Viral Video: মিঠুনের ‘জুলি জুলি’ গানে জেএনইউয়ের নিরাপত্তারক্ষীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়ো

বলিউডের বিখ্যাত গান 'জুলি জুলি'- র সঙ্গে ওই ব্যক্তির অসাধারণ ড্যান্স পারফরম্যান্স মুগ্ধ করেছে নেটিজ়েনদের। ভিডিয়োতে দেখা গিয়েছে, পরবর্তী সময়ে ওই নিরাপত্তারক্ষীর সঙ্গে নাচে যোগ দিয়েছিলেন এক পড়ুয়াও।

Viral Video: মিঠুনের 'জুলি জুলি' গানে জেএনইউয়ের নিরাপত্তারক্ষীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়ো
এই নিরাপত্তারক্ষীর নাচ দেখে মুগ্ধ নেটপাড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 9:34 AM

রুজিরুটির তাগিদে অনেকেই অনেক সময় বিভিন্ন ধরনের পেশা বেছে নিতে বাধ্য হন। হয়তো তাঁর মধ্যে থাকে শিল্পীসত্ত্বা। কিন্তু সেই সত্ত্বা প্রকাশ্যে না এনে বরং একপ্রকার বাধ্য হয়েই অনিচ্ছার পেশা বেছে নিতে হয় অনেককে। কিন্তু তাই বলে কিন্তু ওই ব্যক্তির শিল্পীসত্ত্বা একটুও ক্ষুন্ন হয় না। বরং সুযোগ পেলেই তা প্রকাশ্যে আসে। ঠিক তেমনটাই হয়েছে দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তা রক্ষীর জীবনে।

সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, জেএনইউ- এর ওই নিরাপত্তা রক্ষী জনপ্রিয় হিন্দি গান ‘জুলি জুলি’- র তালে দেদার নাচ করছেন। প্রায় দেড় মিনিটের (এক মিনিট ৩০ সেকেন্ড) ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, গানের সঙ্গে একদম ছন্দ মিলিয়েই নাচ করেছেন ওই নিরাপত্তা রক্ষী। একবারের জন্যেও ছন্দ পতন হয়নি। বরং গানের তালে সঠিক রিদমে এবং বেশ কায়দার ড্যান্সিং স্টেপে নাচ করেছেন ওই ব্যক্তি।

জেএনইউ- এর ভিতরেই কোনও ফাঁকা জায়গায় নাচতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। অনুমান আশপাশ থেকে ছাত্রছাত্রীদের মধ্যেই কেউ ভিডিয়ো করেছিলেন নিরাপত্তারক্ষীর নাচের। তারপর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। বলিউডের বিখ্যাত গান ‘জুলি জুলি’- র সঙ্গে ওই ব্যক্তির অসাধারণ ড্যান্স পারফরম্যান্স মুগ্ধ করেছে নেটিজ়েনদের। ভিডিয়োতে দেখা গিয়েছে, পরবর্তী সময়ে ওই নিরাপত্তারক্ষীর সঙ্গে নাচে যোগ দিয়েছিলেন এক পড়ুয়াও। আশপাশ থেকে তখন তাঁদেরকে উৎসাহ দিতে শুরু করেন সকলেই।

দেখুন সেই নাচের ভিডিয়ো

টুইটারে এই ভিডিয়ো দেখে ওই নিরাপত্তারক্ষীকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। এর মধ্যেই ২৭ হাজারের বেশি ভিউ হয়েছে ওই নাচের ভিডিয়োর। নিজের বর্তমান পেশার পাশাপাশিও যে ওই নিররাপত্তা রক্ষী নিজের প্যাশনকে ভোলেননি, তা দেখেই খুশি হয়েছেন সকলে। ওই ব্যক্তির নাচের প্রশংসাও করেছেন সকলেই। আর আশপাশ থেকে যেভাবে ছাত্রছাত্রীরা তাঁকে উৎসাহ দিচ্ছিলেন এবং এক পড়ুয়া এসেছে তাঁর সঙ্গে নাচে যোগও দিলেন, তা দেখে সত্যিই মুগ্ধ নেট দুনিয়া। আর নিরাপত্তা রক্ষীর নাচ দেখে বোঝাই গিয়েছে যে, এখনও নিয়মিত চর্চার মধ্যেই রয়েছেন তিনি। তাই বোধহয় অনায়াসে ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর সিনেমার বিখ্যাত গানকেই বেছে নিয়েছিলেন ওই ব্যক্তি। তিনি যে এত ভাল নাচবেন সে ব্যাপারে বোধহয় আত্মবিশ্বাসী ছিলেন ওই নিরাপত্তা রক্ষী। তবে তা নিয়ে যে নেট মাধ্যমে এত শোরগোল পড়ে যাবে তা বোধহয় কল্পনাও করেননি ওই নিররাপত্তা রক্ষী।

আরও পড়ুন- Viral Video: ‘নাট্টু নাট্টু’ গানে নিখুঁত নাচ! ‘আর আর আর’ ছবির গানে নেচে নেট পাড়ায় হইচই ফেললেন ফ্রান্সের যুবক

আরও পড়ুন- Viral Video: দৈত্যাকার পাইথনের সঙ্গে খেলায় মেতেছে একরত্তি মেয়ে! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা