Viral Video: ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের!

Arabian Nights: ইউটিউবের দর্শকদের জন্য এমন মজার ভিডিয়ো উপহার দিলেন ইউটিউবার। তৈরি করলেন ম্যাজিক আসন। আর এই আসন দেখেই চক্ষু চড়কগাছ লোকেদের

Viral Video: ম্যাজিক কার্পেটে ভেসে বিয়ে করতে গেলেন ইউটিউবার, ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের!
এই ম্যাজিক কার্পেটে চড়েই ঘুরে বেড়ালেন ইউটিউবার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 9:37 PM

ইউটিউবাররা বরাবরই নানা মজার কান্ড করে থাকেন। আর তাঁদের এই সব কাহানি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে কিন্তু মোটেই বেশি সময় লাগে না। আর এমন মজা দেখে মন ভাল করতে কে আর না চায়! তবে এবার এই ইউটিউবার যা করলেন তা দেখে চোখ কপালে নেটিজে়নদের।

রেয়াজ ওর ডি (RhyzOrDie)নামের এই ইউটিউবার সম্প্রতি তাঁর চ্যানেলে একটি ভিডিয়ো আপলোড করেছেন। যা দেখে বাকরুদ্ধ দর্শকরা। আরাবিয়ান নাইটস থিম অনুসরণে এই ভিডিয়োটি বানিয়েছে রেয়াজ। একটি ম্যাজিক কার্পেটে ভাসতে দেখা যায় তাঁকে। আর কখনও আকাশে, কখনও মার্কেটের মধ্যে ভেসে ভেসে তিনি যাচ্ছেন বিয়ে করতে। পরনে আলাদিনের মত  সাদা আলখাল্লা। মাথায় সোনার পাগড়ি।  তাতে সাদা রঙের একটি পালক লাগানো আছে। রয়েছে হলুদ রঙের বিশেষ বেল্টও।  তারপর সেই জাদু কার্পেটে বসে ভেসে চলেছেন তিনি। দুবাইতে বসেই এই ভিডিয়োটি বানিয়েছেন রেয়াজ।

আর কখনও রিয়াজের প্যারাগ্লাইডিং এর ছবি কখনও জলের উপর ম্যাজিক কার্পেটে ভেসে যাওয়ার ছবি দেখে অবাক হয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। তবে কী ভাবে রিয়াজ এই অসম্ভব সম্ভব করলেন এ নিয়ে নেটিজেনদের দারুণ একটি ব্যখ্যা দিয়েছেন তিনি। ইলেকট্রনিক লংবোর্ডের চারপাশে একটি পিভিসি পাইপ দিয়ে ফ্রেম তৈরি করেছেন। আর তার উপর একটি কার্পেট বিছিয়ে বানিয়ে নিয়েছেন এই ম্যাজিক আসন। আর তাই দিয়েই এডিটের মাধ্যমে তৈরি করেছেন অপটিক্যাল বিভ্রম।


তবে আপনিও নিশ্চয় বাকিদের মত ভাবছেন যে, কী ভাবে এই বোট নিয়ে তিনি ভেসে বেড়ালেন। ওই ইউটিউবার ব্যখ্যা করেছেন, তিনি স্টান্টের জন্য একটি ‘eFoil বোর্ড’ ব্যবহার করেছেন, যার মধ্যে প্রপেলার সহ একটি সার্ফবোর্ড রয়েছে। ভিডিয়োটিতে এখনও পর্যন্ত এক লাখ ভিউজ হয়েছে, কমেন্টও এসেছে অজস্র। সকলেই শুধু প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

আরও পড়ুন: Viral: সেঁকা রুটির মতো বিছানার চাদর! বালিশের কভারেও একই জিনিস… ভাইরাল ছবিতে হতবাক নেট দুনিয়া

আরও পড়ুন: হাত নীচে, পা ওপরে, এমন ওয়াইড সিগন্যাল দিতে কোনও আম্পায়ারকে দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন…

আরও পড়ুন: Viral Video: নারকেলের বদলে ফেটে চৌচির নতুন রাস্তা! উত্তরপ্রদেশের রাস্তা উদ্বোধনে এ কী কাণ্ড… দেখুন ভিডিয়ো