Viral Video: টাকার মালা গলায় আনমনা বর, সুযোগ পেতেই এক এক করে চুরি করল প্রিয় বন্ধু

Money Stolen From Groom's Garland Of Notes: টাকার মালা পরে বিয়ে করতে এসেছেন বর। এদিকে ফাঁকতালে বরের সেই মালা থেকে টাকা চুরি করছে তারই বন্ধু। এমনই একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে।

Viral Video: টাকার মালা গলায় আনমনা বর, সুযোগ পেতেই এক এক করে চুরি করল প্রিয় বন্ধু
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:49 PM

বিয়ে মানেই দুটো মানুষের কাছাকাছি আসা। বিয়ে মানেই অনেক খাওয়া-দাওয়া, হই হুল্লোড়, দেদার আনন্দের উৎসব। সেই বিয়ের মতো শুভ পরিণয় যে আবার পকেট কাটারও মহোৎসব! বহু মানুষকে খাওয়ানো, বিশাল আয়োজন, তার উপরে আবার বরের জুতো লুকিয়ে রেখে শ্যালক-শ্যালিকাদের মোটা টাকা পকেটে ভরারও ধান্দা। বিয়ে মানে, খরচাই-খরচা। তবে এবার এক বিবাহ অনুষ্ঠানে একটু অন্য কাণ্ডই দেখা গেল। নোটের মালা (Garland Of Notes) পরে বর (Groom) তখন বসে আছেন বরাসনে। এত লোক, এত আয়োজন, স্বাভাবিক ভাবেই বর তো একটু অন্যমনস্ক থাকবেনই। কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে এক এক করে মালা থেকে নোটগুলি চুরি করতে শুরু করল বরের পরম বন্ধু। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

View this post on Instagram

A post shared by Meemlogy (@meemlogy)

কেন পরম বন্ধু বলছি? বিয়েতে বরের পাশে বসে থাকতে পারে বন্ধু ছাড়া আবার কে? আর প্রিয় বন্ধু না হলে যে সেই জায়গাটাও পাওয়া যায় না। এই ভিডিয়োই এখন নেটপাড়ার লোকজনকে অবাক করে দিয়েছে। পাশে বসে থাকা বন্ধুই চুরি করছে টাকা, অনেকেই বলছেন সে কথা।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বিবাহবাসরে অনেকে বসে রয়েছেন, হাসি ঠাট্টা করছেন। আর তাদের মধ্যমণি সেই বর, যাঁর গলায় নোটের মালা। সেই নোটের মালার দিকে অনেকেরই নজর রয়েছে। তবে ভিডিয়োটি যাঁরা দেখবেন, তাঁদের নজর যাবে সেই একজনেরই দিকে।

গল্প চলছে, চলছে হাসি ঠাট্টা। তাতে রীতিমতো মশগুল সেই নোটের মালা পরিহিত বর। এমনই সময়ে সুযোগ পেতেই বরের ওই মালা থেকে কয়েকটি নোট খুলে নিল তাঁরই পাশে বসে থাকা বন্ধুটি। মালা থেকে নোটগুলি নিতে গিয়ে বেশ কয়েক বারই ব্যর্থ হন তিনি। তবে পরপর চেষ্টা করতেই আসে সাফল্য।

নোটের মালা উত্তর ভারতের অনেক সম্প্রদায়ের বরের পোশাকের একটি প্রথাগত অংশ। কিন্তু সে প্রথা মানতে গিয়ে যে, পরম মিত্র কখন চোর হয়ে যায়, তা আর কে-ই বা জানত! ইনস্টাগ্রামে মিমলোজি নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “এই টাকা দিয়েই এখন উপহার কিনে দেব।”

মাত্র এক দিন আগে শেয়ার করা এই ভিডিয়োর ভিউ এর মধ্যে ১ লাখ হতে চলেছে। বহু মানুষ কমেন্ট করেছেন। তাঁদের মধ্যে একজনের কমেন্ট সবথেকে মজাদার। তিনি লিখেছেন, “একেই বলে ভারতীয় মানি হাইস্ট”!

আরও পড়ুন: জুতো পালিশের ফাঁকেই রেল স্টেশনে পথকুকুরকে ঘুম পাড়ানো, চলছে খুনসুটিও, রাতারাতি নেটাগরিকদের ‘মনের মানুষ’ হয়ে উঠলেন ইনি!

আরও পড়ুন: হুট করে পায়ের তলা থেকে মাটি সরে গেল! আপনাআপনি সৃষ্টি হওয়া গর্তে পড়লেন অনেকে

আরও পড়ুন: ভয়ঙ্কর সাপকে বেমালুম বোকা বানাল বুদ্ধিমান ব্যাঙ! ‘হাল ছেড়ো না বন্ধু’, ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের