Viral Video: দৈত্যাকার পাইথনের সঙ্গে খেলায় মেতেছে একরত্তি মেয়ে! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা

সাধারণত পাইথনের থেকে দূরত্ব বজায় রেখেই চলেন আমজনতা। তবে এই বাচ্চাটির সাহস দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

Viral Video: দৈত্যাকার পাইথনের সঙ্গে খেলায় মেতেছে একরত্তি মেয়ে! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 12:14 PM

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভয়ঙ্কর ভিডিয়ো, যা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। ভিডিয়োতে দেখা গিয়েছে এক ছোট্ট মেয়ে খেলা করছে দৈত্যাকার একটি সাপের সঙ্গে। ‘snake._.world’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়ো। এর মধ্যে ৯১ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিয়োর। ছোট্ট মেয়েটির সাহস দেখে শিউরে উঠেছে নেট দুনিয়া।

ইনস্টাগ্রামের ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সম্ভবত বাড়ির বাইরে রোয়াক বা উঠোন জাতীয় জায়গায় বসে রয়েছে ছোট্ট মেয়েটি। তার পরনে রয়েছে লাল টি-শার্ট আর ফুল প্যান্ট। পায়ে নীল রঙের জুতো। বাচ্চা মেয়েটির সামনেই রয়েছে বিশাল বড় একটি সাপ। প্রাপ্তবয়স্ক যে কারও সামনে অত বড় সাপ থাকলে কার্যত পিলে চমকে যাবে। যতই সাহস থাকুক না কেন পায়ের কাছে ওরকম দৈত্যাকার সাপ দেখলে যে কেউ ভিরমি খাবেন। দুর্বল চিত্তের হলে তো কথাই নেই। অজ্ঞানও হয়ে যেতে পারেন।

ভিডিয়োটি দেখুন:

তবে এই বাচ্চা মেয়ের সেসব বালাই নেই। সামনে সাপ দেখেও দিব্যি রয়েছে সে। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে সাপটি এগোতে শুরু করার পর পা দিয়েই খেলছিল সে। এদিক ওদিক করে নিজের পা বাড়িয়ে দিচ্ছিল সাপের দিকে। তারপর আবার একবার সাপের মাথায় হাত বোলাতেও দেখা গিয়েছে ছোট্ট মেয়েটিকে। এরপর সে যা করেছে, তা দেখে সত্যিই হতবাক হয়ে যেতে হয়। দেখা গিয়েছে, সাপটি কিছুটা আঁকাবাঁকা ভাবে রয়েছে। আর তার মাঝখানে বসে রয়েছে ছোট্ট মেয়েটি। দেখে মনে হবে যেন, টায়ার নিয়ে খেলতে বসেছে সে। টায়ারের মাঝখানে ঢুকে ফাঁকা জায়গায় বসে রয়েছে।

জানা গিয়েছে, এই সাপটি আসলে বিশালাকার পাইথন। সাধারণত পাইথনের থেকে দূরত্ব বজায় রেখেই চলেন আমজনতা। তবে এই বাচ্চাটির সাহস দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। তবে অনেকেই বলেছেন, বাচ্চাটি যেভাবে সাপের সঙ্গে খেলছে, আর পাশ থেকে কেউ সেটার ভিডিয়ো করছে, তার থেকে মনে হচ্ছে যে, এটি একটি ট্রেনিং প্রাপ্ত পাইথন। সেই জন্যই, একবারের জন্যেও বাচ্চা মেয়েটিকে আক্রমণ করতে যায়নি যে। বরং বেশ শান্ত ভাবেই তার সঙ্গে খেলায় মেতেছিল। তবে ট্রেনিং দেওয়া হোক বা না হোক, আদতে তো পাইথন। তার সঙ্গে খেলাধুলো করা মোটেই স্বাভাবিক ব্যাপার নয়। তাই এই ভিডিয়ো দেখে সকলে আঁতকেই উঠেছেন। নেটিজ়েনদের অনেকে আবার বলেছেন, সাপের সঙ্গে এমন মশকরা বোধহয় না করাই ভাল। স্টান্ট করতে গিয়ে হয়তো মারাত্মক বিপদের সম্মুখীন হতে পারত ছোট্ট মেয়েটি। তাই সাপের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই শ্রেয়।

আরও পড়ুন- Viral Video: জন্ম থেকেই নেই একটা পা-দুটো হাত! তার পরেও সফল অ্যাক্রোব্যাটিক পোল ড্যান্সার ইতালির ফ্রান্সিসকা