিয়েছে। কাঁচালঙ্কা দিয়ে তৈরি হয়েছে আইসক্রিম। তার সঙ্গে আবার দেওয়া হয়েছে নিউটেলা (Nutella)। শুনেই যাঁরা চমকে যাচ্ছেন, ইউটিউবে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখলে তাঁদের বিস্ময় আরও বাড়বে।

Spoons Of Indore 2.0 নামের একটি ইউটিউব চ্যানেলের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর নিমেষে তা ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু কেন? কী এমন দেখানো হয়েছে ওই ভিডিয়োতে? ভাইরাক হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, কাঁচালঙ্কা দিয়ে আইসক্রিম তৈরি করছেন ইন্দোরের এক দোকানদার। আজকাল ফ্রায়েড আইসক্রিম কিংবা আইসক্রিম রোলের চল বেশি। অনেকেই এ জাতীয় আইসক্রিম খেতে বেশ ভালবাসেন। চিরাচরিত আইসক্রিমের থেকে বেরিয়ে এটা নিঃসন্দেহে ভাল এক্সপেরিমেন্ট।

দেখুন কাঁচালঙ্কা দিয়ে আইসক্রিম রোল তৈরির ভিডিয়ো

কিন্তু তাই বলে কাঁচালঙ্কা? এই লঙ্কার নাম নাকি আবার ‘ঝন্নত মির্চ’। আর এর ঝাঁঝ যে বেশ ভালরকম তা বোঝা গিয়েছে ভিডিয়ো ভাইরাল হওয়ার নমুনা দেখে। এই ‘মির্চি আইসক্রিম রোল’ তৈরির ভিডিয়োতে ৭৬ লক্ষ ভিউ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এখনও বাড়ছে ভিউ। ব্যাপক ভাবে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই বলেছেন, ‘একটু আদা, রসুন যোগ করলেও মন্দ হতো না।’ ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে কাঁচালঙ্কা কুচিয়ে নিয়েছেন ওই আইসক্রিম নির্মাতা। তারপর তার সনেগ যোগ করেছেন নিউটেলা আর দুধ। এবার তৈরি করা হয়েছে মির্চি আইসক্রিম রোল।

আইসক্রিম রোল তৈরির একটা বিশেষ পদ্ধতি রয়েছে। সেভাবেই একে কাঁচালঙ্কার টুকরো, নিউটেলা (চকোলেট), এবং দুধ ভাল করে মিশিয়ে তারপর রোলার আকারে কেটে কাঁচালঙ্কা দিয়ে সাজিয়েই পরিবেশন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখা আঁতকে উঠেছেন অনেক আইসক্রিম প্রেমী। তাঁদের কথায়, কিছু জিনিস চিরাচরিত থাকাই ভাল। অনেকে আবার বলেছেন দেশে এবার Food Abuse Control Bureau of India প্রয়োজন। অন্তত খাবার এ হেন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া যাবে। কেউ বা বলেছেন, আইসক্রিম খাব, তাও আবার ঝাল, তার থেকে খাবো না। অনেকে আবার বলেছেন নিউটেলা আর দুধের দৌলতে লঙ্কার স্বাদ নাকি বোঝা যাবে না। যদিও ইউটিউব ভিডিয়োতে একজনকে ওই আইসক্রিম খেয়ে বলতে দেখা গিয়েছে যে, বেশ ঝাল রয়েছে।

কিছুদিন আগে কাঁচালঙ্কার রসগোল্লা নিয়ে হইচই শুরু হয়েছিল নেট দুনিয়ায়। এবার সেই তালিকায় নাম জুড়ল কাঁচালঙ্কার আইসক্রিম।

আরও পড়ুন- Viral Video: ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের!

আরও পড়ুন- Viral: সেঁকা রুটির মতো বিছানার চাদর! বালিশের কভারেও একই জিনিস… ভাইরাল ছবিতে হতবাক নেট দুনিয়া