Viral Video: স্প্রাইটের বোতল থেকে ঢকঢক করে জল খেয়ে নিল পিপাসার্ত কিং কোবরা! ব্যাপক ভাইরাল হল ভিডিয়ো

King Cobra Drinks Water: বিশালাকার একটি কিং কোবরাকে জলের বোতল থেকে ঢকঢক করে জল পান করতে দেখা গেল। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। আপনিও একবার দেখে নিন।

Viral Video: স্প্রাইটের বোতল থেকে ঢকঢক করে জল খেয়ে নিল পিপাসার্ত কিং কোবরা! ব্যাপক ভাইরাল হল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 10:52 PM

চোখের সামনে সাপ দেখলে আঁতকে উঠি আমরা। চোখের সামনে কী, ভিডিয়োতে সাপ দেখলেও আমাদের ঘুম উড়ে যায়। এবার তেমনই একটি সাপ দেখে ঘুম উড়তে পারে আপনার। ঠিক যেমনটা হয়েছিল গ্রামবাসীদেরও। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)। এ দেশেরই কোনও এক প্রান্তের গ্রামে, একটি বাড়িতে সাপ ঢুকে পড়ে। আর তারপরই সেটি একটি মাছ ধরার জালে আটকে যায়। কিন্তু আটকে গেলে কী হবে, আতঙ্ক যেন পিছু ছাড়ছিল না। কারণ, সেটি ছিল সাপেদের রাজা – একটি কিং কোবরা (King Cobra)। আর তাই ভয়ঙ্কর সেই সাপটিকে বাগে নিয়ে আসার জন্য একজন উদ্ধারকারীকে ডাকা হয়।

সাপ উদ্ধারকারী মির্জ়া আরিফ আসেন সেই বিশালাকার কিং কোবরাটিকে উদ্ধার করতে। তিনিই শেষমেশ সাপটিকে বাগে আনেন। তবে যতই সে বাগে আসুক ফণা বের করেই যাচ্ছিল অনর্গল। সেই সাপ উদ্ধারকারী বুঝতে পারেন, কিছু একটা সমস্যা রয়েছে সাপটির।

এরপর তিনি জল নিয়ে আসেন। একটি স্প্রাইটের বোতল থেকে তারপরে জল ঢালা হয় তার মুখে। ব্যস! ঢকঢক করে জল পান করতে শুরু করে দেয় সাপটি। আর তা দেখেই সেই সাপ উদ্ধারকারী মির্জা বলেন যে, এই কিং কোবরাটি খুব পিপাসার্ত ছিল এবং জলের খোঁজেই ঢুকে পড়েছিল বাড়িটিতে।

ইউটিউবে দ্য ডোডো নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। মাছের জালে আটকে পড়া ওই সাপটিকে লাঠিতে করে খোলা জায়গায় নিয়ে আসতে দেখা যায় উদ্ধারকারী মির্জাকে। আর তারপরই সে জলের বোতল থেকে জল পান করে।

জল পান করার পরেই সাপটি শিথিল হয়ে যায়, বেশ কিছুক্ষণ জিরিয়ে নেয় সে। তারপর তাকে একটি প্লাস্টিকের বাক্সে ঢুকিয়ে রাখা হয়। মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ডের এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: টাকার মালা গলায় আনমনা বর, সুযোগ পেতেই এক এক করে চুরি করল প্রিয় বন্ধু

আরও পড়ুন: জুতো পালিশের ফাঁকেই রেল স্টেশনে পথকুকুরকে ঘুম পাড়ানো, চলছে খুনসুটিও, রাতারাতি নেটাগরিকদের ‘মনের মানুষ’ হয়ে উঠলেন ইনি!

আরও পড়ুন: হঠাৎ করে মাটিতে পড়ল বিপজ্জনক সিলিং ফ্যান, বরাতজোরে মরণফাঁদ থেকে বেঁচে ফিরল একটা গোটা পরিবার