King Cobra: উত্তর প্রদেশের জালাউনের একটি থানায় হঠাই কিং কোবরার হানা, সামলাতে হিমশিম খেলেন পুলিশকর্মীরা

King Cobra Video: বিশালাকার একটি কিং কোবরার দেখা মিলল থানার মধ্যেই। আর সেই কিং কোবরাটিকে থানা থেকে বের করতে গিয়েই হুলস্থুল কাণ্ড বেঁধে গেল।

King Cobra: উত্তর প্রদেশের জালাউনের একটি থানায় হঠাই কিং কোবরার হানা, সামলাতে হিমশিম খেলেন পুলিশকর্মীরা
থানায় কিং কোবরাকে নিয়ে হুলস্থুল কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 7:11 PM

Uttar Pradesh Video: ভয়ঙ্কর কাণ্ড ঘটে গেল উত্তর প্রদেশের জালাউনের একটি থানার ভিতরে। বিশালাকার একটি কিং কোবরার দেখা মিলল থানার মধ্যেই। আর সেই কিং কোবরাটিকে থানা থেকে বের করতে গিয়েই হুলস্থুল কাণ্ড বেঁধে গেল। পুলিশ আধিকারিকদের মধ্যে রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে সাপটিকে বের করার সময়। তার কারণ হল, সাপটিকে ঠিক যখন বের করার প্রচেষ্টা নেওয়া হয়, ঠিক তখন থেকেই সে ফোঁস করতে শুরু করে। শুধু তাই নয়। কামড়ও দিতে শুরু করে ওই কিং কোবরা। তার কিছুক্ষণের মধ্যেই একজন সাপুড়েকে ডেকে পাঠানো হয় ওই সাপটিকে ঠান্ডা করতে।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে থানার বাইরে সাপটিকে নিয়ে বসে আছেন সাপুড়ে। আর তাদের ঘিরে রয়েছে কিছু পুলিশকর্মী। এদিকে সাপটি কিন্তু বারংবার ছোবল মেরেই চলেছে থানার ওই মেঝেতে।

জানা গিয়েছে, জালাউনের ওই থানাটি নদীর অদূরে অবস্থিত হওয়ার কারণে প্রায়শই সেখানে সাপের আগমন হতে থাকে। চারদিন আগে এই একই থানায় আর একটি বিষধর সাপ দেখা গিয়েছিল। সেই সাপটি উদ্ধার করতেও হিমশিম অবস্থা হয়েছিল পুলিশকর্মীদের।

ঘটনাটি জালাউনের কুথাউন্ড থানার। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অখিলেশ দ্বিবেদী এ প্রসঙ্গে বলেন, “কুথাউন্ড থানা চত্বরে যে সব সরকারি বাড়ি তৈরি করা হয়েছে, সেগুলো পুরনো বাড়ি। সেই জায়গায় আখছারই ভয়ঙ্কর কিছু সাপ দেখা দেয়। থানার এই সাপটিকে দেখা মাত্রই স্নেক ক্যাচার ডেকে নিয়ে আসে পুলিশকর্মীরা। এর আগেও তিন দিন আগে সাপটি বেরিয়েছিল।”